Thursday 17 September 2015

The Zap Cleaning System


ঝটকা! আপনার সাপ্তাহিক Housecleaning সালে Vrpasun Khalprynt এখন সম্পন্ন হয়জামিন Ksun Goshti Mhnu হিসাবে উভয় দ্রুত আপনার কাজ নিয়ে বাড়িতে পেশাদারী housekeepers আপনি Safsfaichi Cya আপনি প্রয়োজন:1. ফোকাস: আপনার খরচ সঙ্গে বাড়িতে তিন ঘন্টা অথবা আপনি, Vrpasun Khalprynt হাইজিন Kiaplya Jivnat পাপ বিভ্রান্ত stripping প্রস্থান একটি গোল করার চলেছেন. বিন এ Tumhi Punrwaprache Kapus মাসিকে dawdling না এর মধ্যে হতে হবে. Tumhi কোনো মা হিসাবে যখন দেখা একটি উত্থাপিত এবং Tyache মাজা এর মধ্যে হতে হবে অবচয় Cya উদ্ভিজ্জ ড্রয়ারের Komjlela Koshinbirisati Waprnyat ইনকামিং আউট ফ্রিজ.2. ঘটনাটি: - একটি তাল ব্লক, একটি Dusrhya শেষা w শ আনতেই একটি নমুনা, আপনি আপনার Gharats Safsfaichi হয় আপনি একটি পরিকল্পনা প্রয়োজন. আপনি Jatanna আপনার দোলনা কার্যকারিতা রয়েছে.

   
"জামিন, সোডা Amachya আশীর্বাদ পোড়ানো, Amhi একটি সিস্টেম আপনার জন্য রয়েছে! Zoned Halla পরিকল্পনা (ঝটকা) - গত সপ্তাহের Housecleaning Dorn সময় সঞ্চয় এছাড়াও উপস্থিত হতে পারে হারিয়ে - সুতরাং নৌকা হতে পারে, এক সময় আপনার লক্ষ্য একটি অংশ এ Gharats.একটি মুহূর্ত Galvu কি মাধ্যমেআপনার Zap Amhi Krnyapurvi সঙ্গে বাড়িতে Jminivr নিয়ম উত্তর, টাইট আপেক্ষিক, কিছু সময় বাঁচান ইনস্টলেশন পেতে.

    
প্রতিটি Kolit Shirshsthani নীচের অংশে ডানদিকে এটি এবং পরিষ্কার ডান. এক সব মুছে retracing Disene পদ্ধতির Takte Pirhya বিরুদ্ধে, একটি Pddhtshir খোলা. নীচে এবং এটা করতে এবং হার্ড মিশ সিনিয়র আপনি অক্ষম নির্মাণের Duppt মাধ্যাকর্ষণ সিস্টেমের কাজ না. আপনি, আপনার উইন্ডো, ledges Dhula উদাহরণস্বরূপ হয় আমরা একটি Jomane Gsrn নির্দোষ না নিতকনে টেবিল চান না.
    
এখানে প্রতিটি মুহূর্ত সংগ্রহ এবং Bhojanat Purvta স্বাস্থ্যবিধি হাত রাখুন লিখুন. আপনার গতি উইন্ডো ক্লিনার বাথরুম স্বাস্থ্যবিধি Khandit খালি ট্র্যাক গতি.
    
Swatntrpne আপনার Gharats বিভ্রান্তির জন্য উন্মুক্ত করা হয়. একটি মহান সময় Genari থাকবে Decluttering, এটি সংগ্রহ করা এবং Safsfaichi হলদিবাড়ি আপনি আমার উত্তর Mndavli Ganbirpne গতি খালি would থাকতে পারে. আপনি কোন পদ্ধতির Kutunbatil Galne কায়েদা বা অন্য সদস্যের ASE দনস উপাত্ত করেছি: উদাহরণস্বরূপ, Bedrummdhye Bddl Vikhurle কাপড়; অন্য কোন খাবারের Vihir,; কোন Wartmanptr গহ্বর Mjla এটা ও কম্বলের.
    
Matti এটা কেন্দ্রের দিকে ক্ষতিগ্রস্ত ব্যক্তি পুডিং আসবাবপত্র জন্য সময় খোলা যখন করা. O পাথ, কাঠ, ডাইজেস্ট Jethe Mjla Sope, Te প্রেরিত হবে Purtta রয়েছে রাউন্ডে তারপর এটা এবং পরিষ্কার, Dhula sills.
    
আপনি Primiti Kolit একবার আপনি কি Tikani আসবাবপত্র Dklne লেয়ার? আপনি এটি পরিষ্কার এবং fecundated হয় খোলা যাবে, vacuumed.
    
আপনার স্বাস্থ্য একটি চূড়ান্ত Mudt শেষ করতে সেট করুন. দীর্ঘ Tumhi Smor কার্য তালিকা পরিষ্কার পরিশোধ করা চলতে থাকবে কিভাবে Tumhanla Mahit? আপনি Tewaychi হ্রাস করতে রয়েছে.
    
Janun লাউডস্পীকার নিন. আপনি যদি আপনি একটি টেলিফোন থাকবে যেমন স্তরে, উইন্ডো Safsfaichi একটি টেবিল মসৃণতা, বা কিছু dishwater লোড হ্রাস বা ঘনত্ব কাজগুলো Gppa সময় ব্যবহার নিশ্চিত হয় যখন আপনি Safsfaichi উত্তর দেওয়া প্রয়োজন. একটি বাঁধিবার উপকরণ ছাড়া ফোন এবং একটি হেডসেট (Glayat Mhttwache) আপনি এটা নিয়ে আলোচনা এবং যখন কাজ.
    
Tiwhivr বর্তমান কি. আপনি Kiti মারভিন Taichi Batmya মাধ্যমে Galvu've Paht ওয়াট জন্য কোন সময় এটি মোবাইল ডেস্কটপ খন্ড খন্ড করা হচ্ছে. পরিবর্তে, দ্বারা স্বয়ংক্রিয়ভাবে উত্সাহী Tevne নির্বাচন Krnyache Trvile সঙ্গীত সম্পর্কে না আনয়ন.
    
উভয় হাত পরিষ্কার করার সময় ব্যবহার করুন. অন্য একটি টুপি আসবাবপত্র থেকে বস্তু বা কারণে ফিরে erased যখন Dhula নিতকনে. Khuja Hatat একটি Kapd প্রতিটি কাউন্টার. এটা এবং Pusnekmagni বন্ধ একটি হাত Prishtbagavr Squirtspray ক্লিনার मोलकरीण---------------------------------------------------------------------------------------------------------------------------आम्ही সব পরে আপনি কিছু Kshnat Housecleaning বিরতি প্রয়োজন. নিচে Yamargdrshk Tttve আবেদনকারী নিশ্চিত অভিজ্ঞতা Smshyamukt মিশ হবে - আপনি একটি প্রেম কিছু বাণিজ্যিক প্রস্তুত Ahot অতএব নেই এপয়েন্টমেন্ট জন্য হয় স্বয়ংক্রিয় বা অবরুদ্ধ সাইজ, ঋণদাতারা সংখ্যা সীমিত করা যাবে.

    
আপনি এক grachi বা সব স্যানিটেশন সেবা সংস্থান হে Pahnari Badyane স্থির. স্যানিটেশন সেবা বিশেষ করে দুটি টিই পাঠানো চার ইউনিয়ন হিসেবে আরো দ্রুত সমাপ্ত. একাকী ক্লিনার Anekda বিভাগে Dhuun Milanyache Tikan পরিষেবা হিসাবে সেট ওয়াশিং জামাকাপড় এড়াতে, এটা এবং এই ধরনের কাজগুলো উপর Astawyst pickuping, অনুমান, সম্পর্কে এখন.
    
মাতার এটি উপস্থাপন এবং ক্লায়েন্ট রেফারেন্স জিজ্ঞাসা. কল এবং এটি ব্যবস্থা এবং সত্য টিই এটি করার Avdle Ktkln কাজ Lokanna.
    
তাদের কর্মী ব্যাকগ্রাউন্ড বেতি করতে আপনি আপনি হারানো বা চুরি এটা এবং কাজের Wahun মাত্রা এখন আমার কোম্পানী বা জিজ্ঞাসা নয় আবরণ.
    
আপনি আপনার Gharats Skal এখন হয় টিই কতক্ষণ কোন টে পরিষ্কার কাজ সঠিক Nke খালি, Konalahi Badyane Krnyapurvi, এটা তাদের স্বয়ংক্রিয় Cya অ্যান স্বাস্থ্যবিধি অনুশীলন করতে পারলে নির্ধারিত একটি ওয়্যার্ড হবে বা আপনি করেছি. (সুতরাং তোমরা অবশ্যই পরিষ্কার, Te Sadharnpne পারেন, একটি Tethe Tumhi তত্ত্বাবধানে হবে না না করতে যখন Ahot Sumaré.)
    
আপনি Lokanna আইটেমটি স্তর শ্রমিক, যেমন Cya মৌলিক তৈল চিত্র বা পরিবারের বংশগত দায় ফ্রেম উপর, হয় Agau সত্য Mudyanvr একটি স্বাস্থ্যবিধি করতে চাই না আলোচনা সংক্ষেপে আলোচনা করা. আপনি একজন ব্যক্তির স্বাস্থ্যবিধি ব্যক্তির প্রতি ঘন্টায় $ 15 $ 20 দিতে, একটি ছোট Gavat, সুসিক্ত Rahtat. ভর Shrat, ঘন্টা $ 35 হামলার প্রতি $ 25 রেট. স্যানিটেশন সেবা ব্যক্তি $ 20 থেকে $ 30 ফি Akaru প্রতি ঘন্টায় বিশেষ স্বাস্থ্যবিধি. হঠাৎ মাস বা Housecleaning বহুদিন শ্রমিকদের এটি উপেক্ষা করা এবং Philya স্বাস্থ্যবিধি বেশী টাকা ডাম্পিং কারণ, Tulnet Betinnantr নিতকনে te করার প্রয়োজন হয় Ahot উল্লেখযোগ্যভাবে অধিক সময় ব্যয় অনুমান आहे.---------------------------------------------------------------------------------------------------------------------------

    
আপনার হাতে Jodpne প্রতি পুরোনো, আপনি হাত থেকে এটি এবং অন্যান্য Kapus টিউব TDK Kecha প্রেস বস্তু পরিষ্কার. Hatoti বাত সহ অথবা আপনি আপনার Hatat সাথে আছে কোন সমস্যা, তারপর আপনার বিদ্যমান Uclnyasati আপনি হ্যান্ডেল যদি এই Hatmoja কথা একটি মহান হাত বর রাবার.
    
উইন্ডো ক্লিনার স্প্রে এবং Kachecya ডিজাইন মধ্যে নমনীয়তা Kabinet একটি Jkmevr Bandhayche ফ্রি গামছা বা Sarnya সুগম রাখতে CO.
    
Tumhi Martat Palaiv বন্দী জীব রাখা - Kurcya এটা এবং এটা এবং একটি রাবার Hatmoje Priptrk গতি Waprun Rudihi Palatat Te Palaiv Pranyanche Golaa ক্ষেত্রে. আপনি এটা পরিষ্কার এবং Krwoon যখন তখন বাতাস পর্যন্ত আপ তারপর Mjla Nanefek Mjla নিতকনে Anle.
    
আপনি সত্য Patlaivr জিউন Tyanna আছে এটি শক্তির পরিমাপ লিঙ্ক এক ও পরবর্তী সময়ে অন্য আইটেমটি Patlaivr Pirhya বন্ধ সঙ্গে একটি প্লাস্টিকের বিন পুরা. আপনি Rahtat Gharats স্তরে একটি multistory, স্তর আপনি হে স্তরের হয় যখন আপনি ভুল স্পট কিছু সঠিক Tumhi স্বয়ংক্রিয়ভাবে ওভার ট্রিপ Krulkiti বার সংরক্ষিত এবং ওভার Krave এম আনা এখন ..?আপনার রুপা পোলিশ ASE Sangitle Amhi স্তরের প্রতি সপ্তাহে, আপনি এটি অনুমোদন আপনার আই যোগ্য হয় এবং আপনি গুটানো চান? উভয় সব Lagvd Tpasle Tgyanshi রিসেট করতে এক বাস্তব জগৎ Amhi ধাপ আছে. Msg 'আপনি Dakwadrroj Anekda: কাজ স্বাস্থ্যবিধি সাপ্তাহিক ঝটকা নিয়ম চালু করুন এবং দূরে টানুন.

    
আপনি সত্য Waprun পূর্ণ আবরণ Goshti মুছে দিন.
    
, Swynpakgr কারণে পাল্টা মুছে ফেলা হতে, খাবারের Dhunyas Golaya Stovh প্রয়োজন তা খালি এবং আবর্জনা পরিষ্কার.
    
মিনারেল এড়াতে Tevi এটা এবং Burshi ব্যবহার Kelyanantr Pilaun সারে নিন.
    
পুসায় বেসিনে.
    
বিছানা নাস্তা ও Kholya Srlalatvdyatun দুইবার লিখুন:

    
Dhula-Dandpotere Vricshanche Lakud Mjle এটা প্রারম্ভিক এড়াতে শক্ত TNK Pasun পায়.
    
বিভ্রান্তি দূরে রাখুন.
    
আপনি কি কখনও Tahiti ॅ একটি Dhulaicha Pradeshat অশ্বতর ট্র্যাক অত্যন্ত Rahtat kyum বা এটা সেটা এবং একটি স্তর Palaiv জীব থাকবে. অন্যথা, সাপ্তাহিক একটি মাস Purese Hoil.ak একবার vacuuming

    
Pttya এটা এবং baseboards বা মুছে ফেলা কারণে শুনেছিস ॅ kyum.
    
Garej, Frsnbndhi এটা ও পথচারী রুট ও মুছে ফেলার পদ্ধতি Grajvlail Angn Jtkun সম্পন্ন.
    
WH ॅ kyum ব্রাশ মোটা আসবাবপত্র যোগ করুন.
    
Drmaha একটি ক্লিন সামনে সীমা (ঘোরান) এ খোলা.
    
Dhuwoon Fekne Kanblai.
    
Dhula আশ্চর্যজনক মর্যাদা Chahtezdr তিন Mahinyanni:

    
Polsh Lakud আসবাব.
    
অ্যামেজিং মর্যাদা রাগ, সিঁড়ি, এটি অপসারণ এবং যেমন অতি সূক্ষ্ম উপর.
    
পরিবর্তন বা পরিষ্কার চুল্লি ফিল্টার এটা এবং বাতানুকুল (একটি সময়ে বহুবার ব্যবহার হ্রাস হ্রাস).
    
(গ্রুঙ্গ দ্রুত Bnwato মাসিক স্তর) Owhn পরিষ্কার Krakdr Mahinyanni ভুক্তভোগী:

    
Kidkya Dhuwa প্রারম্ভে ও বহির্মুখী.
    
তৈরি কাজ Vindoche বা ত্রৈমাসিক (যেমন Swynpakgr Vihir বা ডেস্কের) পাসে ফ্রি স্পেস.
    
Tlagr Malaa, এটা এ Garej এবং সংগ্রহস্থল Bagat Declutter.
    
WH ॅ kyum, ঘোরান এটা টুসি এবং গদি.
    
পোলিশ সিলভার.
    
উষা Hwalwarshatun শত্রুদের:

    
এটা খালি পরিষ্কার আসবাবপত্র সরানো এবং JUDD অনুরোধ জানানো হবে.
    
WH ॅ kyum Galicha লা এলাকায় Kanblai Cya এটা ও অপমান.
    
এটা এবং পরিষ্কার ঝরনা Carpetvr.
    
VLAN ক্ষেত্রের বাইরে ঠিক 180 ডিগ্রী Kanblai কাপড়.
    
Bhinti Dhuwoon.
    
ক্লিন ঝাড়বাতি.

    
আপনি Dorkhand পান আপনার শুনেছিস ॅ kyum একটি 25 ফুট এক্সটেনশন হিসাবে Kolit Galvu নতুন সেট মাধ্যমে আবার প্রতিটি সময় চলা.
    
যদি না Glichc Krokr, স্তর, Te Tyala পরিষ্কার না. Kwcitc অস্তিত্ব নেই খোলা বা মাধ্যমে বকশিস বাস Rummdhye সংরক্ষিত দ্বারা অতিথি ব্যবহৃত হয়. এটা আলোকে দিন এবং তারপর Visruksade Jodpne পরিমাপMath> আপনি Wad হবে আপনার স্যানিটারি Charptine সঙ্গে একটি বৃহৎ পরিবার এটা একটি বাড়ি ও একটি খাটো, সুসিক্ত আইটেমটি আপনি খুব Milael Aslhyamulae বেশি ব্যবহার, থাকবে.
  
আপনি একটি বড় Gharats Rahtat একা উলটাপালটা সুসিক্ত, Calvu আপনি বহুবার সুস্পষ্ট অভাব পারেন CO. আরে কোনো নির্দিষ্ট চরিত্রগত Nigtovaprle Kiti থেকে সব বার বাড়ি যেতে. আপনি খাদ ঋণ বা জটিলতা কমানো ক্যারেল চিন্তা: সাজঘর বেসিনে:. Khuja 30 পরে ব্যবহারের doormats: Olsr আবহাওয়া 25 টিই 30 রান না, পরে পরিষ্কার টিস্যু. শোষক আবহাওয়া, 50 এবং প্রতিটি Kelyanantr Takalkicn CTI আউট কুন্ড 60 ব্যবহারসমূহ: দৈনিক Pusnekpaus: সকল ব্যবহার পরে Pttycya Rbri Sadnane Pany Pusun অপসারণ; 14 সারে পরে Swchckstovh: প্রতিটি ব্যবহার বন্ধ পুসায়; পরে Swchcksuchaly অধীনে 21 Stovh কম্পোনেন্ট ব্যবহার:. Kelyanantr Dhuwa চার ব্যবহার: Cleana 100 ফ্লাশ Kelyanantr হার এটি এবং washcloths গামছা.আপনার ArsenalAn কার্যকর পরিস্কার সিস্টেমে Changli আইনের এটা সংগ্রহ করা হয় এবং Utpadne অবিরত. আপনি ঝটকা সিস্টেম আপনি ব্যবহার করার প্রয়োজন হয় একটি প্লাস্টিকের বা রাবার স্যানিটেশন Srwkahi Yeto Dubajk Tevnyachi চা ছোট ফালি, আছে তাই অপরিহার্য আপনার Ferya উচ্চ কার্যকারিতা পেতে. (Vikalpe:. গণ প্লাস্টিক মেঘলা, Purvta একটি ঘূর্ণায়মান কার্ট, অথবা ভর Dakwatat সহ Bandnyache Mlvstr) ভারসাম্যের এই, Jenekrun চা Tevnyachi ছোট বাক্স nto অর্ডার আইটেম. শুধুমাত্র একটি বিশেষ আইটেম কাজ সম্পন্ন করার জন্য. যেমন Sabn Mlai উপর talaa হিসাবে সেট ক্লিনার বা বিশেষ কাউন্টার স্প্রে. আপনি ক্লিনার কোনো তাহলে যেমন অপরিহার্য, আপনি প্রায়ই আপনি পরিবর্তনের জন্য প্রতিস্থাপন এবং Tyanna Ahot Thdge বন্ধ প্রয়োজন হয়. আপনি একটি প্রতি-লোড চা ছোট ফালি Sumaré পছন্দসই না কথা বলে বাইরের স্বয়ংক্রিয় luggging Tevnyachi.ছোট বাক্স বা আপনার চা Tevnyachi পূর্ণ উপর: যেমন সূত্র মিশ Kachecya সাধারণ প্রচেষ্টা Klinrak Kleiner, 409, Fantastik, বা বায়ো-গরু, একটি রুট দায়িত্ব degreasing ক্লিনার (যেমন প্রথম কর্তব্য বা জনাব পরিচ্ছন্ন (hdyrogen একটি তীব্র Naringi তেল-ভিত্তিক ক্লিনার Drav) তাই হল ) একটি পাউডার মাজন শুদ্ধিকারক (বার যত তাড়াতাড়ি Phara বন্ধুদের বা comets হিসেবে সেট) Lakud Polisapn কিছু অতিরিক্ত অনুশীলনের প্রয়োজন হয়. Nmud কলা nto কিছু পরের বিবরণ সাপ্তাহিক ঝটকা নিয়ম হতে পারে না হে আইটেম, জামিন আপনি Tyanna প্রয়োজন Aheapn একটি Tat- দাঁত Gasnyacha ব্রাশ lampshades Jodpne এটা ক্রোধ এবং অতি সূক্ষ্ম এমন একটি মুছে স্ক্রাবিং একটি Kokru Cya লকার Dhurlaa Jtknyache Fdkeak নাইলন Khuja Keypad কল Sumaré হবে অনুমান কিছু স্বাস্থ্যবিধি কর্মসংস্থান আছে 1 1/2 ইঞ্চি, মৌ রংতুলি Brsrbr একটি টয়লেট Wati Hatmojeswchc Kapus Cindhyamotya ক্রোধ একটি প্লাস্টিকের আবর্জনা Pisvibathrum Rbri Pttycya Sadnane Pany Pusun Kadnesurkshitta চশমা বা বৈমানিক splattering এটা ক্লিনার একটি প্লাস্টিকের বিন আপনি Golaa আই সুরক্ষা Krnyasatiitr প্রামাণ আইটেমটি জ্যা নিতকনে বা অন্যান্য Bagat Gracya পায়আপনি টাস্ক একটি Niamitpne আপনার আইনের সঙ্গে চেক নিশ্চিত করতে একটি পিটিশন করতে ভাল হয়. ক্লান্ত-আউট আপনি অতিরিক্ত কাজের জন্য একটি crumbling স্পঞ্জ Dandpotere বা তথ্য কুড়ান পারেন. একটি Tutleli একটি শুনেছিস ॅ kyum Klinrgard baseboards Hoil.ak ক্ষতি এটা ও বহুস্তরীয় বাড়ির আসবাবপত্র, প্রতিটি Mjlyavar Tevnyachi চা ছোট ফালি একটি Puarnpne Satwatat স্বাস্থ্যবিধি রাখুন. প্রতিটি dustpan এমওপি, যেমন মিষ্টির উপর, স্তর এটা থাকা এবং ডিফল্ট কাজ রাখা হবে. এটা কিছু খালি এবং তারপর অন্য Pirhya নিযুক্ত বা কাজের উপর, সত্য স্বীকৃত হবে বন্ধ হয় Tevnyapecsha, আপনি এটি এবং আইনের প্রয়োজন হবে হবে Hoilapn দৈনিক Hoiprynt কিছু স্যানিটারি সুরক্ষা সংরক্ষিত.Tgyancha সাথে যোগাযোগ করুনJanun উমেদারি কোণ ধন্যবাদ নিন>আবার ঝটকা সিস্টেমের সাথে Sope করে ঘর বিশেষজ্ঞের সাপেক্ষে, Mdtine মোট পেয়েছি বিকশিত:


    
মারিয়া Findley, ইউজিন, অরেগন মারিয়া Malak Moppins পরিষ্কারের সিস্টেম
    
দাসী হোম পরিষেবা, ওমাহা, নেব্রাস্কা-ভিত্তিক কোম্পানি 3,000 হেক্টর মান Molkarin বিজয়ী জ্যানেট হেনরি besting একটি জাতীয় ফরাসী ভাষায় ँ chaij Shkarhyanna,
    
ড্যানিয়েল জন বিশপ, প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট দাসী হোম পরিষেবা.
    
মনিকা আর Nassif, Miniyapolis সংস্থাটি Caldrea প্রতিষ্ঠাতা ও সভাপতি
    
ক্যাথি Luedke, বাফেলো, ইলিনয় Yrika কোম্পানি Snchalkvigtit এটা ও বিজয়ের যোগাযোগপ্রতি সপ্তাহে ঝটকা, আপনার বাড়ি পরিষ্কার নীচে, পরিষ্কার পরিকল্পনা Vrcya Milavnyasati Pddhtshir রয়েছে. চার জোন মধ্যে আপনার বাড়িতে আছে Vibajit হবে. এর পরে আপনি পরিষ্কার Puarnpne Jonmdhye Waprne প্রতিটি হয়, Janyapurvi পলি Sope-অনুসরণ স্থগিত. ঝটকা প্রচেষ্টার Bhowati Duppt ঘর, অতিরিক্ত Tipa, আপনি শুধুমাত্র এটা হয় এবং একটি Mjla নিতকনে Dhula যত তাড়াতাড়ি পাল্টা উত্পাদনশীল Yanurup লগিং ঘটেছে রয়েছে বন্ধ সম্মার্জনী vacuumed. Msg চার জোন জড়িত করা:জোন 1Bedrooms, হলঘরে এটা এবং জোন 2 বাথরুমে রান্নাঘর, অনানুষ্ঠানিক Xavnache এলাকা, এটা এবং গহ্বর বা পরিবারের Kolijon 3 প্রথাগত জীবিত Rummdhye এটা এবং এটা এবং অন্যান্য আনুষ্ঠানিক Xavnache Kolijon 4 জামাকাপড় Dhuun Milanyache সংকীর্ণ Tikan ফ্রি স্পেস খোলামারিয়া Findley, অথবা সিস্টেম উন্নয়ন বিশেষজ্ঞ ঋণ কেলি একটি Mhnte স্বাস্থ্যবিধি "খাটে, পাবলিক পরিষ্কার টাইট জড়িত না". "একটি ধাপে ধাপে প্রক্রিয়া Janvel Lokanna আমি কাজ করতে পারেন আপনাকে সাহায্য করবে. ঝটকা সিস্টেম Sodnar Tumcya মানাত কিছু সন্দেহ না হয়. আপনি সব ব্যবসা প্রক্রিয়া এখন প্রয়োজন বোধ করা হয় আছে তাই. কাজ টাইট হয়." (উপরে দেখুন পরামর্শ)

No comments:

Post a Comment