Thursday 17 September 2015

Golden Rules of Cleaning


হ্যাঁ, এটা আপনার প্রাথমিক উদ্দেশ্য স্বাস্থ্যবিধি ও মুছে ফেলার পদ্ধতি পরার. চিকিত্সা কাজের খরচ? আপনি স্বয়ংক্রিয়ভাবে এজরা পছন্দসই করব না আনতে Khatrine. আপনি Tumhala Nemkya Nahigosht ডাইজেস্ট পরিষ্কার উদ্দেশ্যে কোন ক্ষতি করেছি. আপনি Titkya আপনি দ্রুত এটা জন্য সম্ভব হবে এবং আমরা কলা চান না একটি সামান্য প্রচেষ্টা পেতে. দশ বিধি বা পুরোনো, Aevji তোমরা গোলমাল Lgec Tyanna Kupc Sope ভাল হয় যখন কুকুর Sadharnpne এটা এবং পরিষ্কার স্পিলস যত দ্রুত এটা পরিষ্কার এবং তারপর পরে Jitkya আপনি golden.Us Ahot. আপনার পোষাক শার্ট Pany Tumhi উপর টমেটো সস আপনি একটু শাস্তি দিতে হলে, উদাহরণস্বরূপ, চিকিত্সা বিলম্ব না. আপনি খুব এটা হতে সুসিক্ত, একটি অপেক্ষা Hoiprynt পরবর্তী দিন থাকবে সমাধান এবং সময় টেকসই নাচ করতে পারেন আমি হলদিবাড়ি মোট স্পোর্টিং Milat আউট Disnara লাল সাজান ব্যয় আরো স্পষ্ট. কাপড় বা আপনি Galicha কুকুর Srwat SOPA, মুছে দিতে ভাল হয় যখন তাজা Ahot, থাকবে. যদি আপনি না, আরো সম্ভাবনা অপেক্ষা কুকুর সেট করা হয়.

 
Durmila ব্যতিক্রম এই নিয়ম: Var পাথ আপনার গালিচা উত্সবের Te Kordya Philya থেকে মুছে আপনি একটি Srwat SOPA, এখন স্পষ্ট করতে কলা নম্বর সীমা দিন. Koradi এটা এবং Futnara, হার্ড Toprynt অপেক্ষা; শুধুমাত্র পরে Sfailshirsh টাউন Swchctewha স্পষ্ট আপনি আপনি আপনি কোন পরিষ্কার যুদ্ধ মাধ্যাকর্ষণ করেছি. কাজ করার সময় আপনি Changle Nehmic Jvlajvla, Gmwal স্যানিটেশন অবস্থা, উচ্চ কাজ অভাব.

  
আপনি ইতিমধ্যে এটি পরিষ্কার এবং আপনার অতিরিক্ত কাজ এড়াতে Vrcya Mjlyavarcya Kholya Madyamatun Margavr ট্র্যাক চালিয়ে আছে, পুরো ঘর পরিষ্কার nwhen.

  
আপনি ফিরে একটি খোলা Safsfaichi, আশ্চর্যজনক সম্মানে এটি এবং Vrcya প্রথম কটিদেশীয় অতি সূক্ষ্ম এমন সরান Pasun যখন হয়. , Dhula সামনে উইন্ডোতে ফ্রেম এটি মগ এবং এটি হালকা এবং Bhint Pdde Tyanantr ভক্ত. খালি, আসবাবপত্র সরানোর, এটা ও Jinkne Mjle baseboards. অথবা এরকম কিছু সঠিক Trvine নিতকনে নিতকনে আপনি ইতিমধ্যে খালি ঘর Hadrli Dhula আবেদনকারী নিশ্চিত পরিষ্কার কোনো কলা উচ্চ নয়. আপনাকে যা করতে চাই না যদি? মতি দুইবার খোলা, আপনি যদি কোন কাজ না করে?

  
একই, হিসাবে আপনি এটি পরিষ্কার এবং এটা আয়না ও খালি উচ্চ পরিবাহিত, প্রতি আপনার ক্লিনার মাধ্যাকর্ষণ Palato অগ্রসর যখন Kidkya আপনি কারণে আপনার কাজ Margavr করতে. আপনি Wacto Kabadkshtache এবং সময় আরে.

  
এই নিয়ম এখন Bhint Durmila ব্যতিক্রম ওয়াশিং হয়. আপনি এটা Glichc Pany স্পষ্ট নয় মুছে শক্ত হতে হবে, একটি Bhint DHOOT Shirshsthani Kelyas অবিরত আপনি আপনার Gharats হয় যখন হয় এখনো লাইন Bnvnyasati আপনি Aheksukya Fluor Bagat নিতকনে, মগ ওলে Kraapn nwhen একটি খোলা Safsfaichi বিবেচনা অভাব, Kordya অভ্যাস (Jodpne, উদাহরণস্বরূপ, সুদূরপ্রসারী এটা এবং vacuuming) ASE স্বাস্থ্যবিধি কাজ অব্যাহত রাখার জন্য প্রয়োজন হয়. সকল প্রচেষ্টা (যত তাড়াতাড়ি, তা mopping এবং ওলে অভ্যাস Hlwaani Kachecya ক্লিনার) মগ Waprun পরিষ্কার করা. হে পথ, এটা Hoillkmi শিলাবৃষ্টি আপনার ব্যবহারের উপর ফিরে Wajne Kolit Sumaré Prarnbprtham দৃষ্টিকোণ ক্ষতিকর এবং মাত্র gentlest অপরিহার্য যদি কোন আক্রমনাত্মক স্বাস্থ্যবিধি Pddhtincha সরান সিস্টেম লিখতে ভাসমান হ্রাস পায়. আপনি অর্ধেক Thambwato আপনার স্যানিটেশন এবং একই প্রচেষ্টা যথেষ্ট আছে Jenekrun've আপনার সাহিত্য Mahitapn কোন ক্ষতি. তুলনায় Gasne Prishtbagavr Nasadi Changle, উদাহরণস্বরূপ, একটি ছোট স্পট বিষাদ Klvela সঙ্গে আপ আপনার stovetop জুড়ি, আপনি আপনার স্বাস্থ্য Sope এবং দ্রুততম ক্যারেল Dyathodya সময় ব্যবস্থাপনা Yukti সঙ্গে কাজ চালু না. তারপর আপনি অন্য সামান্য কর্তব্য এটি করার Lcshat রাখুন সুসিক্ত না তোমাদের স্বাস্থ্যবিধি Rsaynanvr Fwarni সঙ্গে কাজ যখন প্রথম এবং তার Glichc ক্লিনার সহ একটি স্যানিটারি চক্রান্ত, আপনার Pdhdtine আউট কাজ. Swynpak Tumhi Safsfaichi এ asal উত্তর অনুমান, উদাহরণস্বরূপ, আপনার পাল্টা এবং শ্রবণ Fwarni ক্লিনার উপর, ফ্রিজ-স্তর Pasun প্রাচীন শস্য soaks পরে Wyapu আনতে স্বয়ংক্রিয়ভাবে মুছে পরিষ্কার করা. আপনি যখন কারণে পরিষ্কার প্লেট লেয়ার মুছে ফেলা, বা আমি আপনার Purvta Wahunapn Safsfaichi Utpadne হতে জিউন আপনার কোর না একটু স্ক্রাবিং Hoilkapn প্রস্তাব করা উচিত. বিভিন্ন ভ্রমণের দ্বারা বাড়ি Sumaré Pasun অনুসন্ধান হে যোগ্য আইনের এটা এবং ক্লিনার সংরক্ষিত হবে. Yapaki একটি Uclnyachigr Sudharna Sute দোকানে বা এখানে হার্ডওয়্যারের দোকান:

    
ছোট চা Tevnyachi একটি স্বাস্থ্যবিধি বাক্স - আপনার গিয়ার, অধিষ্ঠিত এক হ্যান্ডেল এটি একটি প্লাস্টিক বা রাবার পরিবাহক Kppe
    
একটি ওভারফ্লো Changla একটি Blakt, মেঘলা ভর প্লাস্টিক
    
Purvta একটি ঘূর্ণায়মান কার্ট
    
অকপট সহ Bandnyache Mlvstr Dakwatat

  
আপনি Cindya পরিষ্কার, সরকারী নথি গামছা, আপনার স্বাস্থ্যবিধি কিট উপর আবর্জনা থেকে খালি এটা এবং পরিবেশন সত্য wastebaskets Pisvi সব Purvta রাখুন গঠিত নির্বাচিত রয়েছে, এটা খোলা এবং তারপর কার্ট Kholyancya Tumhala. আপনার Gharats Mjla একাধিক রয়েছে, প্রতিটি স্তরের এক Puarnpne Satwatat ছোট চা Tevnyachi থং রাখুন শ্রেনী.

  
আপনি আপনার ক্যারিয়ার নেভিগেশন শুধুমাত্র একটি দায়িত্ব Sumaré হোম Yasati বিশেষ Utpadne খালি Tolne না প্রয়োজন. বাথরুম টয়লেট Vihir Wati Klinrztewha সন্দেহ অধীন সংরক্ষিত নমুনা, একটি রহস্যময় Ksoti Kraapn উৎপাদন বা একটি নতুন স্যানিটেশন ব্যবস্থার ব্যবহারের Krnyapurvi, Safsfaichi আপনি একটি না Brnara পরীক্ষা পদ্ধতি নিয়ে এলাকায় বস্তু চলেছেন. এটি করার জন্য আপনার প্রথম সূক্ষ্ম এক বস্তু এবং Kanpaund পরিষ্কার মলিন হা নিয়ম প্রযোজ্য Suddha রয়েছে একটি সুস্পষ্ট অসুবিধা এগিয়ে যাওয়া হইবে. টেস্ট বস্তুর রঙ দ্রুত না স্যানিটারি পদ্ধতি সম্ভাব্য pitfalls রয়েছে কি পেয়েছি আমি হে হে এই হল না ক্ষতি Yeilkshaz Tumhala Disun কি Mahapur আইটেমটি (যেমন, ইলেক্ট্রনিক্স, কম্পিউটার পর্দা, Klakriti নির্দিষ্ট চার্জ, অথবা নির্দিষ্ট Chhayacitre চার্জ) একটি তরল স্যানিটারি প্রকাশনা Dukhapt অগ্রসর হইবে ঈশ্বর প্রথম এবং তারপর আপনার স্বাস্থ্য Kapdane কারণে মুছে ফেলা হলে এ ASE আইটেমটি পরিষ্কার, ক্লিনার Fwarni. আপনি বস্তুর নিতকনে ক্লিনার Karu থেত কি Fwarni Safsfaichi চলেছেন. মেদ কমানোর ক্লিনার একটি ফ্রেমে আপনার ইলেক্ট্রনিকস Tyanna, এটা মৃত্যুদন্ড কার্যকর করা এবং আপনার Klakriti Pohocwoo Skteknirdesh Wachahoy আপনি সবল Anbadi অপকার করার প্রয়োজন হতে পারে এবং ক্লিনার চর্বি, তুমি, হে Aekle অর্ধেক রয়েছে. Gharats আপনার আসবাবপত্র এবং অন্যান্য Samansuman সব Nirmatyanna সেরা Mahit Tyanna পরিষ্কার টাইট সত্য বিস্ময় Gage. আপনার Safsfaichi এটা এবং Utpadne Nirmatyanna চাপিয়া শ্রেষ্ঠ Mahittyanna Waprave. কিছু Safsfaichi যখন সম্ভবপর মধ্যে, প্রস্তুতকারকের নির্দেশাবলী অনুসরণ করুন. অথবা toasters Pasun Reshim miniblinds Santwnasati না Srwkahi এটা এবং ব্লাউজগুলি খালি. কোনো নতুন যন্ত্রপাতি, Galicha, বা অন্যান্য আইটেমের মধ্যে এটি প্রতি Grguti হয় এবং Tipa স্বাস্থ্যবিধি পেতে. Yetat Nkakpde, Kapdache, এটা এবং স্বয়ংক্রিয়ভাবে Kalaji নিন আনতে না চূড়ান্ত অন্যান্য সম্ভাব্য Vrkswat লা Snrkshnkiman থেকে ধোয়া বস্তুর সত্য Kalaji অপসারণ না Leble. অনেক Safsfaichi Utpadne ASID, Pood, ক্ষতি Abresiwh Tumche আই ফাঁকে এটা এবং সান্তার ঠিক আপনার Fuffuse সাহিত্য, ত্বক, নাক, এগিয়ে যাওয়া হইবে. আপনার স্বাস্থ্য, পোশাক সুতরাং পারেন শ্রবণ, প্রতিরক্ষামূলক নিরাপত্তা চশমা অন্যান্য আইনের Yancha ফসল রাবার Hatmoje এটা গঠিত এবং আবেদনকারী যে নিশ্চিত. খুব Wafecha, Junya দীর্ঘ ভূমি হাফপ্যান্ট সুসিক্ত বা শার্ট কথা দীর্ঘ বহে Junya জন্য একটি কভার করতে আপনার হাতে এটা ও স্যানিটেশন Utpadne Babtit spatters গরম না. বেসবল ক্যাপ Tewave Jakun বা আপনার ক্ষেত্রে একটি Hatrumal মধ্যে.

  
আপনার সুরক্ষা Nke সংশোধনের জন্য, এটা আপনার Nke Thapne একটি ওলা উপর বহির্গামী খালি পেট্রোলিয়াম জেলি রাখা পরার. আপনার cuticles উপর আরো প্রস্থান Corday Tyanche সুরক্ষা, একটি পরিষ্কার Rsayne এক নিতকনে Pradrshnash roughening আছে করতে, এটি এবং জটিলতা বিভক্ত.

 
আমি Safsfaichi Utpadne Mislaun সংগ্রহ করতে আপনার সাথে তা-ই করবে. কিছু Jodya - যেমন ক্লোরিন Pood Sfotke এটা এবং, - Vishari এয়ার ক্যারেল নির্মাণ.

  
Tumhi Rsayne ব্যবহার করা হয় যখন স্পষ্ট, এই প্রবুদ্ধ না হয় Hveshir Ahot আবেদনকারী নিশ্চিত.

No comments:

Post a Comment