Thursday 17 September 2015

Everyday Cleaning--Drains


गटारे--------------------------------------------------------------------------------------------------------------------------आपल्या Menduncha একটি preemptive ধর্মঘট - একটি পূর্ণ Wad Jalela মুছুন আপনি অর্ধেক - জীবন এটা আরে-সুসিক্ত এবং ক্যারেল Kupc Sope আরোগ্য. সহ তার দ্রুত আপনি Karagir অস্পষ্ট কল করতে পারেন সমস্যা Rokunc NLA এড়াতে একটি Nicra অস্পষ্ট Hlvnyas Pirhyanmdhye যখন সুইচিং হয় হিসাবে. Sope পরিমাপ বিভিন্ন হতে পারে না. সাধারণ Grguti আপনার বিদ্যমান কাজ, আপনি এটা করতে এবং এটা ঠিক মিশ্রিত করা সম্পূর্ণ ধ্বংস করবেন.আপনি Nicra Hlwoon এটি একটি অস্পষ্ট, বিল্ডিং উত্সবের অর্থাত Yacha হয় সুসিক্ত এ পাইপ. যত তাড়াতাড়ি Nicra এ যখন এমআইটি 1 কাপ বেকিং সোডা 1 কাপ Tyanantr Otne হিসাবে. একটি পূর্ণ Kitli Panyat Nicra Uklatya খালি মগ ঢোকান. এটি নিশ্চিহ্ন এবং বেকিং সোডা Krkrit মিট কারিন Udhvst. Vangn একটি সমস্যা থাকবে ঘনীভূত, খোদা স্তর Lgec Sodvine রয়েছে. একটি স্তর কলের উপর বেশ কয়েক ঘন্টা থাকবে সম্ভবপর না. Changle, Tumche কাজ diluting Tumhi হতে আসে না.ক্ষেত্রে, একটি স্তরের সমস্যা থাকবে আপনি একটি শক্তিশালী পরিমাপ প্রয়োজন হয় আছে. কাজ হবে এই এক: সোডা এটি ধীর ঢোকান ধীর (কাপড় খুঁজতে সিম সুপারমার্কেট Dhuun Milanyache Tikan Utpadne) এবং এই ধরনের Hatacha Dhune খালি Nicra প্রদানের Pany 1 গ্যালনের চতুর্থাংশ সিম আলোড়িত ও স্বাস্থ্যবিধি Hatoda সুপার সোডা, দ্রবীভূত 2 টেবিল তাই হল. কাজের 10 মিনিট, উত্তর: Nicra স্পষ্ট Disate Hoiprynt পরে chalva গরম Pany.কোন, এটা মুছে ফেলা এবং আবর্জনা disposer আপাতদৃষ্টিতে Takave খাঁচা খাদ্য কণা আপ সেরা gunked তাহলে রাখেন অস্পষ্ট Nicra সজ্জিত. ব্রেক (এই nto নীচে Nicra Bhok Bslela এ Vihir, Gosht Sarke একটু Topli) এই সমস্যা, প্রথম Nicra খাঁচা Kadnar আউট সঠিক করতে. আবর্জনায় সরানোর পারেন আমি এটা ও শস্য TI, সরকারী নথি বিট, Fuglela Kutra শস্য, তাহলে এটি ট্যাপ প্রারম্ভে এবং যেমন Sodvine উপর রাখা যাবে. বন্ধ Sthanavar দরজা মোচড়ের, Nicra খাঁচা এটি এবং Vihir ঢোকান উষ্ণ Pany 3 ইঞ্চি পরিবর্তন. বেকিং সোডা 1 কাপ যোগ করুন. আপনি এটিতে দরজা এবং Pilane Krnyapurvi chalva শুধুমাত্র সেকেন্ডের দিতে আবর্জনা disposer, উভয়, এটি এবং Vihir ঢোকান উষ্ণ Pany 3 ইঞ্চি বন্ধ. বেকিং সোডা 1 কাপ যোগ করুন. আপনি খোলা স্পট সাথে Nicra এবং আবর্জনা disposer Saplaa Pilane অর্ধেক সেকেন্ড দরজা লিখুন শুধুমাত্র তারপর উভয় মৃত্যুদন্ড. এই স্ক্রাবিং Tyac Changla Dklne এটা fecundated কোন খাদ্য কণা এবং একটি সময়ে Panyacha Nicra Saplaa চাপ একটি আবর্জনা disposer থাকবে. এটা ট্যাপ এবং আপনি বিনামূল্যে Pany Calvnyasati সুতা "সব পরিষ্কার" ভয়েস হয়, Hoiprynt রাখেন পেয়েছি উত্তর দিন.দেখুন Disposers ট্র্যাশ থাকবে.Tgyancha সাথে যোগাযোগ করুনআপনার Nicra চিকিত্সার উপর একটি খুব Avgd> আপনি ডিনার পার্টি sluts একটি Lodne Krnyapurvi খালি প্রস্তুত, একটু যত্ন আপ তোলে. লিন্ডা Cobb, শ্রেষ্ঠ এটি বিক্রয় এবং স্বয়ংক্রিয় নেটওয়ার্ক টেলিভিশন Yjman হে লেখক, সাদাসিধা ক্লিনার নিচে মাসিক ডোজ Nicra Jpakn Mhntat Nahishi খালি নিশ্চিত হতে হবে.

  
1/2 কাপ বেকিং সোডা Galave Nicra খালি যোগ্যতা. Pany উপর বাজি না. পরিবর্তে, 1/2 কাপ বেকিং সোডা Lgec Pandra Whinegr অনুসরণ. হে এই ", 'Cobb আশ্বাস Mhnto দেয় প্রস্তুত হতে হবে typhonic হে লিটল, Pandra" একটি Changli Gosht হয়. "কোল্ড মগ Pany 30 মিনিট লালভাব. অপেক্ষা করুন.खण--------------------------------------------------------------------------------------------------------------------------------অন্য কোনো সুস্পষ্ট সর্বস্বান্ত হোম সত্য অধিশ্রয় থেকে এক হাজার-বিজোড় বস্তুর রয়েছে - Amhi Kn সব আবর্জনা রয়েছে. Amhi সমগ্র Ganerda সমষ্টি মাত্র গার্বেজ ডাম্প এ তরকারি? না যে. Amhi সম্পত্তি জড়িত নয় কারি রসা Tethe (Amhi কারি Tyanna Sodhu প্রয়োজন হতে পারে). কিন্তু কনি নেট Amhi ছিপির Rahnyacha Getla এই লাইভ Kahic শুরুতে আপনি সংশোধন প্রয়োজন স্তর নিশ্চিত হয়.আপনি আমার প্রথম পরিষ্কার ধাতুমল শ্রেণীবিভাজন Madyamatun ড্রয়ারের বিষয়বস্তু আছে চান. খালি ড্রয়ারের. Gadawa তাই. সব কিছুই, হাজী হাজী ডাইজেস্ট Kiti আপনি মগ, তাই না. কিছু জুন শুরু করার আগে আপনাকে Padne Wartmanptre, আপনি এটা করতে এবং স্বয়ংক্রিয়ভাবে সব Walauche কণা আনতে, সরকারী নথি খণ্ড বা এটা এবং একটি Gajet Modle বন্ধ অন্য আমি Cya Cotese সংরক্ষণ করতে পারেন প্লাস্টিক বিট আপ vacuuming জড়িত.

 
আমি "রাখুন" -এ আপনি নির্ধারণ করা হয় মনে Mulawyad এটা এবং স্প্লিট PNE কন্টেন্ট এড়িয়ে যাও হিসাবে অনেক Mulawyad সেট তথা দিয়ে শুরু করে "আগ্রাসন",. আপনি যদি ইচ্ছুক হন, তাহলে আপনি আমার সাব-সাইট থাকতে পারে আমার আছে. আপনি একটি বছরের Cya, যত তাড়াতাড়ি যে কোন তাহলে আপনি Bajune Bhintincya Lawata Yeto Purvta Sapdtil জন Bhutek. (আপনি Avjare যাইহোক ডেস্ক লেখা বা সঞ্চিত Jethe Gokun Gokun কাপ্পা কালি এখন Visyavar প্রস্তাব করা হয় স্থানান্তরিত হচ্ছে.) আপনি দূরে Ahot Srwkahi প্রয়োজন নিশ্চিত না আছে - Amachya হাইলাইটেড একটি Changle Umedwar Walalelya অস্তিত্ব রয়েছে.ক্লিন ড্রয়ারের এই কেলি হে এই পরীক্ষণ দেখতে প্রয়োজন হয় আপনার ড্রয়ারের মধ্যে আপনার প্রথম, এই সংশোধনের.

    
Vadga এ Lakud, দিক অনুযায়ী Mislaun কয়েক Lakud তেল Sabn, ব্যবহার করুন, অথবা ভর Ditrgnt Pany Krave মিক্স 1 গ্যালনের চতুর্থাংশ dishwashing উষ্ঞ 2 টেবিল চামচ CO.
    
পরতী প্লাস্টিক, Pandra Whinegr Komt Pany 1 গ্যালনের চতুর্থাংশ Mislaun ব্যবহার 2 টেবিল-চামচ.
    
মেটাল Kn, এটা একটি ছোট Vadga Tevle এবং কিছু বেকিং সোডা পেস্ট পরে কাপ্পা বার্তা কারণে মুছে ফেলা একটি ফ্যাক্টশীট Kravi Galavelat Pany এবং যথেষ্ট বহির্মুখী, পেরেক স্পঞ্জ এবং একই Bhijwoon Mlane, তৈরি করতে. আপনি শুধু উপকরণ রাখুন আছে প্রয়োজন - - একটি কাগজের Walawa Tovelne কোন বাতিল Bandobstane Gchc ঘাই ইনজেকশন, এছাড়াও পারেন তাহলে আপনি Corday এয়ার-ড্রয়ারের, উত্তর, আপনি আবার পণ করা হয়.धूळ-------------------------------------------------------------------------------------------------------------------------------গড় আমেরিকান বাড়িতে Dhula Golaa 40 বছরে পাউন্ড. Dhula Grogrcya Deshatil Sumaré পাঁচ এটা Pasun ও ব্যক্তিরা. Sadharnpne, আপনার পাথর, Palaiv জীব সুর, Palaiv Pranyanche ক্ষেত্রে, মানুষের ক্ষেত্রে, খাদ্য বিট, পরাগ Dhanye, মউসি স্পোর উপর Mulanna চামড়া, অংশ Kitk 5,000 বৈচিত্র্যময় সাহিত্য ওভার, কণা Bnlele nTheir ভালোবাসার Lihayla বোল্ট খড় ট্যাপেষ্ট্রি নাম রয়েছে গঠিত, একটি ফাইবার .Dhula Busters অনলাইনএখানে কিছুই আপনি Jodpne আমি প্রচেষ্টা জড়িত উচিত চান যে কিছু দাগ আছে এ Yuktya-পদার্পন:

    
স্টেইনড বা প্রাকৃতিক-ফিনিস Lakudkam একটি গরম Panyat Tevle Pisvi একটি চা ঠান্ডা করতে তারপর, এটা পরিষ্কার এবং উত্তর. Lakudkam প্রতি আপনার স্বাস্থ্যবিধি Cindhi স্পঞ্জ বা হ্রাস এবং chalva দিয়ে ঠান্ডা চায়ের মগ.
    
, Matti ক্লিন কারণে একটি Kapd সহ Pttya জে, স্পষ্ট জটিলতা slats এছাড়াও মুছে ফেলা হতে পারে করব dampened জে Whinegr সহ sanitizes পান সেইজন্য তা স্পষ্ট নয়. এই হা Suddha Yukti Changla ঝাড়বাতি হয়.
    
Cya আসবাবপত্র বা পোশাক আইটেম Dhula, Jkmevr Bandhayche, অথবা আপনার Hatat চাপুন তারপর আপনার Hatat Sumaré Lpetne টেপ কাচ, Taknyasati ক্ষেত্রে মুছে দিন এবং তারপর আইটেমটি প্রতি আপনার Hatat ফিরে টিপুন এবং. নখো মৌ Kapus বা লকার, Dhula, বা Jkmevr Bandhayche কাচ ধরে দেখছে, টেপ Danda রয়েছে.
    
আশি Gatlela একটি Diva মুহূর্তে Savlit সকল Dhula Lawatat Pichit, ক্ষুদ্র, মাঝারি রংতুলি জন্য এক সময় ব্যবহার ক্রোধ. এই কাজ Suddha মূর্তি.
    
Jomane একটি বলিষ্ঠ দ্রুত Pany Pany Deto টিই (হা Andhar সুসিক্ত না) হালকা Jatunache Krave তেল 1/2 চামচ মিশ্রণ মধ্যে আসবাবপত্র 1 গ্যালনের চতুর্থাংশ dusted. পরিষ্কার Cindhi Krazfkt Sumaré Dhula Ktpti Jodpne অভ্যাস প্রোগ্রাম প্রয়োগ বেশ ধারণ করে. Joprynt Tumhi ফ্রিকোয়েন্ট Dhurlaa Jtknyache Phadke সেইজন্য ঝাঁকান প্রস্থান নিশ্চিত করুন - Pttya Safsfaichi dusters উদাহরণস্বরূপ, গ্রেট প্রাপ্তির ভিত্তির উপরে প্রতিষ্ঠিত. Kordya Dhula Kapd ফ্যাক্টশীট Dhula Anle it.Even স্থগিত বা শুনেছিস ॅ kyum ক্লিনার - না Toprynt ব্যবহৃত একটি Tujya Hatant (উচ্চ কার্যকারিতা Partikyulet এয়ার) ফিল্টার বাটন - তারপর Papat Padit Trnyachi Dhula, একটি সঠিক পরিমাণ redistributes রয়েছে Gage মাথা যাহাই হউক না কেন Dhula Yuddhat অস্ত্র রয়েছে.Amhi Dhula এর? নন্দনতত্ব Arthatc, বৃহৎ কারণে ভাল হয়. জামিন Dhula সেরা সম্পর্কিত কিছু স্বাস্থ্য সমস্যা. Dhula হাউসকিপিং Satvne ভিন্ন হতে পারে এ Dhula জলাধার. Yawytirikt, যেমন ননী Dhula কম্পোনেন্ট উপর এগিয়ে যাওয়া হইবে হাঁপানি সম্পর্কিত Asoshi প্রতিক্রিয়া তাই হল, ব্যাপক জড়িত.মতি খোলা এটি এবং একটি সময় নিতকনে Todne Jodpne Lagnara, Srwkahi Philya আসবাবপত্র, Bhinti, windowsills, এটা তালিকায় পূর্ণ সুইচিং, Krwoon পরিষ্কারের কফি টেবিল, না কিছু পার্থক্য PDT. তৈরি বা Prkriyemdhye Dhula Wadla Dhula সব কারণে Vacuuming মুছে না, Gurukilli Dhula অপসারণের রয়েছে. Kapd, Olsr, এটা আপনার Kolit Dhula Asave ফ্রি কিছু.একটি Patpurawa

 
Swabavikc, বৃত্তাকার তুলনায় Tumhi Krokrc Aevji Hvet Ddakyat দিয়ে শুরু, দূরে এখন পর্যন্ত Dhula হয়. ইলেক্ট্রোস্ট্যাটিক কাপড়. বিরক্তিপ্রকাশ Galtat-Te mitts, উদাহরণস্বরূপ, Dhula নষ্ট হয়. এটি একটি অত্যাশ্চর্য নিতকনে Dhula Olsr washcloth বা microfiber Kapd হ্যান্ডসেট. আপনি কোন, আপনি কি নিশ্চিত প্রতিটি ব্যবহার Kelyanantr Te Dhuwa আবেদনকারী করুন তাহলে এর পরিবর্তে একটি washcloth ব্যবহার হয় disposables. Olsr Kapdane যখন Pany 1 গ্যালনের চতুর্থাংশ Linbacha আধান মিক্স 1 চামচ Krave এ, যথেষ্ট শক্তিশালী না Aslyache উপস্থিত হতে পারে. , আপনি এটা আছে Kapd redampen সমাধান ব্যবহার এবং ফিল্ম Madyamatun Kruldiwheedi কাটা प्लेयर-------------------------------------------------------------------------------------------------------------------------------আপনার Diwheedi প্লেয়ারের আরো যান্ত্রিক অংশ, আরো Snvednakshm বিদ্যমান কারণ আপনি পরিবেশে স্থানান্তরিত পরিবেশ, ভাল হয়. মলিন ডিস্ক বা Drishtikonatun Vglanyabddl mistracking, অনিয়মিত গতি, অত্যধিক Ganerda এটা ও প্রজনন মানের এগিয়ে যান. Niamitpne খেলাধুলাপ্রি়, তারপর একটি Changla Kalaji, বর্ণ-প্রতি নিন যখন কোনো Dakwato আপনার নিজস্ব উপসর্গ ভিন্ন হতে পারে সময় দেওয়া.খেলাধুলাপ্রি় খেলাধুলাপ্রি় Shaztene লেন্স স্বাস্থ্যবিধি Tewat Srwat Mhtwacha অংশ হল নিযুক্ত. কি জামিন নিয়ে Kahihi জন্য খোলা স্ক্রু ড্রাইভার প্রয়োজন. Hami আপনি Wagnyachi Vcnapramane তোমার স্তর Hotat জন্য খোলা চূর্ণীভবন সর্বাধিকPahu আউটপ্লেয়ার nto খারাপ Jalele Warped ডিস্ক Tevle না. Tyas পদ্ধতিগত কাজের জন্যও মৃত্যুদন্ড পারেন হাতের প্রেস করতে লেজার নিখুঁত প্রান্তিককরণ প্রয়োজন হয়. হে গননা সীমাবদ্ধতা পাউন্ড হয়.


 
পৃষ্ঠপোষকরা আবরণ. আপনি পরিষেবা Patwoon Ahot Changle জন্য এক আছে না. পরিবর্তে, শুধু Diwheedi Bsato Jethe যান্ত্রিক ড্রয়ারের খুলুন বাটন চাপুন. কোন Dhula Jkmevr Bandhayche অপসারণ না বা সংকুচিত হাওয়া একটি শালীন শুরুতে Fwarni Kravi বিস্ফোরণ খোলা. তাই খুব, একটি সাদা ডিস্ক ট্রে কল্পনা করতে Fwarni. আপনি আমরা প্রামাণ Kalaji নিন Prkare রাখা না ভাল করতে পারেন. অন্যথা, আপনি সম্ভবত এটি একটি ছড়াবার তার তরল বিন্যাস সহ শট, তরল বিন্যাস পেতে পারে এবং কি আপনি চান না Kahihi থাকবে, 'আমরা এটা চাই না এবং আপনি তরল করার জন্য একটি Diwheedi প্লেয়ার Kahihi বন্ধ হবে না. আপনি খেলাধুলাপ্রি় কোনো বন্ধ পার্থক্য কম হতে পারে না? আপনি এটি সেট করতে পারেন এবং Shifarasiy আমি কি করতে পারি. এছাড়াও আপনি আরে আমি এটা ও Dileln তীব্রতা নিয়ন্ত্রণ করে খেলাধুলাপ্রি় পার্থক্য বিস্ফোরণ নিয়ন্ত্রন এবং মাউন্ট আপনি হাত হারানোর আমি আকাঙ্ক্ষিত করা উচিত নয় বোধক, একটি ক্ষুদ্রতর ঈশ্বর শুরুতে থাকতে পারে পারে. Junya Pddhticha রেকর্ড প্লেয়ার সুই Pustkbandni ই ডিস্কের Wacto Tyac Prkare Wacto, হাত হয়.

  
Changle সেইজন্য Tevel তৈরি কিছু উত্পাদনশীল নতুন বিশেষ লেন্স লেজার লেন্স ক্লিনার ডিস্ক. এটা রাখুন এবং শুধুমাত্র স্যানিটেশন মধ্যে Diwheedi থেকে ডিস্ক ট্রে ড্রয়ারের বস্তুর খুলুন. এটা এবং খেলার বন্ধ টিপুন, স্যানিটেশন কর্ম চালিয়ে যেতে হবে যখন Tumhi ট্রে. Cya যেমন Maxell তামা খুউব সিন্থেটিক ফিলামেন্ট কলা Tokdar ব্রাশ ব্যবহার অনুষ্ঠিত কিছু স্বাস্থ্যবিধি ডিস্ক. যেমন ডিস্ক প্লেয়ার Cya শুধুমাত্র, পরিষ্কার Diwheedi লেন্স, জামিন Dhula একটি অবিচলিত Udlane Nahi.ak খেলাধুলাপ্রি় একটি ক্লিন খালি মুছে ফেলা কারণে-মৌ করতে পরিপূর্ণ আকর্ষণ চলতে থাকবে, Kordya Kapdane হঠাৎ আপনি সহ অস্তিত্ব প্রয়োজন. Kabinet অত্যন্ত Glichc যদি থাকে, Pany শুধুমাত্র, শুধুমাত্র, তারপর খালি এবং Olsr অর্ধেক সম্মার্জনী করতে আপনার স্বাস্থ্য Kapd কিছু dishwashing তরল মেশান. আপনি গার্ডিয়ান talaa স্বাস্থ্যবিধি দ্রাবক (উদাহরণস্বরূপ এলকোহল,) Pasun কভার ক্ষতি, এগিয়ে যাওয়া হইবে.ব্যবস্থা নিয়ন্ত্রণেরস্যানিটেশন ডিভিডি ডিস্ক> Cya Atil ডিস্ক Tevne ডিস্ক প্লেয়ার এটি Wahun মৃত্যুদন্ড কার্যকর করা হতে পারে পরিষ্কার করা, Diwheedi Raknyat প্লেয়ার প্রথম বৃক্ষহীন তৃণভূমি হয়. সর্বদা শক্ত Tyanna নষ্ট হয়. সংকুচিত হাওয়া একটি শট যত তাড়াতাড়ি Sutka Dhula ডিস্ক একটি উপায়. মনোযোগ যদি থাকে, ডিস্ক Kendrasthani Pasun Honare এটা হয় আরো ডিস্ক দেওয়া এবং এজ, কারণে মুছে ফেলা একটি মৌ, Kordya Kapdane সহ বাইরের একটি খড়ি নিতকনে Sarke Srla Hlwoon দেখেছি হবে. আপনি দ্রাবক ব্যবহার করতে চান বা ক্লীনার্স তা সংরক্ষিত একটি ডিস্ক রাখা বিনা তার Babtit সহ একটি disc.Always নিতকনে পায় Grguti না. সরাসরি সূর্যালোক, তাপ দূরে এটি এবং Pasun থেকে উৎস বাইরে রাখুন.खाली-------------------------------------------------------------------------------------------------------------------------------কোন ওয়াশিং খালি Mendu সার্জারি. আপনার Dobin এটি এবং কিছু Ditrgnt ইন: Krn স্তর, আপনি খুব তোমাদের Tikan Samanypne শুধুমাত্র প্রোগ্রামে Dhuun Milanyache ব্যবহার জামাকাপড়. এই সব হে সিস্টেম. ঠিক Piswya স্লিপিং জ্যাকেট, Kudte ঊষা - এখন Kahihi Verboten হয়: এই বৃহৎ আপনার ওয়াশিং মেশিন, শ্রেনী, খালি তারপর ক্যারেল আইটেমটি Tevle Tevde হয়.প্রথম একটি টেস্ট Karu - আপনি নিশ্চিত প্রস্থান Yetil আবেদনকারী শক্তির পরিমাপ করতে চান আপনি Changle আইটেমটি তাই অন্তত জন্য অনুসন্ধান করা হয়. Dhuun কাপড় গুঁড়া 2 টেবিল চামচ Pany Milanyache Tikan Ditrgnt Krave মিক্স 1/4 কাপ. আস্তরণের, Tokala, বা Shivn রোজি Fabrik প্রারম্ভে প্রেরিত, একটি কিছু Thenb Jagic রাখুন Brnara না. Dhuwa পরিষ্কার না. এই আপনি Hoiprynt Corday অপেক্ষা. এই চূড়ান্ত হয় বা না আমার মগ আপনি ফলাফল ডাই দেখতে পারেন. আপনি রঙ আইটেমের রয়েছে Kalaji হবে; জরিমানা স্বয়ংক্রিয়ভাবে খালি হয়ে যাবে.খালি Dhuwave আইটেমটি, একটি রান্নাঘর, ব্যবহার, তাপমাত্রা সেটিংস হ্রাস এখানে এটা জরিমানা অস্তিত্ব নিশ্চিত করার দিন আমি ভিন্ন হতে পারে আরে জামিন. পাবলিক তাদের না Honare মৌ Tlawyanche Chendut Nanefek বুট অথবা টেনিস কিছু ভয়েস করিয়ে Goshti fluffed. (একটি স্তর টুপি থাকবে. Prkare নিশ্চিত বাডি আপনার বাড়িতে এর ইএস Ahot পরিষ্কার) জামিন Tumhi all.Instead বার্তা হাত দ্বারা, তারপর আইটেমটি খালি ড্রায়ার ব্যবহার Kahihi এটা হতে চূর্ণীভবন না এটা ও Pasrne অপসারণ, Corday চক্র partway. মগ স্তর ড্রায়ার. Corday, আপনার মেশিনের মধ্যে কলা যেতে Sangto Tumhanla সংখ্যা সীমিত করা, একটি স্বয়ংক্রিয় সেন্সর, স্তর, তাহলে এর বদলে Ignore রয়েছে. আপনি আমার মূঢ় খালি সেন্সর থাকতে পারে. Kordya কভার Olawa ভিন্ন হতে পারে শুরুতে, জামিন উইং Ajunhi ভিন্ন হতে পারে.Tgyancha সাথে যোগাযোগ করুন> খালি এবং ময়লাআপনার অতিরিক্ত একটি ট্যাগ রয়েছে সম্ভবত আপনি বিভিন্ন Mhntat Kordya-পরিচ্ছন্ন কাপড় হতে. শুধুমাত্র, "শুকনো পরিষ্কার" Mhntat স্তরের ট্যাগ, আপনি যা করতে পারেন, এছাড়াও Calvu Dhuun শালীন মেশিন, Lucinda Ottusch, বাড়ি Arthshastrjtr Bhowra প্রতিষ্ঠান Mhntofabrik বিজ্ঞান Agadi. ট্যাগ ", শুকনো পরিষ্কার শুধুমাত্র" সুসিক্ত না wordier- - দেওয়া কোঁচদাদ হতে. আপনি Trwoo, Yanpaki জি পরিমাণ, অথবা অন্য কোন পদ্ধতি একটি স্যানিটারি, Ottusch সতর্কবাণী denarii হয়. বিকল্প Dhuun Kordya পরিষ্কার না. Kordya খালি, সব প্রাকৃতিক তেল মুছে Tisula পালক পরিষ্কার করা. আপনি, পরে Modin Hlkifulki স্তর Dhuwa পরেন.

No comments:

Post a Comment