Thursday 17 September 2015

Everyday Cleaning--Exhaustive Fans

ক্লান্ত फॅन---------------------------------------------------------------------------------------------------------------------------আপনার পায়খানা, Swynpakgr, Tlagr বায়ু, বা Jethe Lokhandi Malaa Jalai উচ্চতর পরিবাহিত দিকে একটি Medyukt নষ্ট খালি: এটি একটি টেস্ট বার্তা হয়. এই আপনি Changle, Medyukt Lokhandi Jalai Rahto বিরুদ্ধে GTT চালু switch.If হয়. কোনো সত্য সাদা থাকে তাহলে Medyukt flutters. Sampath ভিন্ন হতে পারে আপনার Vihir মধ্যে Ahekgan সমস্যা চূড়ান্ত একটি খালি চেয়েছিলেন. একবার স্পষ্ট Kravi Warshatun Malaa এটা এবং চান Tlagr; এটা এবং Swynpak চান বাথরুম, Mahinyanni হার ভোগ করে.Acjost মজা থামাতে স্পষ্ট:

    
বন্ধ পুনরাবৃত্তি. চুক্তিতে unplugged বা সার্কিট ব্রেকার.
    
এটা এবং এটা এবং dishwashing Sabn Te Dhuwa Jalai Lokhandi Komt Pany সরান. এটা এবং Kordya Dhuwa পরিষ্কার. Swynpakgr Vihir একটি খালি ফ্রিজ হ্যান্ডসেট একটি ফিল্টার ওয়াশিং প্রয়োজন হয় রয়েছে.
    
বিভিন্ন মডেল, আপনি সম্ভব এবং অসম্ভব এটা এবং Dorkhand সংযোগ unscrewing আপনি এটি এবং মোটর সরাতে পারবেন না করে Kansa, মাউন্ট আছে
    
আপনি Tyanna দূরে বা না, Tond Pankyacya Bnwatil পরিষ্কারের যোগ করুন. Olsr Kapdane কারণে বন্ধ সহ Tyanna মগ erased. এটা পরিষ্কার এবং Niwara থাকা বা শুরুতে কারণে মুছে ফেলা হবে.
    
একটি Tat, মোটর কো রংতুলি এটা পরিষ্কার এবং অতিরিক্ত Dhulaicha অংশ করতে.
    
আপনি সাদা তারের কাজ চান বা Nsel স্তর, একটি স্তর Vijeche কল কলা Lcshat অনুমান. স্বয়ংক্রিয় ভাঙার লা Do've সংশোধনের কোনো প্রয়াস করে.থাম!অগ্নিতে Faning> Masachyusets Mdhil Hanscom Air Force Base, একটি বেস Glichc কেলি অ্যাপার্টমেন্ট করার জন্য একটি আগুন দিয়ে শুরু.

 
কারণে Badekru Yeun ঈশ্বরের যেমন বেস ভাড়া উপর GRE Ttwavril, Glichc ক্লান্ত আনন্দের সম্ভাব্য বিশেষ হারবার হয়, সত্য Konihi এটি করতে চান এবং would সাগ্রহে Bddl স্বাস্থ্যবিধি.হার Mahinyala এক বা দুই বর্গ ছিপির ফিল্টার Dhuwa Vihir খালি. হঠাৎ অ্যালুমিনিয়াম হে ফিল্টার, Swynpak Vangn Pakdnyasati অস্তিত্ব. এটা এবং dishwasher বা গরম Dhuwoonpani Ditrgnt এটা এবং dishwashing করার উপায় সরান. মেটাল Andhar Pasrveen কি Karu জে Sfotke ব্যবহার. , ক্লিন Dhuwa কোর্ডা ফিল্টার রিসেট.

  
বিভাগ টুপি venting, এয়ার recirculate তুলনায় Aevji চালান, Kolashacya ফিল্টার এখন প্রতিস্থাপিত হয় প্রতিটি সহ্য মাসের মধ্যে হতে হবে.চশমা এটা এবং सनग्लासेस---------------------------------------------------------------------------------------------------------------------------Trtrit Yugat মোড অথবা, যদি আর "Muln" আমি Muli কি করব Galnare ASE Mhtle আপনি পরে যেতে পারে চশমা. "মলিন চশমা এই উভয় পুরুষদের না Avdla. চশমা সাধারণ স্বাস্থ্যবিধি, স্যানিটেশন Kordya ওলে Changle উপর পরিষ্কার হয় তাদের দয়িত Dolayat Paht করতে, বিষণ্ণ Drishtikonatun এটা Mahilaandhuk এবং. অন্য অধ্যায়ের হয়. Amhala মূলত Medyukt Korle Amachya চশমা বা কাপ্পা আউট Dhavchit একটি Hatrumal কুলাসেকারা কারণে মুছে ফেলা, পণ এটা Drishtikonatun কুকুর ভূত অভিনয় করা যেতে পারে সত্য Sumaré পায়. Drishtikonatun মৌ তা গ্রহণ এবং অন্যান্য নরম এটা এবং বিশেষত Snvednakshm সেরা প্রারম্ভিক শক্ত সেরা. আজ Jvlajvla সব Drishtikonatun প্লাস্টিক জড়িত ভেজা কণা, প্লাস্টিক Drishtikonatun পায়.

  
চশমার কাচ কলা স্যানিটেশন পরিষ্কার microfiber Walawa Rumalane: cleanings, Wahtya Panyat চশমা বা এটা বন্ধ এবং বিশেষ করে একটি ক্রমবর্ধমান পাঠানোর জন্য প্রতি দিন. বিশেষত: কলা Kapd microfiber স্বাস্থ্যবিধি চশমা. চশমা কলা Kapd microfiber স্বাস্থ্যবিধি. ধোয়া microfiber ফ্যাব্রিক প্রাপ্তির এটা তোলে এবং MSG drugstores বা অপটিক্যাল দোকান ক্রয় অব্যাহত থাকবে. আপনি এটা এবং Soyiskr ভাল হয় যখন Changle ক্লিনার towelettes একক ব্যবহার বাক্স চশমা কলার পুডিং ঈশ্বরের জড়িত.ব্যবস্থা নিয়ন্ত্রণেরএকটি স্ক্রু সেল কুলুঙ্গি? > পরবর্তী Glichc Drishtikonatun, Trasdaik Bijagr কক্ষে এ মুভিং চশমা Srwat সমস্যা একটি স্ক্রু রয়েছে.

  
Yeto বহুবার একটি স্ক্রু সেল, আপনি একটা স্ক্রু ড্রাইভার আর বেশি কিছু সঠিক স্তর প্রয়োজন. Smsyeche একটি থ্রেড সিল এই সমস্যাগুলি সমাধান করা হবে. Purvta Stoarmdhye উপলব্ধ একটি Prkarchi Permatex Threadlocker মাঝারি শক্তি নীল, স্ব একটি সিল রয়েছে. তারপর এটা, এটা screwing অর্ধ স্ক্রু একটি ড্রপ করা এবং সম্পর্কে এখন. এ পর্যন্ত কালা Tiku পোলিশ Nke একটি ড্রপ হ্যান্ডসেট চালিয়ে যেতে পারবে না সম্ভবত কাজ হবে.আপনার চশমা দিয়ে Pasun Telkt বহির্মুখী Fslya ঔষধের দোকান বা অনুসরণ Sucnanche বিশেষ অফার প্যাকেজের একটি তৈরি করতে এখানে Vshuman মার্চেন্ডাইজার নির্বাচন লেন্স ক্লিনার সরান. বা ক্লিনার ভাল তাই অন্তত স্তর Tyanna Travik Kalantrane আপনি প্রত্যেক সময় পরিষ্কার ব্যবহার করা যাবে না, নিখুঁত cleanings পরিবেশিত হয়. একা তেল Kadnar নেই Waprne Pany. সময় Kotingjche প্রতি ঠিক হালকা dishwashing Ditrgnt Lgec Tyanna কমানোর এগিয়ে যাওয়া হইবে, এটা এবং (Sfotke Kahihi অন্তর্ভুক্তি) কঠোর ক্লীনার্স বিহ্বল এগিয়ে যাওয়া হইবে. লেন্স ক্লিনার, আপনার চশমা জীবন দীর্ঘ যেমন Prkare টিই পণ আপনার Drishtikonatun Milat ক্যারেল ঋণদাতাদের মধ্যে মেঘলা এবং অপকর্ম, একটি Sarke Skteanavshyk Watu কাটিয়েছি. ফিল্ম একটি Patla ভাল লেন্স ক্লিনার পরিষ্কার জিজ্ঞেস করে, একটি Prkarcha পরবর্তী Drishtikonatun Hoteain জে তাত্ক্ষণিক আবেদন.

  
পোলারাইজেশন, রঙিন, Snkramne, মিরর, Atinil প্রতিরক্ষামূলক antireflective এটা এবং Kotingjche, চশমা পাওয়া যায় বিশেষ লেন্স বিভিন্ন গঠিত. নিয়মিত লেন্স ক্লিনার বিশেষ ক্লিনার anitreflective আধুনিক যান Gage ভাল ভাল পরিবেশিত হয় প্রয়োজন হয়.আপনার চশমা উপর Cya কিছু হালকা dishwashing Ditrgnt Krave করতে একটি পরিষ্কার, Pany Thenb মিশ্রনের 2 কাপ করতে ফ্রেম. ব্যবস্থা Sumaré Khuja এটা এবং earpieces, ব্রাশ দাঁত মৌ Budwoon Hlkya Titki Drishtikonatun Talaun সম্ভবপর, ফ্রেম, nosepiece পরিষ্কার করা. Pany Kapdane Kordya Dhuwa অধীনে এটা পরিষ্কার এবং পরিষ্কার নিযুক্ত.

No comments:

Post a Comment