Thursday 17 September 2015

Everyday Cleaning--Chandeliers


Chandeliers----------------------------------------------------------------------------------------------------------------------------एक এটি একটি অত্যাশ্চর্য ঝাড়বাতি হাজার হাজার ডলার Mahit Bddl Tewoon কনি Grmalkinicha স্পষ্ট স্ফটিক করার প্রয়োজন হয় এবং ব্যয় হয়. আপনি, তারপর এই স্ফটিক Pasun থেকে ভিন্ন Yenyasarkha আরোগ্য না না স্তর Glichc Gage, ক্রিস্টাল Jagatil Lagna ক্রয় করতে পারেন? না.

   
Dhulaicha, Disate Kravi.ak ঝাড়বাতি Cya Jgjgat টাইট স্তর বর্ণহীন রয়েছে যখন মেঘলা বা স্পষ্ট Dudhacha, অন্তর্গত একটি দীপাধার অসংখ্য অভ্যাস জড়িত করে. জামিন আপনি Raknyasati Trniamit - দুই বার বছর, ASE Mhntat - আপাতদৃষ্টিতে সব স্ফটিক এটা সরান Tumhala এবং Dhunyas Dharun Tyanna Hatala সঙ্গে যুক্ত নয়.আপনি একটি পরিষ্কার স্ফটিক একটি দীপাধার বা এটি ব্যবহার করে দুই Shazpne করতে হবে এবং আমি Pohocnyacha Pddhtinpaki একটি দীপাধার আপনি উচ্চ পরিবাহিত দিকে Jethe একটি বা দুটি দাগ একটি ঘড়াঁচি, খুব Glichc কোন স্তর সেট করতে পারবেন না পারেন: উচ্চ পরিবাহিত দিকে সহজ পথ, যাহাই হউক না কেন একটি হালকা একটু Pany Dongrat Adlanare ছোট হ্রাস এটা এবং Kalavit Kapd এই কারণে প্রতিটি ক্রিস্টাল ঝাড়বাতি এখন মুছে ফেলা হয় ফ্রেম স্তর সংযুক্ত করা হয়. আপনা Kordya ঝাড়বাতি ফ্রেম Pusnekdon Kapdane হ্যান্ডসেটের হয় Hatmoja জনপ্রিয় পদ্ধতি সহ একটি ক্লিন পুনর্নব করতে. পাওয়া যায়, Srwat প্রধান প্যান Sudharna Stoars Pandra Kapus Hatmoje Kachecya একজোড়া ক্রয় হিসাবে সেট এবং Windex ক্লিনার যেমন একটি Hatmoja Hirmod উপর. Hatmoja নিতকনে Fwarni ক্লিনার - না একটি নিতকনে থেত ঝাড়বাতি Fwarni ক্লিনার Karu Nasadi আপনি এটি ফ্রেমে এবং ছোট Nicks বা Orkde কোনো সমাপ্ত Akeris গঞ্জ জে ফ্রেম অগ্রসর হতে পারবেন, এখন Tyache রুট কাজ করতে যেতে হয়. Kordya Hatmoja পরে কারণে Tabdtob, Olsr প্রতিটি ক্রিস্টাল ম্যাসেজ ভালবাসেন erased.কোন ডিশ ওয়াশার শর্টকাট - একটি দীপাধার Krokr Glichc যদি থাকে, আপনি গ্রহণ করা এবং Tyanna স্ফটিক খালি Dharun Dhunyas Lagel Hatala. আপনার ঘড়াঁচি পাশ এ সেট করে ডাইভ সরান এবং আরোহণ শুরু. Kalajeepurwk পরে স্ফটিক সরান. একটি dishpan বা এক চতুর্থাংশ পূর্ণ Hoiprynt Budt অস্তিত্ব উষ্ণ Pany chalva. Pandra Whinegr 1 অল্প সংখ্যা এটি এবং dishwashing তরল 1 ড্রপ যোগ. KAC হ্রাস অস্তিত্ব, অবশিষ্টাংশ পরিষ্কার বা Dhuwa জে Sabnacha শক্ত মুখ তৈরি কোনো সমন্বয় Vangn Gage মধ্যে বন্ধ হতে হবে.

  
নীচে Vihir একটি Dumdlela গামছা রাখুন. পরবর্তীতে Vayktikaritya একটি মৌ Kapdane এটা ও একটা পরিষ্কার Dhuwa Kordya অধীনে প্রতিটি, আপনার পুসায় প্রতিটি ক্রিস্টাল হাত নিযুক্ত Pany CO. আপনি, না Kordya Tyanna স্তর দাগ আপনি Lagel Pany হয়.

  
অজানা, একটি Kapd Walawa, মুছে ফেলা একটি Olsr স্পঞ্জ সহ কারণে তাদের লাইট বাল্ব থেকে Kurcya Tyanna স্তর এটা এবং হালকা শো উপভোগ করুন.Tgyancha সাথে যোগাযোগ করুনএকটি Tengna / চল>Tumhi হাত-Dhunyasati শিল্প Krnyapurvi, ঝাড়বাতি Tevne শক্তভাবে Mahit Puarnpne আপনি আবার সংগৃহীত আছে তা নিশ্চিত করুন স্ফটিক ঝাড়বাতি মুছে অবিরত.

  
/, উভয় ক্ষেত্রেই একযোগে অথবা একটি ছোট ডিপার্টমেন্ট ঝরঝরে ছাঁটাই ঝাড়বাতি এ বিশাল বিশ্ব, নিউ ইয়র্ক, একটি পরিবার Malkiche ঝাড়বাতি কোম্পানি ক্রিয়েটিভ পাখা অবগত শ্রেনী Schonbek আলো প্রকল্প এ Alelya খালি ট্র্যাক, Eilleen Schonbek বিয়ার, Platsberg চিন্তা. লং Hrvla স্তর ঝাড়বাতি একটি ছবি বা স্কেচ মৃত্যুদন্ড অর্ধেক disassembling একশিলা চিত্রে.Cglanyachi गोळी----------------------------------------------------------------------------------------------------------------------------Tofa Chewed- আপ আপনার গালিচা, জামা কাপড়ে চর্বণ বা ক্ষেত্রে সংরক্ষিত আহ্বানকারী হলে, আপনি শুধু একটি ব্যাকটেরিয়া অবস্থা এখন প্রয়োজন বোধ করা হয় হোয়াইট Milael হয়. Dink Bnvnyasati কঠিন প্রতি Wadtya শক্ত, সময় মুছে ফেলতে. পল জামিন Lgec এটা এবং আপনি কিছু সময়ের Purskarane Snmanit Suta Jalela Milael Dink নিয়ন্ত্রণ ব্যবস্থা আছে.Dink Gotwoo এটা ও একটা Berfacha Chaukoni Waprun গালিচা এটি পূর্ণ সুইচিং তালিকায়, এটা মুছে দিন এবং ধোয়া কাপড় Dink জনপ্রিয় Yukti এটা এবং এখন একটি নীরব হয় Sope দূরে হ্যাক. একটি Kantalawana nonserrated ছুরি সহ সম্ভবপর Krvdun বন্ধ সর্বাধিক Dink অবিরত. মগ Pisvi Tevle এটা এবং এক বা দুই Berfacha Chaukoni Dink Thambte Hoiprynt Pisvi পরিষ্কার দাগ মধ্যে হ্যাক dvich একটি স্বয়ংক্রিয় চি কঠোর Phara Tevla এস ँ. ছুরি ব্যবহার, আর Nibavne Dink দ্বারা ইন. এটা এই সংশোধন করে আবার সব Dink Dink CTI Kra.ak বন্ধ মুছতে করা প্রয়োজন, সংগৃহীত কার্যকরী তাপ একটু রাসায়নিক কর্মের হয় - Gage সাহিত্য পদ্ধতি নিশ্চিত একটি না Brnara Philya টেস্ট সঙ্গে একটি রঙ এলাকা নিশ্চিত হোন হে রয়েছে. একটি বা দুই মিনিট গরম শুরু করে বৃহৎ রান্নাঘর তথা Dink Bsla-ধাক্কা. আপনার Hatavar প্লাস্টিক Pisvi সি ও S ँ dvich জন্য সম্ভবপর Titkya সোয়া গরম Panyachi Dink সর্বাধিক উত্তোলন বন্ধ. Dink শক্ত মাত্রা আবার Hoiprynt একবার এটা উত্তপ্ত, অবিরত এবং এখন আরো সম্ভবপর Titki Gelele Dink উত্তোলন বন্ধ আছে.

  
Ritine শেল-মত মগ Gasne ম্যাসেজ 1/2 চামচ এ হট স্পট. যেমন অতিরিক্ত শক্তি শেল-গরম Gasne আল্ট্রা শক্তি সুতরাং Bengay, ব্যবহার করা হয়. এই উচ্চ Bsla বড় ধাক্কা-ড্রায়ার গরম Krave এলাকা এবং 30 সেকেন্ড লিখতে. ব্যবহারের প্লাস্টিক Pisvi অন্য পরে উত্তোলন বন্ধ fecundated হয় অবশেষ. অজানা, Pany 1 কাপ হালকা Ditrgnt 1 চামচ Galave সরকারী নথি সহ দাগ এটা towels এবং Cindhi বা কোনো কুকুর Kapd লিফট কথা. Hatti কুকুর স্পট Rimuwhr হ্যান্ডসেট বা Corday স্বাস্থ্যবিধি Diwalakhor অসমর্থিত চিকিত্সা কলা নিতে পারে পরে যেতে.শেল-গরম Gasne ছাড়া পার্শ্বপ্রতিক্রিয়া বিরুদ্ধে Kapd, কার্পেটের নিতকনে সব প্রক্রিয়া অনুসরণ বর্ণনা রিসেট, Dink Taknyasati কাপড় সরানো. Dink Flaachi বছরের মধ্যে হতে হবে বন্ধ Bsla, বড় ধাক্কা-Corday 30 সেকেন্ড রয়েছে. হাত বা কাপড় Dhunyache সরঞ্জাম Aso, Nehmeepramane পোশাক Dhuwa করার মগ.

 
এটা এবং Tev পোশাক একটি প্লাস্টিকের Pisvi হিমায়িত করা মধ্যে রাখুন: আপনি যদি আপনি বরফ ঘনক্ষেত্র চিকিত্সা বা Jichyamdhye বৈকল্পিক চেষ্টা করতে পারেন না. Dink মৌ Sengdana তেল বা মাখন একটি এক মিনিটের করতে ব্যাকটেরিয়া ঘটনাস্থলেই কাজ করতে: সুতরাং Gotvili, শুধু Dink Nibavne একটি Kantalawana ছুরি সহ দাগ মুছে এটি এবং Nehmeepramane Dhune এবং Istrizkes আউট Dink গ্রহণ করতে, আরে দ্বারা দেখুন, এই. Hlkya কাগজ towels, তারপর ক্ষেত্রে Dhune Dink করুন আউট Dhuwa এটা সহ এলাকা পরিষ্কার.Sope Upiya নিতকনে বাবল গাম>গোলই Pdpth এবং Rstyavr Cglanyachi জগৎ shre Oje নিষ্কাশনে একটি এটি জীর্ণ এবং ব্যয়বহুল রয়েছে. ভর Pramanat Dink ফেলা, স্বাস্থ্যবিধি পদ্ধতি Pantprdhan রাসায়নিক দ্রাবক রয়েছে.

  
আপনি যদি রাসায়নিক যুদ্ধবিগ্রহ, কিছু অ বিষাক্ত, উচ্চ গতির Pany দেখুন একটি বান্ডিল করতে আপনার Pdpthavar সি চি বা অন্যান্য বাধা Dink Nontache Kagdptranche রিসোর্ট অর্ধেক হয়. , Fwarni Prkarchi ব্যবহৃত আপনার বাগান Rbri Nlai বল এটি স্পট এবং বলিয়া ফেলো এখানে, তার Srwat Tond Gatla শক্তিশালী সেটিং সহ একটি সমতল সংযুক্ত. আপনি দ্রুততম Cglanyachi Halla, আরো আরামদায়ক গোলই येईल.Chimneys------------------------------------------------------------------------------------------------------------------------------Jethe আগুন হয়, Dhur এখন - এটা এবং Tikani আপনার আগুন, আপনি খ্যাতি Nirbela করার শেষ সময় প্রয়োজন হলে তারপর আপনি একটি Dhurade হতে যাচ্ছি. Kajlaine Maklela অত্যন্ত দাহ্য তোলয়ের থেকে একটি ফিরতি জে Dhurade Sekotiche ignites যখন Lakud Jalaun প্রস্তুত, Kolashapasun Kadulela Telasarkha তরল চিমনির, এগিয়ে যাওয়া হইবে. Dhurade Vitlane Purese হট এ TOF - - এটা আপনার বাড়িতে আগুন ধরিয়ে দেয়, Sekoti Lakud Krawa তুলনায় আপনার বাড়িতে গরম স্পার্ক ফলে চক্রান্ত Dhurade Pasun Fodne Agicya Jwalaanni Lpetle Tapvinyachi অনেকবার.

  
যেমন Snkte উপর এড়ানোর জন্য, আপনার Dhurade উপর Dhurade পরিষ্কার Niamitpne এটি একটি ব্যবসায়িক পরিষ্কার. Dhur Nlai প্রস্তুত অনুষ্ঠিত আপনার ফায়ার Tikani Wahun Nenyasati চিমনির জন্যে স্বাস্থ্যবিধি একটি নিখুঁত ফিট মাত্রা প্রয়োজনীয় সকল শক্ত এটা এবং বিশেষ brushes, কাজ এখন একটা বিরাট ঝুঁকি রিসেট শ্রবণ করতে. টিই পাইল যখন যাইহোক, যদি আপনি এটি মধ্যে হতে হবে এবং আপনি আপনার Sekoti ছাই উপর প্রস্থান করতে পারেন পরিষ্কার করা উচিত. একটি কাগজের Pisvi - - একটি ধাতু ধারক এটি Favde এবং ছাই সরানোর জন্য একটি GTT Jakn (একটি Lakdi ডেক অন্তর্গত হয়) কোন দাহ্য সাহিত্য Satwa সর্বশেষ Vilhewat অর্ধেক থেকে.

  
আপনি একটি পরিষ্কার Dhurade Kiti থাকবে আপনার firepalce ফ্রিকোয়েন্সি ব্যবহার অন্তর্গত. নূন্যতম বার্ষিক পরীক্ষণ প্রয়োজন হয়.একটি Dhurade স্বয়ংক্রিয় পরীক্ষণ আপনি Cdun Ctavar Changle আকার লা শক্তির পরিমাপ করা এবং আপনি কাজ করার প্রয়োজন নেই. একটি শক্তিশালী টর্চলাইট Srla Waprun Shidi ছাউনি দেওয়া এটা এবং Dhurade চেক হোম বিশ্বের উভয়. তালপাতা, আপনি যে কোনো Tingi আবহাওয়ার ছিপির ফেলা শুরু বা Lagel আগে যাহা.

    
যত তাড়াতাড়ি আপাত Adthlahyamulae Grti বার্ড দেখুন. এই কমান্ডের সাহায্যে আপনি কিংখাব Sekoti হে Mhtwache অস্তিত্ব গ্যাস লগ আছে সব হয়. Swchctene Lakud গ্যাস পোড়া বেশী, আপনার বাড়িতে গন্ধহীন গ্যাস Sekoti আউট, যোগ্যতাসম্পন্ন venting জন্য Vishari কার্বন Monoksaid Tevne Cya Gurucya আকার Pahni করার প্রয়োজন হয় যখন.
    
Kolashapasun Kadulela Telasarkha Pramanat তরল জমে চেক করুন. Kolashapasun Kadulela Telasarkha তরল Tpakiri Kale বা মহার্ঘ প্রয়োজন হতে পারে একটি চর্বি tarlike Vshuman এটা এবং একটি চকচকে শক্ত উৎসর্গ মধ্যে একটি উপাদান পার্থক্য থাকবে. Kolashapasun Kadulela Telasarkha তরল হঠাৎ সর্বোচ্চ ঘনত্ব Dhurade Surwateela একটি তৃতীয় এক-Yete.
    
আপনি একটি Dhurade কলা, ASE দেখুন সংকেত জ্বালান. এই Lcshat ব্যয় উৎস Konalahi Urgecha Hoiprynt হট Ordto জে Cimni Sekotiche, Gdtat কারি কারি ধ্বংস করা হয় না. Sekotiche দুর্বল Dhurade বিনোদ Cya টালি আস্তরণের Tof, প্রেরিত, বা আবরণের Gdgdne এগিয়ে যাওয়া হইবে. প্রচন্ড এবং যেমন প্রদাহজনক Lakdi Chauktit Bsvine কোনো Tyanantrcya Sekotiche Pohocnyacha সত্য কম্পোনেন্ট Yacha আসার Petne চক্রান্ত, যার অর্থ, সেইজন্য Gracya অংশ. এটা একটি Dhurade ফায়ার Cinhe Dhapa Kolashapasun Kadulela Telasarkha তরল ফ্লেক্স বা খড়ের Baganmdhye নিতকনে, Dgdi Bandkam বাইরে অ্যাক্সেস ধারণকারী Takt এবং এখন ফাটল গঠিত.
    
Panyat Jirpne অনুমতি চক্রান্ত আপনার Dhurade শক্তির পরিমাপ করার অনুমতি দিন আবেদনকারী ফাটল জড়িত না তা নিশ্চিত করার জন্য চেক থেকে প্রস্থান করুন. TOF তা চুরি করার মধ্যে Tapmanat Jvlaik পরিবর্তন এবং এটি করার জন্য Raheela, Krinlaplya Kshetratil জে Gotwoo Pajr Pany এগিয়ে যাওয়া হইবে একটি Snmany Dhurade পরিষ্কার, রাষ্ট্র দ্বারা রাষ্ট্র Cya Cimni নিরাপত্তা ইন্সটিটিউট চেক অবস্থান ওয়েবসাইটে (www.csia.org) তালিকা. এটি চালানোর জন্য এবং Dhurade Dhurade প্রতিষ্ঠান আপনার জ্ঞান Cya Gurucya Tyanna Pdto Gondlaat এটি এবং venting সিস্টেমের প্রত্যয়িত. নিশ্চিত মিষ্টির Susthitit রয়েছে আপনার মগ পর্যন্ত রয়েছে তৈরি করুন, এটা ও ব্যবসা-প্রতিষ্ঠান দায় কোম্পানি Jalyas দুর্ঘটনা সুইচিং মাত্রা আপনার স্থানীয় শ্রেষ্ঠ বিজনেস ব্যুরো আমার কল না খুঁজে পেতে.Cresote জমে Todne নিতকনে, মাসিক Walalelya Lakud Jalane একটি বছর পরিণত হয়েছে সহ্য করে. Jomane আর Olawa উপাদান রয়েছে, Lakud ফলাফলের Kshane Lakud একটি smokier ফায়ার কাটা. এটা এবং Hlauhlau দ্রুত তরল জমে Kolashapasun Kadulela Telasarkha Jhurne এটা বিধায় এধরণের Aetbaj Jalaun শিখা উপর এগিয়ে যেতে হয় softwoods hardwoods তুলনায় তাই নিরবচ্ছিন্ন হয় ওভার যেমন ওক উপর, Mapl, এলম, এটা ছাই ও.Fireplaces থাকা এবং এটি এবং Pdde Sekoti দেখুন কাজ হবে

No comments:

Post a Comment