Thursday 17 September 2015

Everyday Cleaning--China


चीन___________________________________________________________________________________टर्म Sfaidarpna শাস্তি সূক্ষ্ম চীন মূর্তি জামিন Srwat চীন ফাংশানাল Sobhiwant পরিণত হয়েছে থাকবে আজ উত্পাদিত, evokes. আজকের ব্যস্ত গ্রাহক Kanpanya হে Mahit অস্তিত্ব ঘষা থাকবে প্রশস্ততা সৌন্দর্য চায়. Bhutek চীন dishwasher নিরাপদ Gelya এটা এবং সেইজন্য 25 Ending কলা নীচে Mhntetukda মুকুট explicitl পারেন.

  
একটি উল্লেখযোগ্য ব্যতিক্রম সেইজন্য প্লাটিনাম বা স্বর্ণের মেটাল Bnlele Mulywan ডিনার একটি লিজ রয়েছে প্রেরণ করা হয়. এই ইচ্ছার Corday Cya ডিশওয়াশার চক্র উচ্চ তাপ মেটাল মৌ. আপনি আপনি মেটাল ইনজেকশন Khaun কারণ আপনি যা করতে পারেন, এছাড়াও সান্তার জে Linbuwargiy হ্যান্ডসেট, সাইট্রাস-পারফিউম Talaave ডিটারজেন্ট মৃত্যুদন্ড, হাত বা সরঞ্জাম DHOOT Ahot হবে না. হ্যান্ডসেট বা হাত-Pihi চীনা পুরাণ প্রয়োজন হয় আর ওয়াশিং. Dishwasher বল এটা হ্যাক এবং সূক্ষ্ম তাপ খুব বেশী হয়.চীন একটু লম্বা dishwasher না নেতিবাচক ফলাফল হিসাবে উল্লেখ করা আবশ্যক. আপনি Akmekanna চিপ এটি এবং সেইজন্য কোন লোড Kalajeepurwk হ্যাক Dnka পারেন. Kale? না আপনার নিশ্চিত আলো আপ এটা এবং বান্দি অ্যালুমিনিয়াম পাত্রে, কি Gasne বিরুদ্ধে তৈরি খাবারের মধ্যে ধোওয়া চক্র উৎখাত হয়, কারণ আপনি বৈশিষ্ট্য বা ধূসর তৈরি করতে পারেন.এই সমস্যার সমাধান করা, পুরাণ বা হাত-Pihi চীন CTI Supurt-Dhunyas একটি রাবার আবরণের বা গামছা নীচে Vihir স্টার্ট CO. এটা এবং ardha Vihir Komt Pany ভরা একটি হালকা dishwashing তরল. আঘাত এড়াতে, খাবারের সমবায় Oje না Kalaji Vihir অতিরিক্ত চিহ্ন নিন. টেট Swatntrpne Dhuwave, ইয়ট Karnasati, চীন তা প্রারম্ভিক এড়াতে এবং রিং এবং Dagine মুছে ফেলার জন্য. মৌ Kapd বা স্পঞ্জ স্যানিটারি ব্যবহার করুন. Msg আরো কিছু Tipa জড়িত করা:

    
Khallyanantr খাবার আইটেম Walalelya Bhijwoon এটা ও staining জন্য সম্ভব দ্রুত Dhuwa বা সমস্যা, Titkya এড়াতে. লং Kalkhandatil Rahila এটা ও উদ্বিড়াল Jili আম্লিক পদার্থ সুতরাং ব্লক এগিয়ে যাওয়া হইবে যেমন Andyatil একটি ক্ষতি হবে হয়.
    
Walalelya শস্য দূরে তারপর, Hlkya Khuja keypad একটি Vangn-Bogda dishwashing তরল Bhijwoon চীন মাজন নাইলন সংশোধন করার. যে কোনো সময়ে মেটাল, এবং অনুরূপ ইস্পাত লকার keypad ব্যবহার করে এটি এবং Hinmtbaj ক্লীনার্স এড়ানোর জন্য.
    
আপনার Hatat চীন Shilpe Dhuwa এটা এবং figurines উপর সামাণ্যতম saop Waprun হাত - আঁচড় drainer ডিশ, Tewoon Kalaji Gyazudahrnarth, Aywhri করতে এটি এবং চিপ এড়াতে. হাত-Kordya একটি মৌ Kapdane সহ. এই এক টুকরা, Lakdi বেস স্তর, Lakud Do've কোন শিলাবৃষ্টি হয়.একটি হ্যান্ডসেট ডিশ দেখুন.ক্রৌমিয়াম ला---------------------------------------------------------------------------------------------------------------------------ক্রোম লা ঠিক আছে, সাধারণ বিদ্যমান: পুরাতন গাড়ী বাম্পার toasters, বৈদ্যুতিক Tlanyache প্যান, Upakrnachi Hatalate, Dokyavar ঝরনা, মেটাল ঝরনা ফ্রেম, কল, এটা জড়িত এবং এর ফলে হয় Mulama জড়িত. আপনি পরিষ্কার আপনি, বা আপনার কাছে শালীন হতে যাচ্ছে, ক্রোম ধাতু ঈশ্বর Mulama Aslyane এ যখন হঠাৎ অন্য যোগ্য স্টপ এ কথা বলতে পারেন. আপনি এটা এবং অনপনেয়রূপে ফিরে Phara Tyanna "Surwateepasun" ক্রোম ক্লিনার কো কঠোর Milat না কো করব পারেন.Swynpak পরবর্তী সময় তৈরীর সময় Vangn একটি অকৃতজ্ঞ কাজের Vangn dishwater Dhunyas Lcshat আপনার Swynpakgr Kadta ক্রোম আইটেম রাখুন না রয়েছে এর কারণ ক্রোম, একটি পরিষ্কার, গরম আইটেমটি করতে. ক্রোম এটা ও কর্মসূচী বাস্তবায়ন সহ পুরাতন ব্রাশ দাঁত Gasnyacha প্রথম উষ্ণ Pany করার একটি স্পষ্ট, ফাটল crevices করতে , তরল dishwashing চেষ্টা. এটি এবং অন্য Kapd Pany স্তর একটি Olsr স্পঞ্জ বা পরিষ্কার Dhuwa Waprazspanjasoda Kordya নিতকনে Sinpdle বেকিং সোডা, এক ঘন্টা পরে এটি Dhuwa ক্রোম নিতকনে Bsaveswchc হতে cloth.warm, একটি মৌ Kapdane সহ Prkashne Pany Dhuwakki Yukti এটা এবং পোলিশ পরিষ্কার করা যাবে না মগ কোন প্রয়োজন নেই - বা নিছক রস Whinegr Sfrchandacha বা Pandra Whinegr ক্রোম Lawata খালি CO. জামিন Pany Dhuwa এটা এবং তারপর Puarnpne কোর্ডা পরিষ্কার - Sfotke হ্যান্ডসেট ব্যবহার করা যেতে পারে.Msg ক্রোম Safsfaichi অন্য কিছু Yuktya জড়িত:

    
ক্রোম লা শ্রেণী বার্নার Kdya Anekda Kajlaine বা ব্যাকটেরিয়া Dhulaine এটা বৃত্তাকার এবং Maklela করতে. এটা এবং কলা পেস্ট গঠন Whinegr Dandgt Mli Gasne Tyanna প্রজ্বালিত CO.
    
Bhakri আপনার ক্রোম টোস্ট করার বৈদু্যতিক যন্ত্র বা সব টোস্ট করার বৈদু্যতিক যন্ত্র Owhn Vitlane উপর একটি প্লাস্টিকের আবরণ? আপনি বিভ্রান্তির বা পলিশ রিমুভার Thapne একটি ॅ, পরে একটি সমবায় Tosa Kapdane মৌ একটু নিতকনে sitonche গলানো. Tyanna পেটুক, প্লাস্টিকের অংশ Ataprynt সরান রাখুন Pasun পারেন.
    
MIT একটি লেবু সামান্য লেজ Gasne একটি Ardha একটি ক্রোম চুবান. Dhuwa এটা এবং Tosa সহ Kordya Kapd Pany পরিষ্কার থাকবে বা কাগজের Tovelne Hushari রয়েছে (আপনি যদি থাকে, মৌ Kapd নিতকনে Pandra Whinegr এটি ব্যবহার করুন এবং MIT., কোন লেবু আছে).
    
ক্রোম, কল, রান্নাঘর শ্রবণ, জন্য আকার তা সংশোধন ও গাড়ি মৌ Kapd Punrsncyit গ্লস এটি ছাঁটা এবং পোলিশ Balaacya তেল প্রয়োগ করতে. এই, যেমন বাণিজ্যিক সাইট্রাস-এ ওয়ে থরে Pany Tevi মাত্রা সেইজন্য ক্লিনার ব্যবহার করা হয়.
    
Sfrchandacha Whinegr রস বা মদ Gasun Umtvlela পঞ্চম * ক্রোম আসবাবপত্র Asawyat spliff আপ.
    
Nontache বা অন্যান্য Kagdptranche Surkutya অ্যালুমিনিয়াম ফয়েল var, গঞ্জ Sthlaancya ক্রোম Watnara Lawatat এটা ও সমবায় Gasne, চকচকে Dhasti লুপ উপভোগ সোপানযুক্ত, এটা ছাঁটা উপস্থিত বাম্পার মধ্যে bundled এবং. হে সিস্টেমের হ্যান্ডসেট গলফ ক্লাব ক্রোম আইনের অবাক करते.घड्याळे----------------------------------------------------------------------------------------------------------------------------আপনি আপনার ঘড়ি Safsfaichi সেইজন্য Mhtwache রয়েছে এ কাজ করা হয় যখন আপনি কাজ করব না. একটি Dhuradyavarchi এবং Bhowatalchi Flai, Bhint, Ajoba, বা অন্যান্য উপাদান ফিল্টারিং Jij এই যন্ত্রণা হয় যান্ত্রিক ঘড়ির স্বাস্থ্যবিধি Srwat Mhtwacha Raknyasati এড়ানোর জন্য. , Kalaji Atil কাজ ক্রয় এটা পরিষ্কার এবং রগড়ানি O Clock Sopvine Lavleli এই আপনার সেরা বাডি একজন বিশেষজ্ঞ. Gdyalae Karu-স্বয়ংক্রিয় La রুট বর্ণ কমানোর Sope খুব অস্তিত্ব. প্রতি দুই টিই তিন বহুদিন পীড়ক পরিষেবা. একটি সময়ে সত্য Lcshat ভিন্ন হতে পারে আপনার সাদা শত্রুদের উপর রাখুন, এটা কোনো ঘড়ি একটি ঘনিষ্ঠ দ্বিতীয় Yeto জামিন পায়.Tumhi কঠোর Asal উত্তর Safsfaichi এটা এবং Atil জন্য সম্ভব একটি ঘড়ি কাজ oiling ভাল হয়. এটা আগে পল Dhula এবং Kajlai হোয়াইট Lawatat Kordya, মৌ Kapdane সহ Atil এখন কাজ করার কারণে মুছে ফেলা হয়. আপনি, বিশেষ ঘড়ি তেল পেতে আবেদন করতে পারেন? আপনি এখানে পণ ঘড়ি দোকান হার্ডওয়্যারের দোকান করতে না পারি মগ. সাধারণত একটি penlike Sriracya Yenari নির্দিষ্ট Bagavr চিকিত্সা আপনার বিদ্যমান Yeto Warnyat সংশোধনের. জন Anekda আপনি প্রকল্পের একটি পেশাদারী ঘড়ি এটি এবং প্রত্যাখ্যাত কলা Philya -40 Waprun দেখুন ওয়েন সরান. আরে আমি কি করতে পারি! ওয়েন -40 Gdyalae Vangn যোগ্য না - এটা Aevji পায় তাহলে repelling নির্যাতনের Waprto আউট, আরো পর্জন্য আকৃষ্ট. একটি Pakdit GTT করিয়ে ব্যবহার মাত্রা আপনি এটি পরিষ্কার এবং রগড়ানি ঘড়ি স্বয়ংক্রিয়ভাবে Krave আনতেথাম!> এক্সন Springsআপনি একটি যান্ত্রিক D ভিতরের স্বাস্থ্যবিধি একটি বাণিজ্যিক জালিয়াতি Lcshat রাখুন Krnyapurvi সূচনা: আপনি JRE GTT এটা এবং অন্যান্য স্থাবর অংশ GTT খালি Pakdit না, আপনি স্তর রুট প্রতিটি জে উদ্যানে revitalizing এয়ার ট্রান্সপোর্ট বলতে পারেন. রজার সেইজন্য Mackey, Macfarlan একটি ঘড়ি এটা ও স্যানিটেশন বিশেষজ্ঞ, ওয়েস্ট Whrjinia Mhnto মেরামত করতে পারেন. "Clockworks উপকরণ এটা এবং ব্রেকিং দাঁত আঘাত, সব পরিষ্কার এবং তার শ্রেষ্ঠ পরামর্শ রাখা আপনার ঘড়ি উদ্যানে revitalizing, বিশেষ Atun, Safsfaichi বিশেষজ্ঞের প্রতি এয়ার ট্রান্সপোর্ট Pahile সামনে এসেছে, উত্তর শুধুমাত্র Deto 1968 কেলি Gdyalae ফিটনেস কনি Mackey. Sangtat উপর রয়েছে.আমার ব্যাখ্যা শুধুমাত্র, Tikit आहे----------------------------------------------------------------------------------------------------------------------------स्वच्छता Gdyalae Bddl "আপনি মুষ্ট্যাঘাত" বা অর্থ নিবন্ধীকরণ, আপনার ঘড়ি একটি গবেষণা বিস্ময়কর প্রকাশের সম্পূর্ণ পরিষ্কার করে, ASE Mhnala, হবে না "Tumhi আউট মবিল যমুনা Dhawanchi মার্লে." এমন একটি ঘড়ি উপর সহিংসতার Cya সুন্দর আইনের অভেদ্য Jodpne Manlyavar Kravi সমান হয়? Amhi Aetihasikdristya মানুষের মুখ এটা ও সংশ্লিষ্ট ক্লোকফেইস, বা অন্যান্য Tdakha Khatrine এটা এবং Hindlane ASE কোনো অতি সূক্ষ্ম এমন কিছু থেকে ভিন্ন হতে পারে একটি সেল হয়?

  
Tethe ভাসমান গালি অভিধান Srwat ক্যাসেল Cya নির্দিষ্ট না পণ, কিছু তত্ত্ব জড়িত: মেয়াদি সংজ্ঞা এই Relvemarg পরিষ্কার ঘড়ি Junya মার্কিন যুক্তরাষ্ট্র দিকে যান. "ক্লিন." অথবা - খালি ইঞ্জিনিয়ার অকার্যকর ("ক্লক" বা) জিউন বাতাসের গেজ, বায়ু হঠাৎ সংবাদ ব্রেক Thambvnyasati স্বাস্থ্যবিধি ঘড়ি অথবা একটি বস্তু হতে হবে, পরে, মিশ Melelya পিপীলিকা বোল্ট ব্যক্তি স্থগিত. হে ব্যাখ্যা সকল बोर्ड?--------------------------------------------------------------------------------------------------------------------------JRE এটা এবং অন্যান্য অস্থাবর অংশ খালি. (. থাম সাইডবারে দেখুন) এবং এটি এবং প্লেট গিয়ার তেল খুব বেশী না নিতকনে প্রতিস্থাপন প্রদান.অন্য কোন প্রকার শাস্তি Sktil ASE, অথবা একটি ঘড়ি বাইরের স্বাস্থ্যবিধি হে বন্দী করে মৃত্যুদন্ড Tumhi আসবাবপত্র টুকরা, এটি একটি Lakdi ঘড়ি ধরে, কলা যান. Lakud Posne তেল ব্যবহার আসবাবপত্র এক টুকরা. (সাইট্রাস তেল Changle এটা এবং উপভোগ্য অধিষ্ঠান.) Var অতএব, একটি ঘড়ি ক্ষেত্রে স্বয়ংক্রিয়ভাবে ঘড়ি নিতকনে না, মতি এর ব্যবহার সংশোধন করতে হয়, যেমন একটি মৌ Kapdane Endust বা সাইট্রাস Dhula Rimuwhr অঙ্গীকার spritzed.

  
পরিষ্কার, মৌ Kapdane সহ - একটি থাকতে হবে তাহলে KAC, Akrelik, অথবা অন্য কোনো স্পষ্ট প্লাস্টিক - অভিহিত টুকরা, কারণে Jakun, মুছে ফেলা. আপনি, KAC এখন, ভালো আছি, জামিন ঘড়ি নিতকনে Fwarni না থেত ক্লিনার Windex উইন্ডো ক্লিনার যেমন একটি সেট উপর আবরণ Mahit, স্তর আছে বা GTT ব্যবহার জটিলতা রাখা হবে. Kapd নিতকনে Hlauwarpne স্প্রে এবং যে কোনো সময়ে কারণে মুছে ফেলা.কফি Dadanche दात----------------------------------------------------------------------------------------------------------------------------এটা এবং কফি মুমিন জেগে ওঠা! পাওয়ার কফি প্রান্ত Lavnara, আপনি প্রস্থান করা হলে এ Pohnyache Safsfaichi আপনি কিছু জে কি আপনি আমার প্রান্ত Lavnara Nasadi Budwoon Panyat একটি ভাল Prkare Changle থাকতে পারে.পরে কফি প্রান্ত Lavnara প্রতিটি ব্যবহার পরিষ্কার পেতে. এই অভিজ্ঞতা Vijpurvta ঈশ্বর সর্বদা সম্ভব এবং অসম্ভব লঞ্চ সংযোগ ইউনিট মঞ্জুরি এগিয়ে যান. বিশিষ্ট Annachi Parakh Tyacha Krnara এবং তা ভোগ এবং কিছু কফি শপ Vikle Lutnara Swynpakgr Stoars একটি Bajun Mlalele ফিরে ব্রাশ, ব্রাশ বা বিশেষ কফি Karnastw Junya Gasnyacha ব্রাশ দাঁত মাজার কো-প্রান্ত Lavnara আউট. বন্ধ করা o Dlane না - Soyabinche Kalcya প্যান Pasun Shilaa Karnastw ফ্যাক্টশীট এর Udhaya ব্যাচ দ্বারা অতএব স্টেইনলেস স্টীল বিকল্প আপনি Lavnara প্রারম্ভে চকচকে প্রান্ত রয়েছেন কি না, কলঙ্কিত করা হইনি. এটা করতে এবং একটি Jakn Dhuwoon প্লাস্টিক স্পঞ্জ করতে উষ্ণ Pany dishwashing তরল (. কফি Soyabinche টেলি Sendraiy পর্জন্য Gbrat আপনি পেতে পারেন), একটি মৌ Kapdane তথা পরিষ্কার Dhuwa আপনি এটি চেষ্টা করে দেখতে পারেন হইবে এবং আরো দুটি Kordyakapn অভ্যাস: একটি কাগজ গামছা এটা অভাব এবং Pusunlcofi Soyabinche প্রারম্ভে কফি Madyamatun Pandra Tandula এটা চেয়ে না Shijvlelya এবং যেমন Dalcini Walalelya Tulas একটি ছোট Mutbr Calvakbhutek কফি বিশেষজ্ঞ চালানো, গ্রাইন্ডার সাহিত্য তাই Pasun Jvlapas অসম্ভব বাসস্থান আউট Pasun জড়িত, আপনার বিরুদ্ধে মেশিন Waprun Dlanyasati উপদেষ্টা যেভাবে Corday মশলা.কফি निर्मात्यांना---------------------------------------------------------------------------------------------------------------------------আপনি অন্যান্য Asuddhi হে Changle চাচা Pella কফি Nirmatyanna Anekda Pany Knije এটি শক্তির পরিমাপ এবং কলুষিত করতে ব্যবহার করতে চান. Pany Ajun আরো Tevi আপনার কফি মেকার শুরুতে প্রস্তুত নিতকনে হবে. অন্তত এক মাসের জন্য একবার পরিষ্কার, Bajune Tevne perking আপনার কফি মেকার - আপনি জটিলতা কমানো বার প্রতি দুই মাস এটি সংশোধন করতে সুসিক্ত বা bridesmaid সাদাটে Pramanat Sutka, একটি কিট কাটা, বা - আপনি প্রতিদিন কোনো তাহলে টিভি ব্যবহার করে থাকেন তাহলে. উষ্ণ এবং এর ফলে Cya বিরক্তিভাব Pasrli Atil টাস্ক এটা পরিষ্কার এবং এটি গন্ধ করতে ব্যর্থ হয়েছে এবং এর ফলে আপনার কফি পেষক বিপরীত হতে হবে আপনার কফি মেকার সময় হতে হবে. যে কোনো হাইজিন প্র্যাকটিসেস ম্যানুয়াল নিচে embarking নিতকনে আপনার Malkacya সাথে যোগাযোগ করুন Krnyapurvi. সাধারণত ইলেকট্রিক কফি মেকার Panyat নিমজ্জন এর মধ্যে হতে হবে না.জনপ্রিয় বিভিন্ন Srwat আজ বাজারে - - একটা পরিষ্কার করতে একটি বৈদ্যুতিক কফি মেকার Tibk আপনি জড়িত আপনার Nivdicya অনুশীলনে এটি এবং কলা পূরণ তিনটি প্রচেষ্টা আছে:

    
Pandra Whinegr সহ জলাধার Ardha Ardha এটা এবং পূর্ণ সহ-কোল্ড Pany. Une Arthatc জাভা, - বাস্কেট ফিল্টার পরিষ্কার অফিসিয়াল নথি রাখুন. তার সমগ্র চক্র chalva কফি মেকার সহ. টি ককটেলের আউট প্রতি সময় Waprun Pany সমতল লালভাব বিরক্তিভাব Pasrli চক্রের পুনরাবৃত্তি আরো দুই বার fecundated.
    
Pany জলাধার এটা এবং 2 tablespoons বা Softonr Pany ছোট Golayancya 2 tablespoons যোগ decalcifier (হার্ডওয়্যার দোকান ক্যালসিয়াম সাইট্রাস গঞ্জ Rimuwhr যেমন CLR সুতরাং উপলব্ধ) ভরা. কফি উপর মেকার এবং পূর্ণ চক্র লিখুন, তারপর দ্বিতীয় সময় একবার chalva এলোমেলো Pany Madyamatun.
    
হট Pany সহ জলাধার ভরে এবং একটি Khotya Datanchi Kvlai ট্যাবলেট যোগ. আবার পরে Waprun এলোমেলো Pany তার পূর্ণ চক্র মেশিনের chalva Pasrli বিরক্তিভাব সহ chalva.

          
Dishwashing তরল গরম কফি Teblavar Tewaychi Panyachi Batli Dhuwave Pany, Panyane Dhuwa পরিষ্কার. এটি অপসারণ এবং আচেহ Kadta মগ অন্য কোন অংশে. আপনি যা করতে পারেন Fikt Tyancha রঙ, জামিন Dhunyas ডিশওয়াশার Surwateela রাক সিম এটিও করতে পারেন বা হ্যাক. ASE যদি থাকে, মৌ Kordya Tosa Rumalane.এটা Aaji এবং আপনার বিখ্যাত কলা Prkarchi আসা - - একটি বৈদ্যুতিক পরিস্রুতিযন্ত্র, এটা এবং pans পরিষ্কার Pany Dandgt Mli Galave 1/4 কাপ ভরা. হট, Kushamt Krnara Pany Dhuwa তারপর পূর্ণ চক্র Calvu তাজা পরিষ্কার Dhuwa Puarnpne Pany, এটা ও Kordya, উত্তর percolating, থাকবে.Tgyancha সাথে যোগাযোগ করুনআপনার অটো চে Te স্যানিটেশন ইন Uttrachi পানীয়>স্টারবাকস কফি বিশেষজ্ঞ ক্রিস Gimbl আপনার অটো Cya উপর, কফি মেকার বানানোর সমাধান পরিষ্কার হতে এটি রিপোর্ট. এই কারণে Linbacha রস Aevji Pandra Whinegr ব্যবহার আরো উপভোগ্য আবাস.

  
পরবর্তীতে Lagda Shirshsthani ফ্রি Linbacha রস, Pany পূর্ণ জলাধার Ardha, Gimbl, Kanpanicya সিয়াটেল, ওয়াশিংটন ভরা, Mukyalyat Prvctyane পরামর্শ দিতে. (আপনার অটো Cya খুব লেবু উপর, না ব্যবহার Linbacha রস একটি Gimbl Mhnto "সরাসরি যন্ত্রণা, ভিন্ন হতে পারে" ব্যবহার করুন, প্রয়োজন, খুব সময় Dabt Lagto! Lagda তা উল্লেখ করুন এবং এটি straining এবং Bea, Realemon সেইজন্য প্রেরণ করা হয়, কারণ প্রস্থান করার জন্য.)

 
তার সমগ্র চক্র chalva কফি মেকার সহ. আপনি Geta বাসস্থান অক্ষম Toprynt কফি সাইট্রাস প্যান সমাধান, তারপর চক্র দুই বা তিনবার chalva এলোমেলো Pany পানীয় সরান আসে. এটা পরিষ্কার এবং পরে Dhuwa Kordya, গরম, sudsy Panyat Dhuwa সকল Kadta অংশ.

No comments:

Post a Comment