Thursday 17 September 2015

Loads of Advice

প্রধান প্রোগ্রাম: ওয়াশিংKrantikark - স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন গুঁড়া গ্যাস গবেষণা Kapnara গতি হ্রাস Kalaji উঠোন কাজ বা Prasngache আগমনের Grguti পরিষ্কার হয়. স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন শত্রুদের ত্বকের বুকফাটা, অত্যন্ত বিরক্তিকর Kamache Getla কাজ ঘন্টা সম্পাদন করে. এটা এবং মেশিন ক্লিনার বাচ্চাদের জামাকাপড় ও আরো Hlkya Tyanna Upcharansati, Milat না আরো Changle দেশের জনগণের. আজ, মেশিন, লোডার Smor বিশেষ উদ্ভাবনী পি.ডি., Nehmeepecsha সেরা আরো দক্ষ.

  
Bhutek জন এটি হ্যাক এবং তাদের Srkarkde দক্ষতা নির্বাচন বিট. Yasati আপনি কিছু শুধুমাত্র ওয়াশিং হয়, Tipa আরো Ksun DDA বিষয় রয়েছে অবাক.Dobin আমার নতুন জামাকাপড় Ritine সমানভাবে বিতরণ করা হয়েছে. ঘূর্ণন চক্র এখন সুষম লোড অন্তর্গত হয়. লং পোষাক বা না Lpetne Sumaré Ptrke Aandolk পোস্ট. সত্য Fabrik এবং আপনি কথা বলতে মেশিন ভাঙ্গনের পারেন করব. সেরা লোড ভর আইটেমটি এটি মিশ্রিত করা এবং ছোট Ahetldobin কি Oje অতিরিক্ত নম্বরের পৌঁছেছেন - নমুনা সক্স Ptrke, এটা ও হাত গামছা Mislaun. ধোয়ার সাইকেল তেল Cholaun কাপড় সংগৃহীত ব্যক্তি মুছে অন্তর্গত. একটি স্তর Dobin থাকবে খুব পূর্ণ, কাপড় সংগ্রহ যথেষ্ট Gasne প্রবুদ্ধ না. আপনি যদি এটা আছে এবং কি, গুঁড়া Pryaptpne Virglali Nsel প্রবুদ্ধ Ditrgnt পারে? আপনি আপনার জামাকাপড় Adkle গুঁড়া Ditrgnt Cya বোঝায় উপর শেষ করা যাবে না. , জামাকাপড় Matti অ্যান Wahun ফেলা ব্যতীত তোমাদের পর্যাপ্ত Wahte Pany থাকতে হবে. আপনার Dobin সুপারিশসহ সর্বোচ্চ ওজন ম্যানুয়াল চেক.নির্বাচন সেটিং. Bhutek বস্ত্র, Arthatc, স্বাভাবিক বা নিয়মিত setting've কোন শাস্তি. লাগেজ বা, সেল Knits, ধোয়া woolens, এটা ও Fabriks Reshim ব্যবহার (বিশেষ করে ছোট চলাচল Vegveglaa এটা এবং স্পিনিং জন্য) সূক্ষ্ম সেটিংটি জন্য শালীন আকার. এই অভাব সংশোধনের প্রেস সেটিংস Samanypne কুঁচন চিকিত্সা কোল্ড মুক্ত আন্দোলনের Dhuwa অন্তর্ভুক্তি অস্তিত্ব এখন পরিষ্কার হল অব্যাহত থাকলো.যোগ্যতাসম্পন্ন Pany তাপমাত্রা নির্বাচন. আপনার হাউসকিপিং হট Pany Purvta থেত গরম চক্র আছে আকর্ষিত হবে. 50/50 বা 40/60 কোল্ড উষ্ণ এটা উত্তপ্ত এবং মিশ্রণ Panyacya রয়েছে. ওলা Pany জন্য কোল্ড কোল্ড ড্র থেত তথ্য. অথবা আপনার ওয়াটার হিটার সব, ওয়াশিং মেশিন Hngamat Antravar এটা অন্তর্গত এবং উদযাপন ভর পরিবর্তন করতে সময় লাগতে পারে. বাথরুম বা হট ভরাট Hoiprynt পাইপ Panyacha NLA chalva গরম Pany এ Komt, Jvlacya প্রশস্ততা Vihir ব্যবহার করার সময় (ইনকামিং কোল্ড Pany, উদাহরণস্বরূপ, Ultracold Pasun Hiwalayat Unhalayat বছর Asu, 80 পাসে. অংশ নিতে পারে) হট বা চক্র. আপনি Dobin Chukun কোল্ড হট কো Mndawate Pany পরিমাণ Todne নিতকনে O পাথ হতে হবে. ব্যবহারের সাধারণ নির্দেশনা সাপেক্ষে তাই হয়:

    
হট (120 ডিগ্রী ফা): পঞ্চ এটা এবং এটা এবং রঙ Fabriks (যেমন এটি অন্তর্বাস এবং সেইজন্য Kapd ডায়াপার হয়) অত্যধিক ময়লা কাপড় ব্যবহার করুন. হট Pany আলকাতরা অবশ্য বাগ. হট Pany লোড আপনার পরিবারে ওয়াটার হিটার সারে এর মধ্যে দিয়ে dishwashing এবং তার গরম-Pany Purvta ব্রুন চুক্তি এটি এখন রয়েছে পান আবেদনকারী নিশ্চিত সহ Sampath Kelyacya হতে এটি স্টিকিং যখন, অবিরত আছে.
    
উষ্ণ (105 ডিগ্রী ফা): ফ্রন্ট লোডিং: Fabriks noncolorfast, Mafk Pramanat লোড সিনথেটিকস্, Surkutne মুক্ত Fabriks, Knits, সিল্ক এটা এবং woolens Kraljnreshn পরবর্তী ব্যবহারসমূহ ময়লা washers---------------------------------------------------------------------------------------------------------------------------फ्रंट-लोड nakki দৃঢ়ভাবে নতুন কিছু নয়. ঠিক তা ও কাপড় Dhuun Milanyache Tikan শ্রবণ বিপ্লব পেয়ে দেশের জনগণের. সর্বাধিক পোস্ট-লোড মডেল ব্যবহার Bhutek জন Ajunhi অন্তর্বর্তী আন্দোলন. চিকিত্সা পদ্ধতির পরিবর্তন ভাল হয়. তরী আরো ব্যয়বহুল, নতুন মডেল অনেক সুফল জড়িত. পরিমাণ Pany স্ট্যান্ডার্ড দৃঢ়ভাবে টিই কেবলমাত্র একটি তৃতীয় Waprun কিছু Prkrnanmdhye, আরো দক্ষ Ahot ব্যবহার করছেন. না শুধুমাত্র Pany, প্রয়োজনে জামিন Te Wacwato বল একটি হ্যান্ডসেট গরম করতে Wacwato. পরিষ্কার থাকবে, সামনে-লোডার Pecshatop লোডার Changle সুসিক্ত না. এই মৃদু মাত্রার গড়াগড়ি কর্ম এটি এবং কাপড় হয়. যাইহোক, ভাল যোগ থাকবে. বস্ত্র গড়াগড়ি কর্ম অতিরিক্ত Sabnacha মুখ এড়াতে Yene তর্ক করতে পারেন (মতি ও মুছে ফেলার পদ্ধতি) - ঘাটতি সেরা ফেনা বের জন্য উপনিত - ফ্রন্ট লোড washers ডিটারজেন্ট বৈচিত্র্যময় Prkarcya কল. Yawytirikt, Ditrgnt পরিষ্কার Dhuwa Pany রয়েছে অভাব. আপনি এক-লোড washers বা ক্রয় কলা আপনি আপনার নিয়মিত Ditrgnt হয় অথবা আপনি সত্য ব্যবহার Avdinusar আবেদনকারী একটি Ditrgnt ব্যবহার নিশ্চিত অভাব, বিশেষ করে যদি একটি নতুন মাত্রা থাকবে আছে. কোনো দক্ষ কাপড় খোঁজ যদি আপনি একটি সমস্যা আছে, মেশিন Utpadnat তটস্থ. অথবা তার স্ট্যান্ডার্ড Ditrgnt Cya Kiti সহ কোম্পানীর ব্যবহারসমূহ আপনি ँ আপনার পছন্দের ব্রাউ কাপড় Dhuun Milanyache Tikan Ditrgnt যোগাযোগ নির্মাণের চাই এই নয় আমার ভিউ বলতে পারে না साधा.----------------------------------------------------------------------------------------------------------------------------


    
কোল্ড (85 ডিগ্রী ফা): আপনি Mahit রক্ত ​​রয়েছে লোড হবে এবং স্বল্প, ময়লা গাঢ় ব্যবহার বা অত্যাশ্চর্য রঙ. ঠান্ডা তাপমাত্রা Changle Virglali Ditrgnt গুঁড়া আপনি অতএব এই Ditrgnt কোল্ড Pany তরল ব্যবহার করে হতে পারে না পারে.যোগ্যতাসম্পন্ন কাপড় দায়িত্ব ব্যবহার. সাধারণ প্রচেষ্টা Dhuwa লোড Srwat ডিটারজেন্ট ব্যবহার করুন. ওয়াশিং স্বল্প এটা ময়লা ও Fabriks উপাদেয়, হালকা-দায়িত্ব ডিটারজেন্ট TI তৈরি করে ব্যবহার. তরল ডিটারজেন্ট নিতকনে কোল্ড কুকুর Kamtelkt Pany এটা এবং Changle. এটি অপসারণ এবং এটি Jminivr ভাল বিশেষত Changle Cikl পাউডার পায়.Ditrgnt যোগ্যতাসম্পন্ন Pramanat যোগ. কোন brainer হে শব্দ Sarke. আপনি শুধু হইয়া, গুঁড়া চিনি (ক্যাপ বা তরল ভরা) এবং এটা করতে Kadtat প্রদানের আছে? পরিমাণ Ditrgnt জামিন পালটে যাবে আপনি ব্যবহার করতে চান করতে হবে. প্রধান কারণ কাপড় হলুদ, ধূসর মুভিং, Ditrgnt এটি ব্যবহার করে এবং না হয় যথেষ্ট বর্ণহীন.

  
Srwat ডিটারজেন্ট 5- to7- পাউন্ড লোড একটি স্ট্যান্ডার্ড পরিমাপ কাপড় উপর ভিত্তি করে, Mafk Pramanat Mafk Pramanat হার্ড Panyat ময়লা (একটি শীর্ষ লোড মেশিন 17 গ্যালন) পরিষ্কার গড় Pany অধ্যায়, (3.6 7.0 ডেনমার্কের অধিবাসী প্রতি গ্যালন). কোন, আপনি আরো Ditrgnt হ্যান্ডেল করতে হবে তাহলে আপনি ভর লোড, ভারী Jminit, বা Ajun Pany মিশ. আপনার Mshinvr নির্দিষ্ট Ditrgnt ব্যবহার থেকে আপনার Malkacya Shifarasi ম্যানুয়াল সাথে যোগাযোগ করুন.আপনার Pany করতে মৌ. আপনি কোন, আপনি Dhuun Milanyache Tikan অস্তিত্ব কাপড় খোঁড়া করে তাহলে Yacha আসার শক্ত Pany, যার অর্থ এই আপনার Pany উপস্থিত অতিরিক্ত ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, এবং অন্যান্য Knije পেতে. Knije nTheir কার্যকারিতা বা শক্ত বেশী জটিলতা অভাব এবং Fabriks দই একটি ব্যাকটেরিয়া খরচ, Sabn প্রতিক্রিয়া রয়েছে. Yawytirikt, Gargoti Bandkam বা বাণিজ্যিক ডিটারজেন্ট মধ্যে কার্বোনেট এছাড়াও Tevi ছাড়া Virglanare না Knije আপনার জামাকাপড় উত্তর দিতে পারেন. Tumche জামাকাপড়, এটা ধোয়া এবং ওয়াট অগ্নিসদৃশ, হার্ড-Pany মাত্রা অনুসন্ধানের প্রস্থান এবং ধূসর বর্ণহীন Tumhi এটি বিভিন্ন সমস্যা হতে পারে. (হার্ড Pany উপসর্গ Sabnacha মুখ ফাঁকে থাকবে, আপনার বাথটব না বলে মনে হবে এটি এবং Gtare, Sabn এটা কল এবং এটি এবং এম Shampoos Sumaré বৃত্তাকার Pandra Sumaré Kdya সর্বশ্রেষ্ঠ.) আপনার উপযুক্ততা আপনার দেশে Pany, সমবায় এক্সটেনশন পরিষেবা তটস্থ, অথবা আপনার Pany Pany চিকিত্সা Tgyanna মধ্যে খনিজ পদার্থ পরীক্ষার সাথে যোগাযোগ করুন.

  
হার্ড Pany আপনার কাছে আমার Pratishtapit থাকতে পারে একটি Pany মৃদু Smsyeche প্রশমন সিস্টেম করা আছে, মৌ শক্তির পরিমাপ করা (Pany কর্পোরেশন প্রতিরোধের একটি সমস্যা Panyacha ব্যবহার কোণ Grmalkanchi Anekda থাকবে). Pany Softeners হোম ডিপো অতএব, বার্তা পাওয়া যায়, Sudharna Stoars বাড়ি চলে তা প্রেরণ করা হয় এবং এর ফলে Culligan Kanpanya Madyamatun Pany-চিকিত্সা প্রেরণ করা হয়. টেম্প ব্যবস্থা, থেত Dhuwa ধোওয়া বা পরিষ্কার চক্র, Kirana দোকানে Pany-মৃদু Galave উৎপাদনে উপস্থাপন করতে এখানে আছে.অপ্রাসঙ্গিক ধোপাখানাডিটারজেন্ট সঙ্গে জুড়ি, ফ্যাব্রিক ডিজাইন আরো সুনির্দিষ্ট ব্যবহার Dhuun Milanyache Tikan Utpadne Wadt তালিকায় রয়েছে: সমস্ত-Fabrik bleaches, Softeners, এটা ও উদাহরণস্বরূপ মাংশ,. Bluing - - অন্তত শতাব্দী Junya উত্পাদনের জন্য খুবই একটি পুনঃস্থাপন অনুমান রয়েছে. এই কিছু জামাকাপড় Dhuun Milanyache Tikan msg অতিরিক্ত বার্তা রয়েছে.তীর Yetat উভয় মধ্যে bleaches:

    
Pood ক্লোরিন (সোডিয়াম Haypocloraitcya কারি কারি সেইজন্য লেবেল করা)
    
সকল-Fabrik Pood (সোডিয়াম perborate, হাইড্রোজেন Drav, বা ক্লোরিন অনুষ্ঠিত অন্য কিছু প্রতিশব্দ) Srwat sanitizer ক্লোরিন এটা Pood ও কার্যকর whitener রয়েছে, জামিন Amhi Kiti শক্তিশালী Mahit ক্লোরিন রয়েছে সব Pood রয়েছে. হে ম্লান বা দুর্বল Fabriks ফিলামেন্ট আমি এটা আঁকা যাবে এবং এই পরিবর্তন করতে পারেন.

  
সাধারণ নিয়ম অতএব, একটি Dobin লোড থেত পূর্ণ Takdicha তরল ক্লোরিন Pood ঢোকান না হয়. সর্বদা নিতকনে ক্ষতিকর বা তথ্য মেশিন Cya Pood Pood ধারক বণ্টনকারী বিচার দেওয়া Madyamatun পাওয়া. 15 মিনিট ধরে এ কার্পাস Bhijwoon না একটি Pood প্রতিকার. আসার Yacha পর্যন্ত উপার্জন করা না, যার অর্থ কুকুর 15 Minitanantr Raheel স্তর ((,.) রাবার বা অধিকৃত ॅ Lvcik সহ Reshim, লকার, এসপি ॅ ndeks, Poliyurethenchec মুখ, রাবার ndeks, বা আমি Kahihi ক্লোরিন ব্যবহার Pood কি করা উচিত.সুতরাং এটা এবং সব-Fabrik ভিন্ন হতে পারে অসহনীয় রঙ নিরাপদ bleaches জড়িত না হয়. Tyac একটি সময়ে, আপনি শক্তিশালী বা দ্রুত অভিনয় Nahitlsjiwancya Srirat Nirmaarn Honare presoaks ক্লোরিন ধোওয়া, সেইজন্য Pood অর্ধেক আবর্তন হয় এটা স্খলন এবং কুকুর, বিশেষ Prthine কুকুর (দুধ, রেড়ির, প্রস্রাব, এটা গোবর ও) Changle সেরা সরান. যোগ যখন ওয়াশ আবর্তন, আপনি মাংশ Sarke Kamvosing পরিবর্তন করতে.Prewash কুকুর Anekda লক্ষ্য orientated ডিটারজেন্ট, মদ, মিনারেল Atme বা Cya Utpadne Fwarni ভাল অনুষ্ঠিত এনজাইম কিছু সমন্বয় দূর. হে কুকুর Vangn কৃত্রিম ফিলামেন্ট বা মুছে Pasun Telkt বিশেষ Changle ভাল.সাদা পঞ্চ Bluing Prtycshat তৈরি করার জন্য একটি Junya Pddhticha উত্পাদন ব্যবহৃত হয় অস্তিত্ব. কেউ Pood (সুতরাং এটা Pryavarnas রয়েছে অভিযোজিত করতে পারে). Dusrhya শেষা w শ, ফ্যাক্টশীট bluing রয়েছে - নীল রঙ. Pandra Fabrik উদ্ভাবনী নীল রং আপনি Pandra Ujla (অদৃশ্য Ugdya Dolaa) সংখ্যা Smavishtit হয় সীমাবদ্ধ, ব্যক্তি আক্রান্ত. Dhune Kelyanantr, নীল রঙ করার Rngachi পঞ্চ ছাড়া একটি Pivlasr Rngachi Pood পুনরাবৃত্তি, Takle এখন মুছে ফেলা হবে. আপনার Dhunyas bluing যোগ করার পদ্ধতি, আপনি আপনার নতুন Pahu পঞ্চ আবার, এটা নীল রঙ্গক সূক্ষ্ম পূর্বের এবং পারে. (লন্ড্রি bluing ইতিহাস একটু ধীর পরের উপরে দেখুন chaukat.)অন্যান্য संथ----------------------------------------------------------------------------------------------------------------------------एक পূর্ব শতকের, সত্য Pratyekala bluing Dhuun Milanyache Tikan Bddl Mahit কলা জামাকাপড়. আপনি Krokr পঞ্চ Pandra টাইট কুলুঙ্গি আছে. সম্প্রতি পর্যন্ত - Gage, Viramcinhe, ওয়াশিং মেশিন, আধুনিক ডিটারজেন্ট, Sumaré বিস্মৃত হয় bluing, এটা bleaches এবং আপনাকে ধন্যবাদ. আজ কিছু Pryavarnas Lajalau Grahkanna আপনি পরিবেশগত কারণগুলো Vpvine বিকল্প ভয়েস জে bluing, শ্রেষ্ঠ rediscovering. টাস্ক bluing টাইট হয়. অপসারণ অথবা Pandre পরিবর্তে এটি অপটিক্যাল whitener তাই স্বীকৃত Blicing Tyane Tyanna Ujla Bnwoon এটা bluing এবং ঠিক বিন্দু হ্রাস যোগ আপনার পঞ্চ নীল সাদা প্রদর্শিত হয়, পায়. সর্বাধিক Pandre সত্য tints Bnvnyasati পঞ্চ ইয়েলো ওভার বর্ণহীন হতে পারে এবং এটি উপর এবং তারপর Komejne Dhune তরকারি কারি Gage, কাপড় নীল tints শুরু যোগ. নীল গুঁড়া pany Mulaat স্থগিত দণ্ডাদেশ আয়রন, জে Bluing রয়েছে, ধীর স্তর একটি এটি নিরাপদ এবং SOPA, যোগ করার জন্য একটি উপায়. (ASE Asle তরী, অন্য পোশাক Dhuun Milanyache Tikan Utpadne অন্যান্য পোশাক Dhuun Milanyache Tikan তারপর Pohoc অশ্বতর এটা মধ্যে হতে হবে এবং হওয়া উচিত নতুন Dbun Tevle পরে যান, তাই Utpadne হয়, তাই হল.) কোম্পানী Malak ব্র্যাড নর্মান হান্ড্রেড, 188 চে Pasun, জে স্টুয়ার্ট Sumaré ব্যবহৃত রয়েছে Tyanna Krnarya Grahkanna Aekto অস্তিত্ব তার bluing Bluing Cya ব্যবহার সহ তাদের Pandra সাদা জীব ক্রমাঙ্ক নির্ণয় করা. "তাদের পিতৃলোক ঘোড়া জনগণ Drshvit Purushancha Sandhyakalai এটা এবং এই কোট চিকিত্সা, ব্যবহার" Mhnto. "আমি একটা কল একটি কুলুঙ্গি Malak আছি

  
খুব Bluing, একটি Junya Pddhticha চুক্তি রয়েছে: শুধু ডলার কিছু অত্যন্ত তীব্র উপাদান কাটিয়েছি, একটি একক Batli, একটি বছর বা তার বেশি সময়ের Tyapecsha Purtil Skta.ak শো প্রস্তুত Milat Samoyed, একটি Pandra Jaticya Kutra হয়. এটা ব্যবহার করা হয় এবং Kutra করার কয়েক TI খুব নীল শেষ পর্যন্ত. এটা এবং আপনি এর ব্যবহারসমূহ মধ্যে Bddl Mahit bluing এটা এবং Sglaejn 1920 and'30s বাড়াতে "একটি বিক্ষোভের Hetupurssr Krnyapurvi Mhnte প্রবেশ তার Bailala সহ একটি মানুস, খুব ব্যবহার. সুতরাং সাইন বুল, Truni নীল. পল Bnyan রেস ঘটবে তাই হল" হে Mahit এখন পর্যন্ত tightened. "নর্মান. Junya এই দিন, বিশেষ করে. আজ টব bluing, পরিষ্কার ইনস্টলেশনের লগিং আপনি কিছু Thenb মৃদু ধোওয়া চক্র বা চক্র Dhuwa আছে Pany bluing, সাইড এ Mhnto Dhuwa টব ঘটেছে চূড়ান্ত পরিষ্কার." আরে সেদিন Amhi Prkarchi লোক retrain, রয়েছে "আপনি Mhntat." খুব অল্প লোক এই আমি ঘষা বোধ একটি hilariously ASE হয় Changle Changle একটি স্তর থাকবে. "কো, শুধুমাত্র সত্য bluing नाही.-------------------------------------------------------------------------------------------------------------------------------, এটা ও Matti-অপসারণ কর্ম Pany pH এর পরিবর্তনকারী, প্রকাশিত কাপড় - Nawapramanec মাংশ, Wad Tyanche Krtat ঋণদাতাদের দ্বারা ডিটারজেন্ট কুকুর কাজ করবেন না জামাকাপড়.Softeners বাতানুকুল শক্ত Pany Pany এটা এবং দ্রুত নির্ণয় ভাল হয়. Utpadne উভয় আরো Prbavipne Ditrgnt, Pany মৌ কাজ করার সময় থেত, আপনার মেশিনে ধোয়ার বা পরিষ্কার Dhuwa চক্রে যোগ.Fabrik Softeners আপনি আপনার ধোওয়া লোড করা ড্রায়ার শীটের চূড়ান্ত পরিষ্কার Dhuwa চক্র সংযোগ অথবা আপনি তরল Yetat এ যোগ. Utpadne স্থিতিশীল Ciktun এটা এবং এটা কুঁচন হ্রাস এবং Istrisati Sope পেতে, Fabriks নরম এবং এটি fluffier করা. তরী, স্বয়ংক্রিয় সুরক্ষা চে: প্রতি, Fabrik Softeners গামছা না ব্যবহৃত আপনি এটি এবং নিবিষ্টতা Cya Kapd ডায়াপার হ্রাস করতে পারেন?. Ptrke ড্রায়ার, overused স্তর, আপনি Telkt খোঁজ splotches আইটেমটি আপ চলে যাবে Rangeet মাঝারি.একটি চূড়ান্ত পরিষ্কার Dhuwa বা মাড় Waprli Corday হয় Fabrik সমাপ্তির পরে, এটি এবং sizings, কঠোর ব্যর্থতা Tyanna Khuskhushit Bnvnyasati এটা Fabriks এবং তাজা উপস্থিত হতে পারে. আপনি Sope কুকুর Matti এটা এবং হ্রাস করার প্রয়োজন হতে পারে Istrisati Snvednakshm Fabrik চালু এটি নির্মাণ এবং না.

No comments:

Post a Comment