Thursday 17 September 2015

Loads of Advice


আপনি এটা আছে এবং আমি Corday ধন্যবাদ পারে সব স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন, Dhuun Milanyache Tikan ডে Gelya Stkat Shazpne পরিবর্তন রয়েছে আশা জামাকাপড়. পরিবর্তে, Panhlai Gramdhye Jyavar Gasun Dhutle একটি ওলা, আজ কেবল, আপনি ফাঁসি কাপড় ইস্ত্রি ভিজা কাপড় হইতে জল নিংড়াইবার যন্ত্র Pany আউট Kordya Dabt বাঁকা এটা এবং একটি Hat- করার একটি বড় Kale Kitli Uklatya Panyat ধোয়া, কাপড় স্ক্রাবিং আসার বিরুদ্ধে Flaa প্রেরিত কাপড় এবং একটি পরিমাপ পরিমাণ Nanefek করার একটি মেশিন এটি ইস্ত্রি করা এবং এটা করতে একটি সুইচ, তারপর Tyanna Nanefek একটি রান্নাঘর এবং টুসকি অন্য শক সুইচ. Olakptr: তাজা জামাকাপড় ও পরিষ্কার-অ্যামোনিয়া.

  
একটি Snaiu Dhuun Milanyache Tikan ব্যবহৃত Aslyache কাজ জামাকাপড় অনুমান - জামাকাপড় dirtier, Ajun Tumhala ধৌত. মেশিন, অংশুল উপাদান, এটা ও এখন সিস্টেম তাই করতে পারেন Utpadne Tikan Milanyache Dhuun কাপড় রয়েছে এবং Jalela Fabriks Warshanmdhye অভিব্যক্ত পণ করা হয়. এটা ও রসায়ন ক্রয় এই বব বুঝতে জন্য আজ Srkarkde প্রাথমিকভাবে মানসিক ব্যায়াম, Kalaji ট্যাগ Cinhe Wachayla Avgd ASE Likhan Wacnyat দ্রুত নতুন পোষাক এটি এবং উন্নত Dhuun Milanyache Tikan Utpadne Tevne, Fabrik টাইপ Janiv পার্থক্য, কুকুর-অপসারণ সিস্টেম অনুরোধ জানানো হবে.

  
এই পরিষ্কার কাপড় Pratyekjn হয়. আপনি Tyanna Sglayannac পরিষ্কার থাকবে জন্য তাই এটা সম্ভব. বেয়ার TI Te উইং orget কমানোর দ্বারা ইন. হা DDA আপনি Dhuun আপনার কাপড় Milanyache Tikan Changle উপর, আরো Ksun ক্যারেল ঋণ কাজ. আপনি আরো Hushar, ও আরো কার্যকরী হলদিবাড়ি বিশ্বাস. পরিষ্কার আপনার পোষাকের Ujla, সমস্যা নেই, এটি কি এবং একটি দীর্ঘস্থায়ী হবে.বাছাই: এটা এবং Plikde রঙসাইট জামাকাপড়, জন্য উপযুক্ত? এটি এবং অন্য মিশ Blokla পঞ্চ Hyancya ছায়া. এটা তাদের শেখ পোষাকের অনুসন্ধান কর Tumche - - এই কমান্ডের সাহায্যে আপনি চান তাহলে আপনি যোগ্য Krokr হইবে Changli, জামিন দিয়ে শুরু হয় হ্যান্ডসেট শ্রেণীবিভাজন একই পর্যায়ের Bandkam এটা এবং Matti হয়.রং বাছাই. উষ্ণ রঙ এটি আঁকা এবং হালকা পঞ্চ স্প্লিট রঙ্গিন. যখন, Kalaji Leble চুক্তির মধ্যে একটি সন্দেহভাজন থাকবে. মিশ Swatntrpne Dhunyas Mhnto নির্দিষ্ট পোশাক লেবেল, রঙ Chalel. ছোট রঙ্গিন কিংখাব পোষাক Pramanat Alele এটা এবং Bnwoon আপনি আমার অন্যান্য Fabriks স্থানান্তরিত থাকতে পারে বর্ণহীন হতে পারে.Maticya শ্রেণীবিভাজন. Visyavar Jordarpne ময়লা বা স্বল্প জিনিস স্প্লিট Vangn ময়লা. পঞ্চ স্বল্প ধূসর কাপড় ময়লা বা হলুদ রঙ Phayla এটা এবং Kantalawana Bnwoon Vangn অতিরিক্ত Matti এটা মনে করা হয় এবং Wartwli হচ্ছে.এটা Bandkam ও সাহিত্য শ্রেণীবিভাজন. আপনি মৃত্যুদন্ড হতে পারে বা পোষাকের এখন Tond Ringnat উপাদেয় trimmings, seams বা Vinlelya Vinne অগ্নি মুলতুবি এটা এবং স্প্লিট ইস্ত্রি করা ভাল হয়. একটি খাটো চক্র সদাশয় আন্দোলন Dhuwa সত্য ঈশ্বর বৈশিষ্ট্যাবলী. যেমন corduroys উপর, কৃত্রিম মিশিয়ে এটি এবং উষ্ণ Goshti Jkmevr Bandhayche attractors, Pasun - - Jkmevr Bandhayche স্বাধীন প্রযোজক স্টপ হিসাবে সেট যেমন দাবি লকার তাপ, Striancya Poshakhasati আইটেমটি, নতুন টেরি টাওয়েল Kapd এটা এবং Krnyacya Dishabhul Uddeshane Kushamt পায়জামা.প্রথমত, কিছু Tyaricya কাজDhuun Milanyache Tikan Grihpat Grihpat, sing, পেইন্টিং কাজ জামাকাপড় কাজ তাই ব্যাপক (এটা এবং Trasdaik) এই হল, তারপর পরিষ্কার কাপড় Mhtwache Milat রয়েছে না. আপনি এটা সময় এবং কাজ করতে পারলে নির্ধারিত প্রোগ্রাম Mhnayche Mahitpratibnd আউন্স. যত তাড়াতাড়ি মুছে ফেলার পদ্ধতি আপনার Mulacya Kishatun উপর Kreyons - - পলি Krnyapurvi Dhuun Milanyache Tikan Talata Yete আপত্তি কাপড়গুলো কিছু নিয়ম হয়.

    
খালি Dakwatat. Oshtslaka, ঠোঁট কিছু পদার্থ, অফিসিয়াল নথি, কে ँ দ্বি, Nke, হ্যাঁ, Kreyons, এটা মুছে ফেলুন এবং (বিশেষ করে ক্রমবর্ধমান) - দূরে আরো ভূমি হাফপ্যান্ট squirreled Kshashi এটা ও জ্যাকেট. Cuffs আউট Jkmevr Bandhayche এটি ব্রাশ এবং এটি একটি ছোট বুরুশ রাখুন অ্যাক্সেসযোগ্য পায়.
    
বন্ধ Jihapar এটা এবং Velcro. অথবা এটা সীমিত এবং Guntagunt Jalela snags (তার Rahnyacya এটা সহ এবং Totyacha ফোর্স) Jkmevr Bandhayche এটা এবং আপনার সহ Honyapasun Tewate Velcro সঙ্গে থ্রেড.
    
আপনার Rbri উপর Nlai ব্যাগ. এবং এটা করার জন্য একটি Jalai Pisvi snagging Tyanna অট্ট লং Rbri Nlai করিয়ে এটা এবং panty সংযোগ আইটেমটি Dorn Tewakdagসর্বদা তাজা ভাল হয় যখন আপনি ভাল বাডি কুকুর মোছার চেষ্টা. রাডার পর্দা Dokawoon কুকুর অধীনে জামিন কারি কারি. আরে আপনি ওয়াশিং অর্ধেক পাতার আবশ্যক. আপনি স্তর Madyamatun ইভনিং বৃত্ত (বা ড্রায়ার), কুকুর এটি এগিয়ে যেতে পারেন চলতে Tyanna Dhunyache. কুকুর-অপসারণ টিপস আপনি ইতিমধ্যে যোগ্যতাসম্পন্ন Tyanna চিকিত্সা স্তর, তবে আপনি Changlya জন্য কুকুর উল্লম্ব মাপ মোছার জন্য একটি ভাল সুযোগ আছে. Msg কিছু সাধারণ Tipa সেরা pretreating কিছু কুকুর কাপড়. সরানো হচ্ছে কুকুর পাঠানোর জন্য প্রক্রিয়া পাঠানোর জন্য বিস্তারিত আরও, কুকুর দেখুন পরে.কোল্ড কুকুর Bhijwoon Panyat Prthine. অথবা রেড়ীর, দুধ, গোবর, মূত্র, রক্ত, যত তাড়াতাড়ি Yancha অন্তর্ভুক্তি এটা হয় এবং. Ardha Panyat Bhijt Galavet ঘন্টা. কুকুর Hlkya Sodvine Pany অধীনে *, কোল্ড কুকুর chalva পঞ্চম আপনার Fabrik Gasun Umtvlela হাতে সংগৃহীত. কুকুর Kaymche সেট, গরম বা গরম Pany Prthine talaa আপনি Shiju.Dhuun পোশাক বা প্রাক চিকিত্সা তরল Milanyache Tikan Ditrgnt সহ তেল স্প্রে এটা এবং Vangn কুকুর Pretreat. Ditrgnt থেত বা কুকুর প্রয়োগ, সেইজন্য Aroras বা Spray'n Dhuwoon, Fwarni উভয় প্রেরণ করা হয়.তরল Ditrgnt একটি পরিমাপ কষ কুকুর (কফি, চা, কোমল পানীয়, ফল জেলি) Panyat Galavet Bhijt এ উষ্ণ Pany প্রতি বর্তমান দলিল ঘন্টা (একটি অস্থায়ী এনজাইম Skyto) 1 1/2 গ্যালন চামচ. Sabn বা Sabn ভিত্তিক প্রকাশনা ব্যবহার করতে চান না. Sabn Ajun কষ কুকুর Karu Sktaklikvid Sabn দেখতে, মুছে ফেলাKelyanantr ওয়াশিং কুকুর গেইল এখন Tpasun Pahu হে বা নয়. এই উত্তরটি না Kordya নয়. কুকুর ওয়াশিং আবার এবং তারপর মুছে আবার চেষ্টা করুন.প্রধান প্রোগ্রাম: ওয়াশিংKrantikark - স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন গ্যাস Skticya গবেষণা Kapnara গতি Grguti Safsfaichi কাজ বা Kalaji উঠোন Prasngache আগমনের হয় কমে যায়. স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন শত্রুদের ত্বকের বুকফাটা, অত্যন্ত বিরক্তিকর Kamache Getla কাজ ঘন্টা সম্পাদন করে. এটা এবং মেশিন ক্লিনার বাচ্চাদের জামাকাপড় ও আরো Hlkya Tyanna Upcharansati, Milat না আরো Changle দেশের জনগণের. আজ, মেশিন, লোডার Smor বিশেষ উদ্ভাবনী পি.ডি., Nehmeepecsha সেরা আরো দক্ষ.

  
Bhutek জন এটি হ্যাক এবং তাদের Srkarkde দক্ষতা নির্বাচন বিট. Yasati আপনি কিছু শুধুমাত্র ওয়াশিং হয়, Tipa আরো Ksun DDA বিষয় রয়েছে অবাক.Dobin আমার নতুন জামাকাপড় Ritine সমানভাবে বিতরণ করা হয়েছে. ঘূর্ণন চক্র এখন সুষম লোড অন্তর্গত হয়. লং পোষাক বা না Lpetne Sumaré Ptrke Aandolk পোস্ট. সত্য Fabrik এবং আপনি কথা বলতে মেশিন ভাঙ্গনের পারেন করব. ছোট আইটেম জন্য সেরা লোড এটি মিশ্রিত করা এবং ভর ভাল জন্য পৌঁছেছেন - নমুনা সক্স Ptrke, এটা ও হাত গামছা Mislaun.Oje Dobin অতিরিক্ত চিহ্ন না. ওয়াশ সংগৃহীত Cholaun আবর্তন Matti ব্যক্তি মুছে অন্তর্গত জামাকাপড়. একটি স্তর Dobin থাকবে খুব পূর্ণ, কাপড় সংগ্রহ যথেষ্ট Gasne প্রবুদ্ধ না. আপনি যদি এটা আছে এবং কি, গুঁড়া Pryaptpne Virglali Nsel প্রবুদ্ধ Ditrgnt পারে? আপনি আপনার জামাকাপড় Adkle গুঁড়া Ditrgnt Cya বোঝায় উপর শেষ করা যাবে না. , জামাকাপড় Matti অ্যান Wahun ফেলা ব্যতীত তোমাদের পর্যাপ্ত Wahte Pany থাকতে হবে. আপনার Dobin সুপারিশসহ সর্বোচ্চ ওজন ম্যানুয়াল চেক.

No comments:

Post a Comment