Thursday 17 September 2015

Everyday Cleaning--Acquarium


मत्स्यालये----------------------------------------------------------------------------------------------------------------------------একটি পশুশালা কোং Ganbirpne যোগ্যতাসম্পন্ন স্বাস্থ্যবিধি হিসাবে সেট করা, একটি জীবন অথবা মৃত্যুর ইস্যু আপনার ডানার বন্ধুদের মধ্যে এখন হয়.এটা এবং Sute টকি - আছে ডে 1. আপনার নতুন গিয়ার সব একটি পশুশালা জন্য নতুন আকার, স্যানিটারি পরিষ্কার. এটা এবং Ditrgnt কোন-কোন Cya সেরা Sabn. দেহাবশেষের Dukhapt সার্বজনীনভাবে হবে. উদ্ভাবনী শ্রবণ, ফ্যাক্টশীট Sadya Junya ব্যবহার উষ্ণ বা শীতল Pany.তার পিএইচ সহ, নাইট্রেট সল্ট Asidpasun মার্জিত, নাইট্রাইটপদার্থ প্রস্তুত, Atvdyatun কেবল একবার এটি এবং Sfotke Pany আপনার পশুশালা সাথে যোগাযোগ করুন প্রামাণ. আপনার নির্দিষ্ট Mashancya জাতি অঙ্গীকার রাসায়নিক সহনশীলতাই জন্য অতএব, আপনি একটি সময়ে একটি পালা Smjel pany পারেন. (আপনি সব Vikle কোণ Watet Pany রাসায়নিক টেস্ট শ্রবণ, বস্ত্র, কমিউনিকেশন Vagere Yancha অন্যান্য আইনের ভুক্ত করা হবে বুঝতে না মহান থাকবে.) Kiti বার বিভিন্ন Pany Bdlnyachi ফলাফলের চালানোর প্রয়োজন হবে: আপনি বৃহৎ Te Kiti, Kiti সার্বজনীনভাবে, জাতি, Takicha আকার ধারণ করে আপনার আলো, প্রক্রিয়া এবং Galanyachi বা Pdhdti Prkarchiapn ব্যবহার হতে চলেছেন. আপনি এক Krokr Pany পরিবর্তন সূচকের একটি সময়ে পরিবেশন. Pany শুধুমাত্র পরিবর্তন করতে পারেন আপনার অ্যাকোয়ারিয়াম 10 আপনি 25 শতাংশ, তাই আমি প্রতি দুই সপ্তাহ এটা এবং Bddl আশা করতে পারেন.Pany, Hatalanyasati Purese Badlya ফেরি গঠিত আপনার Takit Pany 10 টিই 25 শতাংশ যান. (আপনি Tyac মেঘলা ব্যবহার করতে পারেন, কিন্তু আপনি আপনি Takun Vkranlika Thambta Lagel স্তর আপনি তফাতে.) Vkranlika Rbri Nlai ব্যবহার Pany স্টিকিং আউট. এই ফলে আপনি বিশোষক দেখতে পারেন আপনি চলেছেন পারেন পরিষ্কারভাবে সেরা Rbri Nlai হয়.

  
আবার ট্যাপ আমি Srla Pany Brnyasati কি পশুশালা প্রস্থান উচিত. এই সব Jvlajvla Pany টোকা যোগ ক্লোরিন, এটা আপনার সার্বজনীনভাবে Dukhapt হবে. (অনেক Palaiv জীব দোকান আপনি একটি নমুনা পরীক্ষা হবে, অথবা আপনি একটি বাড়িতে Pany রাসায়নিক টেস্ট শ্রবণ, বস্ত্র, যোগাযোগের অন্যান্য আইনের Yancha ব্যবহার করতে পারেন আছে.) ক্লোরিন বন্ধ সংশোধন করার জন্য, একটি হয় একটি dechlorinating প্রকাশনা ব্যবহার করতে চান, ত্যান প্রতীক তাই প্রেরিত, বা 24 ঘন্টার একটি অববাহিকা সত্য Bandlya Pany Sayti Nasrgikaritya Udlane ক্লোরিন অর্ধেক সময় দেয় Otun কাছে নতিস্বীকার. Pany প্রারম্ভে পশুশালা একটি বা দুটি অংশ-Mhnunlsade ব্যবস্থা বিশ্রাম - কোন পরিস্থিতিতে, এই নতুন Pany এক আপনার নিশ্চিত Tapmanala পর্যন্ত রয়েছেNisrgacya শুনেছিস ॅ kyum ক্লিনার>কিছু Livh আপনার ট্রাঙ্ক থেকে কোনো শ্রমিক এখনই ইন? আপনি এটা Akpeshiy Mtmtavine Anandi সেরা Folllowing থরুলিয়া হিসাবে সেট করা সম্পূর্ণ ধ্বংস করতে পারে. শুধু আপনার ট্রাঙ্ক আপনি অন্যান্য critters উপর আবেদনকারী Ahot সামঞ্জস্যপূর্ণ নিশ্চিত করুন. ডিনার জন্য পৌঁছেছেন জড়িত আপনি Tyanna আমন্ত্রিত অনুমান, ডিনার করা যাচ্ছে না.

    
Godya Panyatilchini Sewalae Khanara (Gyrinocheilus aymonieri) Plecostomus Prjatigoglgai (Mislalela রেস)

    
নোনা ডাইজেস্ট Goglgai টার্বো (Turbo fluctuosus) Sendri রীফ hemit Kekde (paguristes cadenati) ব্লু Yeti ট্যাক্সিগুলো (clibanarius তেরঙা) Astrea Goglgai (Astrea tecta) আশাAkpeshiy গাছপালা, Akpeshiy গাছপালা Khuja লা ব্যবহার Hirwya উপকরণ দৃশ্যমান মুছে (অথবা আপনার অ্যাকোয়ারিয়ামে বাজারের Palaiv Stoarmdhye উপলব্ধ) যখন এটি এবং Atil আপনার অ্যাকোয়ারিয়াম পরিষ্কার Bhintincha জটিলতা অস্পষ্ট একটি বিট. আপনি Avdt, স্তর sloshing আপনার হাতির Panyat Sumaré উপর না হয়, একটি চৌম্বক পরিস্কার সিস্টেম চেষ্টা করুন. একটি প্রভেদ মজা, এটা ও Lohchunbk Kachecya আনতে এবং অন্য Lohchunbk Sumaré Khuja কীপ্যাড আউট ড্র্যাগ আনতে অন্য শুরুতে Kachecya শুরুতে আনয়ন একটি Lohchunbk Keypad সংযুক্ত. ব্যর্থতা Brbrat Akpeshiy গাছপালা হালকা, সেইজন্য আপনার অ্যাকোয়ারিয়াম Tumhi আরো হালকা পরিষ্কার না Lcshat রাখুন, একটি Ahot আরো Akpeshiy গাছপালা করতে পারেন.আপনার আপনি অন্তর্গত যা খাদ্য, বা আরো Anekda এটি এবং Kiti সার্বজনীনভাবে সার্বজনীনভাবে Svyi - আপনার ট্রাঙ্ক Atvdyatun ফিল্টার পরিষ্কার পেতে একবার. সর্বাধিক Takya একটি যান্ত্রিক ফিল্টার, এটা এবং মডেল পরিবর্তন; , স্বাস্থ্যবিধি ও মুছে ফেলার পদ্ধতি, এর অনুসরণ কর এবং ফিল্টার Sucnanche পরিবর্তনযোগ্য Tumche রয়েছে পেতে. Yacha অর্থাত, Yacha আসার Changle Pany অর্থাত, ফিল্টার সুস্থ সার্বজনীনভাবে পরিষ্কার.

  
আর্সেনাল আপনার অ্যাকোয়ারিয়াম স্বাস্থ্যবিধি উপকরণ এক ফিল্টার কার্বন রয়েছে আছে. এটি নিক্ষেপ এবং জাঙ্ক ফুড Jalyane হে Pivlasr আপনার Pany সত্য Fsfsnari স্পষ্ট দৃশ্যাবলী দিতে মুছে দিন. ভিন্ন হতে পারে আপনার যান্ত্রিক ফিল্টার একটি অংশ Carbnadhic. কোন স্তরের, আপনি একটি কার্বন ধারক ক্রয় বা ঠিক আপনার অটো উপর আপনি না করতে পারেন Cya:? Panty Rbri পুরাতন Nlai (আপনার অ্যাকোয়ারিয়াম দোকান পাওয়া বা Palaiv Stoarmdhye) যোগ করা কার্বন, একটি গিঁট Bandla GTT জেন নিরাপদ রাখুন এটি কেটে অতিরিক্ত Fabrik মুছে ফেলুন. সুতরাং টকি Changle Pany প্রবাহ, Jithe আপনার কার্বন ফিল্টার উপর রাখুন.পুরাতন টকি পরিষ্কার পুনর্নব - আপনার কিছু সার্বজনীনভাবে কোন অসুস্থ হলে - অন্য কোন খালি কন্টেইনারে এটি এবং টাকি সার্বজনীনভাবে সরান. টকি Brnyasati তারপর এটা এবং প্রতিটি 1 Pood 2 গ্যালন যোগ চামচ জন্য তাজা Pany Pany আকার. অন্তত 30 মিনিট Bsnyacha Dyawa অধিকারের জন্য তাই. , Changle তারপর Brnyasati Dhuwa টকি খালি পরিষ্কার, এবং. Pany 1 প্রতি গ্যালন আসে (Palaiv Pranyanchi হার্ডওয়্যারের দোকান এটি এবং প্রাপ্তিসাধ্য শপ) যোগ সোডিয়াম thiosulfate 2 বা 3 Thenb Pood ফলাফল, অন্য কোন 30 minite বসু হতে এটা ও সত্য উত্তর দিতে হবে অবশেষ. আপনি পুনরুদ্ধার করা, সুসিক্তডার্ট শয়তানের একটি Panyacya Prishtbagakhaliআপনার অ্যাকোয়ারিয়াম না Disate রেভারেন্ড ফ্যাক্টশীট নীচে. এটি একটি জৈব ফিল্টার Panyat Saplae চটচটে বা তরল পদার্থ থাকবে হয়. আপনি একটি শালীন হয় তাহলে, আপনার পশুশালা Pany Badlu প্রত্যেক সময় vacuuming উত্তর. (আপনি আপনার Kordya চিন্তা এটা শিলাবৃষ্টি এবং WH- ॅ kyum আপ Golaibar Asal স্তর অনুমান, Kopryat উল্লম্ব হতে.)

  
আপনি এখানে পশুশালা আপনি করতে পারেন আপনার অটো? Cya Bnvnyasati Sope, আর্দেন মিশেল গোলই এটা এবং Lori ওয়াটকিনস্, Roanake Betavar উত্তর ক্যারোলিনা বিশেষজ্ঞের Mhnu উপর বাজি, বিশেষ অ্যাকোয়ারিয়ামে শূন্যতার ক্রয় করতে পারেন. ছোট Plastikcya মিশ, একটি স্বচ্ছ প্লাস্টিকের নরম পানীয় Batli Surwateela Vkranlika Rbri Nlai সংযুক্ত. (GTT বড় চাহিদা প্রতি Rbri Nlai Batli এই সংশোধনের উপযুক্ত হতে.) নীচে কাটা Batli এ. নীচে Batli মুখটা টকি রাখুন. Vkranlika Pany (মেঘলা চালানো দিতে না, তাই না?) চালু হলে এ অঙ্কন করা হয়, তাহলে এটি আবর্জনা, খাদ্য Soshun ক্রয় এটা এবং Juna রয়েছে, ঘাবড়াবেন না আমোদ পায়. পশুশালা Mjla আপনার রুট, রেভারেন্ড পি ॅ সি পরবর্তী পুডিং পর্যন্ত কাজ.

  
আপনি হতে হবে একটি সময় Waprun Aslyane এ Pany-হে সিস্টেমের পরিবর্তন করা হয়েছে, আপনি Pany Takla কাটানো আপনার লক্ষ্য পরিমাণ এই Lagel স্থগিত যখন, হয় হয়. Satranmdhye উভয় Mjla সমগ্র অ্যাকোয়ারিয়ামে আবরণ সংশোধনের কাজ না. আপনি থান্ডার vacuuming, আয়, আপনি আমার Pratishtapit থাকতে পারে বিশেষ ফিল্টার রহিত করা হবে.সোডিয়াম thiosulfate, আপনার পশুশালা Stoarmdhye প্রকাশনা একটি dechlorinating Uclnyachi এটা (পূর্ববর্তী Visyavar Pany দেখুন দিকে পরিবর্তিত হয়েছে) এবং Pood নিষ্ক্রিয় জন্য আকার নির্দেশাবলী অনুসরণ করুন. একবার এটা ও Dhuwa Pany Rikamipunha পরিষ্কার. এখন আপনি Panyane আপনার অ্যাকোয়ারিয়াম dechlorinated যে এখন পূর্ণ. সরান এবং Sangakyethe এছাড়াও আপনি আপনার ঈশ্বর Todne Safsfaichi টকি সঙ্গে সময় কাটাতে পারেন সন্দেহভাজন Piswya Lgecc আপনি Karu তাদের বন্ধুদের জড়ায় পারেন নিয়ন্ত্রণমূলক ব্যবস্থা কিছু:

    
স্বাস্থ্য আপনার অ্যাকোয়ারিয়াম পাঁচ প্রশ্নই হয়. আপনি Suryprkashat থেত Tevle স্তর হন, তাহলে আপনি যুদ্ধ একটি বর একটানা Akpeshiy গাছপালা, সমস্যা overheating না থাকবে আপনার হাতে আছে (আপনি খুব অনুরূপ সমস্যা আপনার অ্যাকোয়ারিয়াম ডাইভ বিকল্প স্তর আপনি Lagel এ) উল্লেখ করেছে.
    
স্বাস্থ্য Vicharanvr Godya Panyatil এবং নোনা জলের সার্বজনীনভাবে Farr কোন অংশে বিভক্ত. আপনি Nvshikya যদি থাকে, Godya Panyatil সার্বজনীনভাবে অবিরত. প্রামাণ আপনি Panyat Ahot সংবেদনশীল রাসায়নিক হ্রাস আরোহন. Yashiway, একটি নোনা অ্যাকোয়ারিয়ামে Takicha ক্ষারত্ব trackling তথ্যপ্রবাহের Nvshikya Dklne আপনি সমস্যা এক প্রশাসন হয় থাকতে পারে আশা.
    
আপনার Pany খুব বেশী না জীবন্ত প্রাণী খাদ্য অনুমতি দিন. কোন রেফ্রিজারেটর অতএব, মারাত্মক Rsayne চালককে প্রামাণ Sumaré Trngne Golaa পারেন, সার্বজনীনভাবে. আপনার সার্বজনীনভাবে Pahu সময়ে খাবার. যখন খালি আপনি Khane হার মন্থর ডিনার প্রতি, যে অবিরত; আরো শস্য সংযোগ না.
    
কোন ক্ষত, সংক্রমণ, বা প্যারাসাইট মধ্যে আপনি এখন এই প্রতিটি দিন আপনার সার্বজনীনভাবে সাথে চেক করতে নয় আমার ভিউ হল. একটি স্বাধীন পৃথক Tevne টকি - -? সুতরাং তোমরা অবশ্যই রোগের কোন কারণে Tyanna না করার প্রয়োজন হতে পারে মুছে ফেলা হতে পারে fecundated আপনি একটি "খোলা" যখন একটি মাস নতুন সার্বজনীনভাবে Tyanna ক্রয় রাহু, আপনি মান্য করতে পারেন আপনার পিসি উত্তর.

No comments:

Post a Comment