Thursday 17 September 2015

The Zap Cleaning System

Zone1, bedrooms বাথরুমে এটি এবং hallways---------------------------------------------------------------------------------------------------------------------------आपण Ahot psyched করছি. আপনি কি প্রস্তুত Ahot. আপনি এখন ভাল গতি-স্যানিটারি ব্যবস্থা সশস্ত্র হয়. Tevletumhi ফলাফলের Srwat বড়, উচ্চ ট্রাফিক জোন 1 Bagat-এ বাড়ি আসে, পায়খানা এটা হয় এবং কি পেয়েছি আমি Amhi Jethe কারিন হলঘরে. আপনি মাত্র দুটি-একটি Gosht Gharats উপাত্ত ASE পাতার নিচের অংশে হয় পরিকল্পনা. Apnapn Hlwoo Ahot না. হা-হা. এই আপনি Julawoon Pristhitishi মাপসই আপনার পরিকল্পনা সঙ্গে বাড়িতে, আপনি ঠিক আছে.Spanjasrw সাপ্তাহিক Housecleaning চূড়ান্ত ধাপে ধাপে পরিকল্পনা Carywahit.

    
প্রতিটি Bedrummdhye শয্যা Bolaatun Ptrke এটা এবং Nanefek Tyanna স্ট্রিপ মধ্যে বন্ধ হচ্ছে. অত্যন্ত, Bolaatun গামছা, washcloths, বার Ctya, Budvile Nanefek এটা ও গোসলখানা'র করতে এটি এবং প্রতিটি বাথরুম যান. সমস্ত জিনিস এটা এবং কাপড় ডাম্প Topli বা ধোয়া কাপড় Dhuun Milanyache Tikan Golaa কারিন Dhuun Milanyache Tikan Kolit Tyanna সংগ্রহ. টব Budvile, গোসলখানা'র Ctya, উভয়েরই গামছা ধোওয়া লোড চালু করুন.
    
Tumhi Dusrhya Mjlyavar স্বাস্থ্যবিধি চা Tevnyachi ছোট ফালি পান রাখুন. এটা করতে যান এবং ছড়াতে অবিরত Mjlyavar Philya বাথরুম স্বাস্থ্যবিধি Rsayne Sumaré পাস করেনি. টয়লেট Wati শুরুতে (Vihir অধীন সংরক্ষিত) Fwarni Kravi Wati ক্লিনার. টয়লেট Vrcya অংশ Bhowati Chaukticya, টয়লেট সিট, কাউন্টারটপ ক্লিনার নিতকনে Vihir এটা এবং সব প্রচেষ্টা Kravi Fwarni. Sinpda ক্লিনার আপনার বাথ টব উপর.
    
আপনার সিম এ Topli Pisvi খালি প্লাস্টিকের বর্জ্য.
    
ব্যবহারের বিট Kabadkshtache আসে. উইন্ডো ক্লিনার পরিষ্কার Cindhi এটা ও মিরর ক্লিনার স্প্রে জন্য পৌঁছেছেন. আপনার টয়লেট ব্রাশ টয়লেট Wati Vadga Khuja শুরুতে সঙ্গে. কাউন্টার, Vihir, বাইরের টয়লেট, টয়লেটের Vrcya এটা এবং একটি খালি অংশ Chaukticya Bhowati কারণে মুছে ফেলা. Khuja নাইলন স্ক্রাবার স্পঞ্জ সহ টব. Dhuwa টব পরিষ্কার. সকল Kamansati ক্লিনার এয়ার Bhintinvr এটা এবং Tyanna খালি কারণে মুছে ফেলা স্প্রে. (দ্রষ্টব্য: হে ঐ ব্যক্তি, মেশানো নিষিদ্ধ জে টব ক্লিনার উভয় মধ্যে Talau চান.)
    
আউট Teku, Mjla ভেংচি খোলা.
    
এটা করতে যান এবং ট্র্যাশ খালি করতে আপনার প্লাস্টিক Topli Pisvi সঙ্গে একটি Mjlyavar Philya এ বাড়ি পাস করেনি.
    
Bhinti দূরে, আলো আসবাবপত্র বা অন্যান্য Adthlae পুডিং দিকে কেন্দ্র খোলা.
    
সমগ্র Kolit Dhula ডান থেকে এটি এবং যোগ্যতাসম্পন্ন (Gdyalaacya Disene) Hlwoon চালিয়ে যাবার জন্য এখানে entryway. ব্যবহার করে Cya Kokra লকার Dhurlaa Jtknyache Phadke সালে Vrcya Pasun valances, জানালার ফ্রেম, Bhint বৃত্তাকার, নীচে, কাজ, একটি ti.me এ আসবাবপত্র অন্তর্ভুক্তি একটি Bhint নিন.
    
Bedrummdhye সম্পূর্ণ Primiti Sumaré পরিষ্কারের আসে. তার ডিফল্ট Sthanavar লেয়ার বা ফার্নিচার সহ (আপনি আসবাবপত্র সরানো? কেহ দেখুন). Ataprynt, প্রস্থান দরজা চালিয়ে যাবার জন্য এখানে Kopryat, Teku খোলা fecundated হয় পরিষ্কারের খোলা.
    
পলি 6 এবং 9 অন্যান্য Philya Mjlyavar জাহাজের আবার বাড়ি চলে যেতে.
    
, Vrcha Mjla Bolaatun Jodpne, উপরের ডান দিকের নীচের অংশে অবস্থিত একটি Bhint মুভিং বাকি একটি সময়ে একটি দ্রুত এক দিন.
     
Philya Mjlyavar জাহাজের স্বাস্থ্যবিধি চা ছোট ফালি Tevnyachi সরান. Pirhya Disene Teku, Vrcha Mjla শুনেছিস Bolaatun kyum ॅ. আপনি অনগ্রসর খালি নিতে না এটা ও Pirhya Pisvi সঙ্গে জোড়া Tumhi নেট Pirhya, ট্র্যাশ vacuuming.
    
Philya Mjla বাথরুম, 5 Crnanchi (আপনার Philya Mjlyavar স্বাস্থ্যবিধি চা Tevnyachi ছোট বক্সের মধ্যে ব্যবহারের জন্য ব্যতীত) পুনরায় 2 Re.
    
আবার 9 পলি 6 জন্য বাড়িতে Philya Mjla আকারের.
    
Dhula Bolaatun এটি খালি এবং পরিষ্কার.
    
Dobin এটা এবং Dhuun কাপড় Kolit Tikan Sodne Atithymdhye হতে Milanyache. ড্রায়ার নতুন রাবার টব Budvile Gosht প্রতিটি জামিন রাখা হয়. এটি লোড করুন এবং Dobin Ptrke Glichc সহ গামছা. Kordya Tipakne (যেমন একটি কাপড়, ছয় Krnyache একটি যন্ত্র) Budvile এইচ ँ glkicn Kutetri টব, Xavnache এলাকা, পরিবার এবং জোন খোলা ​​ 2---------------------------------------------------------------------------------------------------------------------------छान - যদি আপনি ইতিমধ্যে কিছু বৃহৎ স্যানিটেশন কাজ রয়েছে আছে Srwat আপনি অনগ্রসর কাজ. আপনার Swynpakgr জন্য, Xavnache আপনার এলাকায় প্রাসঙ্গিক, তা ও পরিবার খোলা: নিম্নলিখিত তিনটি অন্যান্য উচ্চ ট্রাফিক Hatalatana দাগ.


    
আপনার Philya-Mjla স্বাস্থ্যবিধি চা Tevnyachi খাটো শিকল পান. এটা করতে যান এবং Wati করুন Swynpakgr Maikrovewh-নিরাপদ. , 2 কাপ মধ্যে Maikrovewh Otne এ ​​Pany Pany Vadga Tewawa, এটা ও Shiju উচ্চ Dyave 3 আপনি 5 মিনিট.
    
নিয়োগ দেয়ায় Maikrovewh, বাম Sumaré হতে, Swynpakgr Dhula এটা এবং সব ব্যাক উপরের ডান

    
তরল Sabn এটা এবং Broome
    
নীচে. Owhn দার, ফ্রিজ, এটা মোকাবেলায় এবং (তারপর প্রথম ঠান্ডা আপ করতে আপনার নিশ্চিত বাডি) stovetop ক্লিনার Fwarni Kravi ঈশ্বরের সেবা করা হয়.
    
ক্লিন Kapdane নিন এবং খালি কাউন্টার এবং সম্মার্জনী শ্রবণ, Swynpakgr Sumaré সরান ডানে বামে. আপনি Stovh Asal, বার্নার grates (গ্যাস Stovh) বা কয়েল (বৈদ্যুতিক) Pasun বিচ্ছুরণ কারণে মুছে ফেলা কোন শস্য হয়. কোন কাউন্টারটপ বান্দি অধীনে কারণে Tyanna সরানো এবং আপনি মুছে ফেলা. আপনি Pany আবেদনকারী এখন ঠান্ডা হয় নিশ্চিত যখন অন্তত এক মিনিটের জন্য, Maikrovewh পেতে. Pany আউট Cya Maikrovewh এটা ডাম্প এবং Atil Wafvlele খালি কারণে মুছে ফেলা.
    
একটি ডিপার্টমেন্ট ডাইজেস্ট Kabinet Tumhi Swynpak প্রত্যেক সময় পরিষ্কার নির্বাচন. সকল প্রচেষ্টা Fwarni এবং Takil Fwarni Kravi কলম.
    
টিপি একটি প্রগতিশীল বা ড্রয়ারের ফ্রিজ তা পরিষ্কার এবং কোনো শস্য Nanefek থেকে নির্বাচন করুন. (আলোর স্বাস্থ্যবিধি) Kachecya ক্লিনার তারপর Fwarni Kravi বা (disinfecting জন্য Judd স্বাস্থ্যবিধি বা সাইজ) Swynpakgr Vihir লাইজল খালি পেতে.
    
মাজন গুঁড়া Vihir Sinpda এটা ও একটা নাইলনের Khuja keypad. Dhuwa পরিষ্কার.
    
Mjla এমওপি.
    
আপনার এলাকায় প্রাসঙ্গিক হতে Xavnache. , আপনার পাথ Sumaré Dhula সালে খোলা (আপনি একটি এক Khane ইন Swynpakgr থাকবে, স্তর এটা এবং Kurcya Kalaji পল 3. ক্রয় টেবিল) ডান Sodle Vrcya নীচে. হালকা থেকে Dhula বস্তুর. Tkta দূরে Pasun Kecha Kurcya. Kurcya এটা এবং কোনো প্রসারিত বা Pdlele পুসায় দ্বারা টেবিল আপ হ্যাক. এটি অধীন টেবিল ও এমওপি বা শুনেছিস ॅ kyum Kurcya পুডিং স্তর. Mjla পরিষ্কার পেতে fecundated.
    
আপনার পরিবারে হতে Kolit. আসবাবপত্র কোনো আলোকে কেন্দ্র খুলতে সরান. এক সময় ডান দিকে একটি ডিপার্টমেন্ট Bhint এ, যোগ্য, Vrpasun Khalprynt - Jodpne Sumaré পুডিং খোলা. Valances, জানালার ফ্রেম, Bhint Pdde, আসবাবপত্র, বৈদ্যুতিন এবং Matti অনুশীলন.
    
পরিষ্কারের Primiti পরিবার খোলা আসে. তার ডিফল্ট স্তর Sthanavar আসবাবপত্র সহ. WH ॅ kyum fecundated হয় খোলা.
    
পোশাক Dhuun Milanyache Kolit হতে Tikan. পদার্থ যত তাড়াতাড়ি Walavnara গামছা, washcloths, গোসলখানা'র Ctya নিয়ে নিন এবং একটি কাউন্টার সেট এবং. (বর্তুল Kalaji কি মৃত্যুদন্ড.) Dobin আউট এটা এবং Tevle Tyanna এ Ptrke নিন এবং ড্রায়ার গামছা. কোনো Pany Ptrke অবশিষ্ট এটা এবং লোড গামছা জন্য পৌঁছেছেন.অঞ্চল 3 আনুষ্ঠানিক এটা এবং সব Xavnache Kholyanmdhye ধারণকারী आहेत----------------------------------------------------------------------------------------------------------------------------, Pany, একটা দীর্ঘ শ্বাস বৃহৎ Gagged নিন এটি তুলুন স্বয়ংক্রিয়ভাবে Shabaski আনতে. আপনি Jvlajvla পূর্ণ পেট - আপনি এটা করতে এবং Sodle Gelya Srwat SOPA, এখন হয়!

    
আপনার প্রথাগত সঙ্গে Rummdhye বাস যান. সাপ্তাহিক কোন আলো আসবাবপত্র মধ্যে (ডাইভ, শেষ সময় টেবিল এবং যেমন) পুডিং খোলা.
    
আপনি Mahit খাদ্যশস্য Pernyache যন্ত্র ঘষা রয়েছে আসে. এক সময়ে, সঠিক একটি Bhint Hlwoon যোগ্যতা, Dhula খোলা. Vrcya Pasun valances, জানালার ফ্রেম, Bhint বৃত্তাকার, নীচে আসবাবপত্র অন্তর্ভুক্তি Dhula.
    
Rummdhye শুনেছিস বাস Primiti kyum ॅ. তার ডিফল্ট স্তর Sthanavar আসবাবপত্র সহ.
    
তা থেকে বেরিয়ে এবং প্রেম সীট সোফা চেয়ার লিফট Cktya এবং তারপর খালি পরিষ্কার বুরুশ সংযুক্তি. WH ॅ kyum Mjla কেন্দ্র.
    
Xavnache কক্ষ 3 পলি 1 এটা পেতে এবং যান.
    
এটা এবং টেবিল টেবিল Sumaré Milashil Kurcya খুলুন Xavnache.
    
টেবিলের নীচে এটা এবং Poklai Tkta Pasun Kecha Kurcya. পরিষ্কারের এটা fecundated এবং তাদের ডিফল্ট Sthanavar Kurcya স্তর খোলা হবে.লন্ড্রি রুম এবং করতোয়া স্থান জোন 4----------------------------------------------------------------------------------------------------------------------------পোলিশ এবং তারপর কোষের আপ Tokapryt Lpetne Wadu বন্ধ Dusrhya Gelya Kholya Gracya সময় উভয়.

    
, বস্ত্র ড্রায়ার Dhuun Milanyache Kolit Tikan Pasun Ptrke, এটা ও গামছা সরান এটি এবং Klale Blokla bridesmaid গাউন পাল্টা হতে. Dobin Pasun একটি পুডিং Dhuun Milanyache Tikan Sevtcya করতে ড্রায়ার জামাকাপড়.
    
Pisvi আপনার প্লাস্টিকের কাপড় Dhuun Milanyache Tikan Kolit Topli ট্র্যাশ খালি সঙ্গে এ.
    
একটি উচ্চ ট্রাফিক হে এলাকায় Aslyane, একটি দ্রুত Jodpne কাজ করে তৈরি করা হইনি. চে ডান Sodle Vrcya, নীচে, পুডিং, Upakrnachi চমৎকার, এটা ও Vihir Jodpne হিসাবে Sumaré সময়ের খোলা. একটি Olsr Cindhi শ্রবণ কোনো Ditrgnt বিচ্ছুরণ আপ পুসায় CO.
    
Mjla এমওপি.
    
Holmdhye, সানরুম Bandist বারান্দা, খোলা প্রশস্ততা, অফিস - এবং তারপর নমুনা চালিয়ে mopping এছাড়া আপনার বাড়িতে Jodpne ফ্রি স্পেস vacuuming.
    
দূরে আপনার শুনেছিস ॅ kyum ক্লিনার Tevnyachi চা ছোট ফালি থেকে (আপনি Te সপ্তাহে আবার বিশ্বাস Kelaayla আউট সামান্য জীবনে একটা মেয়ে ছিলো ফিরে আসতে পারেন) এটা ও স্বাস্থ্যবিধি রাখুন.

    
আপনি আমি ট্র্যাশ গ্রহণ Pisvi পারেন আপনার প্লাস্টিক ট্র্যাশ সঙ্গে সম্পন্ন করতে পারবেন.
    
Tumhi যখন আউট, আপনার স্বাগতম জিউন Ctya আউট লন নিতকনে তারপর Tyanna এটি অপসারণ এবং.

    
আপনার Glichc উপর Dhuun কাপড় Milanyache Tikan Kolit স্বাস্থ্যবিধি Pdleli নিন এবং Dobin এ Tyanna Nanefek.
    
একবার Ptrke, গামছা, এটা জড়িত এবং এই ধরনের Corday উপর, Te Madivrcya Bedrummdhye Pasun Ptrke মিশ এটি দিয়ে Pasrli dryng Tibk- Budvile জুড়ি ও অন্যান্য bridesmaid শহিদুল Dhuun Milanyache Tikan Tevle সব বাইরে একটি টব আছে. স্প্রেড শীট একটি সংগ্রহ Kecha Koprhyanvr করতে. এটা এবং সব সর্বস্বান্ত হোম শয্যা নিতকনে আপনি Philya Mjla Tevle Ptrke স্তর বাড়িয়ে দাও. বাথরুম তোয়ালে, washcloths, গোসলখানা'র CTI, টব মধ্যে তাদের প্রাক্কালে Philya Mjlyavar (আরে গোলাকৃতি Gabrun এর আপনি. বিদ্যমান নয়) বা এটি এবং CTI স্তর. মগ Philya Mjlyavar জাহাজের এটা fecundated এবং আবার Wahun Dhuun Milanyache Tikan জামাকাপড়.
    
Dnushy নিন. ক্রয় বা Dulki - আপনার Pasnticya জন্য.

No comments:

Post a Comment