Thursday 17 September 2015

Everyday Cleaning--Dishes

Dishes--------------------------------------------------------------------------------------------------------------------------আরো আমেরিকান চাকরি পাঠানো - আরো নর্মান রকওয়েল - পারিবারিক ডিনারের এটি সংগ্রহ করা এবং ডিশ ওয়াশিং পরে Sumaré Swynpakgr স্থায়ী? Ajkal, সত্য Kutunbatil স্মরণ dishwasher মধ্যে বেশী এখন একটি বাস্তবতা ধন্যবাদ ধর্মানুষ্ঠান. Dishwasher উদ্ভাবনী পি.ডি. এটা এবং "সভ্য" সেটিংস এটি এবং "এয়ার ডে" শিরোনাম এখন হাত ডিশ ওয়াশিং করার সমার্থক ক্রীড়া সহ রদ হয়. কোনো মামলা জামিন ডিশওয়াশার Komejne গরম Pany ভয়েস জেটস এগিয়ে যাওয়া হইবে. এটি একটি ধাতু Sjavticya Nshibat Kahihi পরিসর. আপনার Krokr কোনো সম্ভাব্য নিতে না অতএব, আপনি আপনার বংশগত দায় চীন শ্রেষ্ঠ Kalaji ক্রয় করতে চান করতে পারেন. সূক্ষ্ম চীন বানানো ধোওয়া Supurt - তাই Ajeela Margknajuk কলা-হাত, পুরাণ, বা Mulama রাবার dishwashing তরল Hatmoje এটা রয়েছে এবং চীন কোনো সোনার পান. এটি এবং অন্যান্য Kahihi Waprun ওয়াট ঠিক Gasne বা নাআপনার dishwasher মধ্যে সর্বাধিক मिळवत--------------------------------------------------------------------------------------------------------------------------রাইট এখানে আপনি আপনার খাবারের মধ্যে আছে (এটা এবং এটা এবং Bandyanvr বান্দি) Pany Satvnyasati আপনি এটি এবং ASE সাফ করুন এবং শক্তি ব্যবহার Tipa কিছু রাজমিস্ত্রি ধ্বংস জড়িত করতে সাহায্য করবে:


    
আপনি স্প্লিট, Jenekrun খাবারের জড়িত এটা এবং মেশিন কেন্দ্র Tond Lagte Dyave লোড. এটা মধ্যে কাপ প্রতি কোন Tyanna prongs এবং চশমা রাখুন.
    
আপনি উচ্চ পরিবাহিত দিকে তারপর, হাত স্প্রে করতে বুরুজ, স্প্রে বা Ditrgnt Pany প্রবাহ বণ্টনকারী ব্লক, তাই গণ ডিশ, (বান্দি বা Bandyanvr বা) পাঁচ নয়.
    
শুধু আপনার মেশিন dishwasher মধ্যে Ditrgnt ব্যবহার প্রদান - না Sabn, Dhuun Milanyache Tikan Ditrgnt জামাকাপড়,

    
অথবা dishwashing তরল. পরিমাণ ট্যাগ তথ্য প্রয়োগ. একটি স্তর হ্রাস থাকবে আপনার Pany মৌ (Kritrimritya বা তারল্য) জন্য, আপনি প্রয়োজন আরো Avgd হয়.
    
এই পরিষ্কার স্তর এজেন্ট Avgd Pany Tumche Corday বেগ Dhuwa ব্যবহার করা হয়, জামিন আপনি একটি স্তর তাই Pany এড়িয়ে মৌ থাকবে.
    
আমি তাই উষ্ণ dishwater বর্তমান অর্ধেক Hoiprynt Swynpakgr গরম Panyache Vihir chalva বার্তা মনে.
    
Mafk Pramanat prerinse কোন সমস্যা তোলে, খাবারের ময়লা. কোনো খাবার, শুধুমাত্র Krvdne.
    
এই মাত্র মেশিন chalva এটা এবং তারপর Puarnpne প্রশ্ন Grdicha রাতে বা কি পেয়েছি আমি Tasanmdhye প্রশস্ততা. গরম আবহাওয়া সময় হ্যান্ডসেট রাতে মেশিনের মধ্যে সংরক্ষিত হবে কোল্ড ব্যয় করে থাকে.
    
আপনি Dises Ratrbr বাসস্থান কিন্তু শুধুমাত্র Talau আপনি এটি করতে চান এবং ব্যবহার পরিষ্কার Dhuwa চক্র রাখা যখন প্রয়োজন হয়.
    
আপনার খাবারের জন্য, স্তর, আলো, ওয়াশিং চক্র অনতি ব্যবহার Glichc.
    
এয়ার Kordya ডিশ, আপনি ঝড়বৃষ্টি হয় না যখন যত তাড়াতাড়ি Corday. উষ্ণ ও মৃত্যুদন্ড কার্যকর করা হয় একটি dishwasher প্রদান করা হয়; পরিবর্তে একটি নবরূপ Owhn Waprakaple চীন এর द्या----------------------------------------------------------------------------------------------------------------------------Milanar এটা এবং smudges রয়েছে তার Dingj সূক্ষ্ম চীন সহ, না আপনি Kalaji Kiti কিছু পদক্ষেপ নিতে. লিন্ডা Cobb. স্বয়ংক্রিয় লা (ক্লিন রানী কো দ্য ডার্টি বোল্ট) নেটওয়ার্ক Yjman এবং ভাল বিক্রয় লেখক করা. চীন এখন তার Vyacya Drshvit তারপর দেওয়া বয়ঃসন্ধি Tvtvi ই Mhntat Sope রয়েছে সহ হয়.

    
আমি সত্য Kotehi Yetat Lawatat Cya খুব সূক্ষ্ম ফাটল, (আপনি Bala Pshukady তীব্র চেয়ে কাজ করা হবে) Vadga ভর Ratrbr Bhijwoon চীন থেকে দুধ গরম অনুভব. মগ Hlkya Nehmeepramane Supurt-Dhuwa. সত্য বেদ Olai অদৃশ্য হবে.
    
ওহ, সত্য Anaklniy Kalae নিশান Kotun কুলুঙ্গি সত্য? Amhi Glichc Khalle শস্য? Gasnyachi কর্ম নিতকনে একটি প্লেট গাউন? সম্ভবত না. যেমন ফলাফলে Hatat কোলাকুলি থেকে উভয় বৈশিষ্ট্য Aveshane Khanara কালো বস্তুর অ্যালুমিনিয়াম বা dishwasher যোগাযোগ করতে পারেন? না. Kale বৈশিষ্ট্য Lawatat, Kapdane নিতকনে Sinpda এটা এবং Gasne দাগ Olsr সামান্য বেকিং সোডা. অথবা একটি প্লাস্টিকের মাজন Keypad নিতকনে স্বল্প nongel চেষ্টা Tuthpest.
    
, চা কাপ Pasun কুকুর মিক্স 2 tablespoons Krave একটি গ্যালনের চতুর্থাংশ এ chlroine লিফট Pany Pood.

    
দুই মিনিটের বেশি সময় সমাধান কাপ Bhijwoon এটা এবং পরিষ্কার Dhuwa Lgec.
    
হার্ড Pany কারি কারি নিতকনে চীন সংশোধন সুইচিং একটি ফিল্ম উত্পাদন উন্নত. আপনি 1 1/2 কাপ ক্লোরিন Vadga Khalcya রাজমিস্ত্রি ধ্বংস রাক তা পূরণ করে এবং দূরে রাখুন সংশোধনের Pood. Dobin এটা আপনার চীন Te chalva Kordya চক্র লোড, তারপর শেষ পর্যায়ে বন্ধ আছে. Pandra Otne Whinegr 1 1/2 কাপ, তারপর পরিষ্কার Dhuwa আউট, Wati, স্তর দ্বারা এ ডিশওয়াশার খালি. এটা fecundated এবং অনগ্রসর ডিশওয়াশার চক্র চালু Madyamatun करू.-------------------------------------------------------------------------------------------------------------------------------বদনা. আপনি একটি স্পঞ্জ বা dishcloth ক্যারেল Srwkahi প্রয়োজন আছে. নীচের অংশে আপনি বর্তমান Krnyapurvi Krnyache Booch, Vihir বন্ধ Bhok Pinpache একটি তোয়ালে রাখুন. বা অন্তত Tyanna কোন Dagine অভ্যন্তরস্থ Cya পাম Disene আপনার লক্ষ্য Kdya Hatat আপনার মগ থেকে সরানো হয়েছে. আপনি হিট বা নিতকনে Todne Hoildagine Dhuwoo মাধ্যমে Jalyane অস্তিত্ব. যত তাড়াতাড়ি Ajiche নৌকা আপনার সূক্ষ্ম পণ্য তাই হয়, গুণ থাকবে, Udalelya Ckmkit Pinpala Bsvileli লুপ বর্তমান Toti এড়ানোর জন্য.

  
Mafk Pramanat হালকা dishwashing তরল গরম Pany এটা এবং একটি সুস্থ Cilakandi সহ Vihir ভরা. হে Pany Pandra Whinegr 2 tablespoons যোগ না ব্যাথা. (হে এটি আরোগ্য এবং boosts শক্তি তরল ঠিক Changle Ditrgnt কাজ নিখুঁত থালা dishwashing.) মগ থালা তাপমাত্রা Hlauhlau Brobri জে Kdekdene দিতে অনুমতি পেয়েছে, নতুন খাবারের, স্লাইড হয়. পর্যন্ত খুব হট Panyat Ptkn উপাদেয় ডিশ লা স্যাচুরেট BIK আপনি চীন মধ্যে ফাটল চলেছেন. আহার, Vihir Kalajeepurwk Rclelya শত্রুদের, একটি স্পঞ্জ বা dishcloth নিতকনে Otne একটু অতিরিক্ত তরল dishwashing জড়িত. মগ Khuja বিরোধী Ichchhaskti. পরিবর্তে, ছোট প্রচুর Dhuwave Priptrk. হে আপনি একটি Jomdar স্ক্রাবিং আর হতে পারে, জামিন আপনার চীন রক্ষার হবে. ফাইনাল পরিষ্কার Dhuwa Pandra Whinegr 1 রাখুন চামচ, আপনি এটা আছে এবং আপনার হাসা এই Skal প্রতিফলন ঘড়ি.Changle চীন Krnyapurvi একটি dishwasher অনুমান, তাই ভাল একটি টেস্ট chalva হয়. আপনার প্যাটার্ন টুকরা কিনতে পরিণত হয়েছে, Srwat আরোগ্য. এটা রাখুন এবং হঠাৎ আপনি Visru Mahinabr যখন dishwasher মেশিন ব্যবহার স্তর আছে. মাস শেষ সময় জন্য একটি কটাক্ষপাত করা. এই কোন পরিবর্তন, Tyacyadekhawa স্তর বলতে Jalela নয়, তোমরা কি এই আরে আপনার Changlya চীন dishwasher নিরাপদ এই ব্যবহার করতে পারেন পারেন আমি Mahit ঘষা. এই ম্লান স্তর, আপনি আরো রাবার Hatmoje ক্রয় করা হবে, থাকবে.Changle চীন এখন যখন খুব শালীন Aslyache Mhtwache মধ্যে সংরক্ষিত হয়. Lawoo হাতে, তাই আপনার চীন জমা পেতে চেষ্টা করতে পারেন না পারেন. কাগজ towels, সরকারী নথি প্লেট বা ন্যাপকিন - - Lvchik কাগজের Tevel একটি পাথর Krvdun Pasun হ্যাক. কোনো সম্ভবপর হলে, কাপ numbing. Tureens, চিনির Watya এবং Kitli সংশোধনের - - যখন চমৎকার Wagnyacha আপনি ওভারফ্লো পারে অথবা নীচে টুকরা protruding যন্ত্রাংশ, এখন আবার আগের মত হয়, উপরে খালি Vrchi হাত রক্ষা করা.

No comments:

Post a Comment