Thursday 17 September 2015

Everyday Cleaning--Flowers


फुले---------------------------------------------------------------------------------------------------------------------------Tajya Fuln Prithvivr cheeriest Goshti ভাল. Hrvlela টুকরা, এটি ব্রাশ এবং এটি Tyanna Babaputa এ ছাড়া অন্য একটি সময় মাউ রংতুলি সহ অনন্ত বন্ধ পায়, প্রকৃতির Sudharna প্রিয় Kiti প্রাপ্তিসাধ্য না একটি কলা করতে.এই কিছু সঠিক কৃত্রিম বা Walalelya Fulanche Jodpne আপনি Lagel সবিরাম Krave হয়. এই তার Srwat Blakt পুষ্প বা অভাব মাটিতে Dhurlaa Jtknyache Phadke, একটি Kesala শাওয়ার ফিল্টার সেটিংস সহ হয়. আরো কৃত্রিম উপাদেয় বা Walalelya Fulanche এয়ার Cilakandi Waprazsnrkshn Funkne baster একটি তুরস্ক এই প্রথম ওলা Dhula বন্ধ হয়. ব্যবহার করুন একটি

   
যত তাড়াতাড়ি "Reshim" ফুলে হঠাৎ এই ভুল আজ ব্যবহৃত হয়. সর্বাধিক Fabrik ফুলে পলিয়েস্টার বা অন্যান্য রকমারি কলা প্রেরিত.আরো Ksun স্বাস্থ্যবিধি Fabrik ফুলে উভয় নিরাপত্তা প্লাস্টিক তা হয় এবং একই পদ্ধতি চেষ্টা. (কিছু পাবলিক কর্মীদের Waprli অত্যন্ত, Walalelya প্রাকৃতিক ফুলে এখন পালিত ASE Mhnne হয়, আপনার অটো Cya পণ Jokmivr হতে.) ফুলে Panyakhali Purese Pany সরান ব্যবহারকারী, Jenekrun (যদি থাকে প্রয়োজনীয়, বা বাথটব) Vihir হতে পারে. একটি Cilakandi করোআর আপনার ফুলে Gelya দেওয়া হবেএই কিছু উপায় উত্তরণ রয়েছে মন্থর এখানে Ahe- পুষ্প পুষ্প অন্তর্ভূত:


    
Panyachi Kapun কোন খালি প্রমাণীকৃত করতে.
    
প্রতিদিন Fuldani Dhuwa এটা এবং Pany পরিবর্তন.
    
একটি গ্যালনের চতুর্থাংশ সংশোধনের pany, Pany Pandra Whinegr সঞ্চারিত এবং 2 tablespoons চিনি 2 লটারি একটি সহযোগী Nasu ব্যবহার করুন. (চিনির ফুলে এটা ভোজন এবং

    
Whinegr. প্রস্ত অবাঞ্ছিত প্রাণী INHIBITS) বা 1 পার্ট 2 পার্ট Pany Pany বলদায়ক ব্যবহার
    
সরাসরি সূর্যালোক ফুলে এটা এবং বাইরের ঠান্ডা করিয়ে
    
Niamitpne Dusrhya Tokapryt Wadu Kapla.এটা মুখোমুখি Sabnacha এবং হালকা dishwashing Sabn Pany Sumaré সংশোধনের. Tyanna ফুলে Tevle Panyat টিপে মগ কভার. Hlkya Wadvnyachi Tyanna এটা এবং উভয় বার হ্রাস. Pany এটা এবং Vihir Takave টব অথবা মুছে ফেলা ক্লিন Dhuwa ফুলে অধীনে সাইড এ প্রার্থনা করতে এ বর্ষণ কর '. এয়ার Kordya Tyanna পুনর্নব দিন.আপনি কৃত্রিম এখানে কোন প্রচেষ্টা করেছি বা Walalelya Fulanche সত্য ফুল-Wadvinyasati Yuktya কিছু আরো উপস্থিত জড়িত চান:

    
সরকারী নথি Thklele সত্য শক্তির পরিমাপ Anandi, Srwat হ্রাস আপ ফুলে করতে ব্যর্থ আয়রন, ব্যবহার বাষ্প সেট সেটিং
    
আপনি Karu আপনি একটি Dravpdarthacha বারিক একটি Denyat ফুলে কালা Chalel প্রাকৃতিক বাদাম সহজতর জামাকাপড় সম্মুখীন Pasun Pranyachi সীল শিকার জাহাজ Krnara মানুস বা একাধিক আলোর মাত্রা ঝরনা স্প্রে করতে পারেন. আপনি Pranyachi Krnara ব্যবহার করতে পারেন মানুস বা জাহাজ শিকার পরিষ্কার স্প্রে বা ধরন (হার্ডওয়ার দোকান) উপলব্ধ Suprglu পরিষ্কার কোট বা সীল করে resealed চক্রান্ত ক্ষেত্রে ফুলে মধ্যে ছেড়ে দেব.
    
ইএস সাফ Plikde Ahot একটি চূড়ান্ত আইন, আপনি আপনার Kmlpushpapramane Sonyacha উপর যখন আপনি না Mulama দেওয়া হতে পারে. Sutty ডাইজেস্ট স্বর্ণ বা রৌপ্য স্প্রে পেইন্ট বা Tyancha Sjavtisati কৃত্রিম বা Walalelya Fulanche Kravi Fwarni অন্য কোন ব্যবহার.ফেনা रबर----------------------------------------------------------------------------------------------------------------------------অভিহিত Bddl Gosht ফিল্টার - 70 Cya Pasun বা Poliyurethenchec 1960, 1940 সমাদৃত সাহিত্য Pasun Junya রাবার ব্যবহৃত --- এই হে Schchidra অস্তিত্ব উপর নয়. আপনি আপনার Cktya সাথে আরে, ঊষা এখন, বা তাজা Tyanna পরিষ্কারের Krwoon মুখে লাগাতে Gadya Yacha এখন পর্যন্ত রয়েছে, যার অর্থ রয়েছে. সেরা অন্য গল্প ছড়িয়ে দিন. আপনি Karu একটু বেশি Kabadkshtache প্রয়োজন.মুছে কোনো কভার Philya (Swatntrpne পরিষ্কার), মুখ পরিষ্কার Prishtbagacya নিতকনে বিচ্ছুরণ বৈশিষ্ট্য বা জটিলতা; পরবর্তীতে Ditrgnt Pany এটা এবং এটা এবং ফিরে Gasne একটি Cindhi ব্যবহার dampened dishwashing. যাতে তরল লক্ষ্য Vedhun ক্রয় WLL পরিষেবা, মুখ এবং থেত Sabn Panyane Tevle না কারণ. আপনি Ushi থেকে নিতকনে কভার স্তর, চাদর, বালিশের বা অর্ধেক মুখ এয়ার Kordya Tevle পুনর্নব দিন.

  
এটি একটি নির্দিষ্ট লক্ষ্য দেওয়া হবে Atil ফেজ বিচ্ছুরণ রুট করার মধ্যে চুইয়ে হয়. শুধু এ Pany - - Pany chalva হে আপনি আমরা মুখোমুখি করতে পারেন সেইজন্য আর Pany Pilaun Madyamatun মগ. আপনি Sabn ব্যবহার করেন বা অন্য কোন স্বাস্থ্য এজেন্ট, তাহলে আপনি খুব ফ্যাক্টশীট, Tyanna আউট Dhuwa Lagel পরিষ্কার, বাগ ভেঞ্চার, চেক বা একটি প্রজনন স্থল তৈরি.ছোট কুকুর গভীরভাবে Ushi থেকে Ushi থেকে একটি মুখ পরিষ্কার করতে একটি গোসলখানা'র করতে বা বা Padne chalva Pany তাহলে এটা রাখা এবং. ভর Cktya, একটি ঝরনা বা বাগান Rbri Nlai ব্যবহার Tond. আপনি শুধু পিছন পরিষ্কার কলা জে Plngachi গাদির পরে যেতে পারে, আরে কোন প্রচেষ্টা Do've.

   
আপনি অন্তত Pany রাখুন, কারণ একটি প্রধান কুকুর Wagnyacha Asle Sukne 24 আপনি 48 ঘন্টার যাহাই হউক না কেন প্রযোজ্য হবে মুখোমুখি. আপনি হয়, প্রক্রিয়া কিছুই গতি করব পারেন. সর্বোপরি, ছোট হ্যাক Tevlelsamgri Jwalagrhi Visranti অস্তিত্ব নেই জন্য মুখ বা রান্নাঘর যাও বন্ধ একটি রেডিয়েটর বা তাপ উৎস কারি.

  
প্রস্রাবের বাইরে যেমন অক্ষম ফেলো উপর --- অনুযায়ী মুখ রাবার Atil Jirpne স্তরে সালে টমাস - আপনি কিছু বিশ্বাস করি এবং কুকুর, শক্তভাবে Changle দায়িত্ব গতিশক্তি করতে পারবে না. আপনি Lagel Bdlu মাত্র তিনটি.মলিন Ushi থেকে? ব্যাগ तो-----------------------------------------------------------------------------------------------------------------------------ক্লিন বা Ushi থেকে Ushi থেকে রাবার মুখ এবং যত তাড়াতাড়ি সংশোধন পুনর্নব, আপনি সব প্রেসিডেন্ট Mhntat রাবার বল তা এবং একটি Aheplastik Pisvi একটি শুনেছিস ॅ kyum ক্লিনার, ড্যান ল্যাম্বার্ট, ফেয়ারফিল্ড, নিউ জার্সি হবে.

  
কোনো জয়েন্টগুলোতে Cya Rbri Nlai শুনেছিস ॅ kyum ক্লিনার শেষ সময় মুছে ফেলুন. একটি প্লাস্টিকের Pisvi nto Ushi থেকে রাখুন; পরবর্তীতে Pisvi শুনেছিস ॅ kyum Rbri Nlai অজানা শেয়ার করতে, এটা ও Tikani আপনি নষ্ট, Pisvi Shirshsthani Pilane বন্ধ. শুনেছিস ॅ kyum উপর মগ. WH ॅ kyum মুখ এবং এটি বাতাসে Nirasecha অগ্ন্যুত্পাতের Gnrup পায় মুখ হিসাবে নির্ধারণ করা হবে. আপনি দৌড়াচ্ছে যখন তার ডিফল্ট মাপ প্রত্যাবর্তিত হবে সহ. একটি সময় ঝরঝরে Ushi থেকে উভয় Bajunna এ এক হে সিস্টেম करते.-----------------------------------------------------------------------------------------------------------------------------अन्न----------------------------------------------------------------------------------------------------------------------------Khane Puarnpne এটি একটি নিরাপদ, এটি পরিষ্কার এবং খাদ্যশস্য বালুকণা - আপনি একটি ক্লিন প্রবর্তন হয়. এটা নিয়ে যান এবং রোগ নিয়ন্ত্রণ Kendre Pasun টিই নিষিদ্ধ: আপনি আমরা Mhtwachi Srwat Gosht এটা এবং আজার Pasrla Sabn Dhuwa ওভার এবং Panyane উপর এটি এবং হাত এড়াতে উপর রাহা হয় নিরাময় করতে পারেন. এই নিতকনে স্যানিটেশন সুবিধা প্রদান করে কারণ নয়. , টিস্যু বা জেল Sutre (Purell তাত্ক্ষনিক কোন-Pany-অপরিহার্য ক্লিনার sanitizer যেমন Hatacha) Bajune নিন. আপনি একবার পরিষ্কার Ahot, আপনি প্রস্তুত ভূট্টা তৈরি করতে চলেছেন.আপনি এটি একটি বিশেষ পরিষ্কার এবং কিছু থান্ডার Flae Bajya না করতে আছে. আপনি Flae Pahu সুপার বিবেচনায় বাজার ও অনুমান Bajya Bddl Asal উত্তর, কৃষি আমেরিকান ডিপার্টমেন্ট Mhntat Ahot আপনি প্রয়োজন হয় না washes. প্লেন Pany ওয়াশিং do.Just আপনি Bajya এটা ঠিক Visyavar Sendraiy নিশ্চিত মুছতে পারি এবং কোনো Flae হবে. সকল Dhuun আপনি আবশ্যক. Tyanna Sendraiy আইটেমটি এটা আপনি স্তর পায়, অবশিষ্ট Rsayne না থাকতে পারে না, Dhula এটা এবং স্পোর Cya মউসি এটি বিভিন্ন অভিন্ন পরিমাণ হতে পারে.Msg কিছু আপেক্ষিক Pdarthat স্বাস্থ্যবিধি জড়িত করা;

    
Btate উপযুক্ত আশি সেইজন্য এটা এবং ফিরে Bajya Flae কারণে Pany নিযুক্ত অধীন-ত্বক Khuja একটি উদ্ভিজ্জ বুরুশ ব্যবহার একটি গাছপালা TNK, সবজি বা Koshinbir Bnvnyasati Sfrchand সঞ্চারিত হয়.
    
একটি মৌ চামড়া হিসাবে সেট যেমন পীচ, স্ট্রবেরি, রাস্পবেরি উপর এবং এটি পেতে এবং Flae Bajya, পাঠানোর জন্য, শুধুমাত্র পরিচ্ছন্ন Dhuwa Pany নিযুক্ত.
    
পরিষ্কার Tyanna Dhuwa মাশরুম dunking দ্বারা Pany বা তালিকায় একটি Vadga অধিষ্ঠিত Wahtya Panyat Tyanna.
    
Kordya Bajya Flae তা সংশোধন এবং পরিষ্কার তোয়ালে বা কাগজ towels ব্যবহার করুন. ইনকামিং Waprnyat একটি Koshinbirisati একটি দলত্যাগী এবং স্পিন কলাম Tyache Hirwya Bajya গোলন্দাজ কাজ. আপনি Bajya Shijvine জেনারেটিং Asal স্তর, আপনি এটা Walawa Apriharypne হতে চূর্ণীভবন না.
    
একটি ধারালো ছুরি Flae Bajya এটা কো এবং কোনো Waklela Bagat বা ক্ষতি থেকে বিচ্ছিন্ন. কোন তাজা কাটা আইটেম Frijmdhye মধ্যে Lgec.
    
স্নো, Cikl, এটি আঁকা এবং আপনি কোন সেল ছোট ঠান্ডা Pany দ্রুত ক্লিন Dhuwa সার্বজনীনভাবে দেখা যায় না পারে মুছে দিতে হবে.

      
কিছু Ithe এটা কি আর হেই আমি পরিবর্তিত হতে পারে:

    
একটি বুরুশ বা Flae মৌ-Gabrnara Bajya ব্যবহার করতে চান না. আপনি কোন Tyanna কমানোর করেছি.
    
ডিটারজেন্ট বা Sabn কি ব্যবহার করতে চান. Tumhi লক্ষ্য করার প্রয়োজন হতে পারে শস্য উৎপাদন Vedhun নির্বাচিত করা না যায়.
    
Kchcya মুরগি, গরুর মাংস, Dukrache মাংস, মাংস পাই Dhutle Kokru বা Wasrache কি নং ব্যবহার করার পূর্বে আপনি কি ঋণদাতাদের মাংস আমি একটি চক্রান্ত করতে নিরাপদ বোধ সম্পর্কে, আপনি জামিন Ahot না হয়. এখানে রান্না সম্পর্কিত ভগ্নাংশ বছর 160 বাগ ফিরে ধ্বংস
    
ধারক মধ্যে কাঁচা মাংস, এটি এবং Konbdi সার্বজনীনভাবে রাখুন. থেত রাখুন না নিজ পাল্টা ফ্রিজ বা নিতকনে হিসাবে 'চে সময়ের. কাঁচা মাংস juices, অন্য কোন পদার্থ নিতকনে এ Tibk Cya দিন এটি বর এবং অন্য কোন পদার্থ এ, এটি ব্যবহার এবং আপনি কাঁচা মাংস কাঁচা মাংস juices Tibk Cya Hatalanyasati আমি বান্দি ব্যবহার করা উচিৎ যে কোনো সময়ে একই পদার্থ জড়িত করা Shijvlele ব্যবহার করেছেন.
    
কোন কি Dhutle পণ্যদ্রব্য সংরক্ষিত অথবা রেড়ীর Krnyapurvi Tyanna ব্যবহার. আপনি Te বাণিজ্যিক রেড়ীর Prkriyemdhye Dhuwa ইতিমধ্যেই আছে. আপনি শুধুমাত্র, Pasun বাগ permeating "ফুল" নিতকনে শেল Kruktgyancha উপদেষ্টা শুধুমাত্র, রেড়ির Ghatli সুদূরতম প্রাকৃতিক লেপ সীমিতশক্তভাবে Sangto লাইভ পান গ্রিট>Koshinbirisati Waprnyat ইনকামিং Tyache পক্ষের মাজা এবং শাক বা কণা Walauche আউট Milat অস্তিত্ব নেই পেতে কবল. Hirwya Bajya গোসলখানা'র এই একটি যোগ্য প্রতিষ্ঠান, অবস্থান Swynpakasati ডেকে প্রশিক্ষক Mhtle nto প্রধান Achary গ্রেগ Fatigati, নিউ ইয়র্ক প্রয়োজন হয়. একটি ক্লিন Swynpakgr Vihir Pany করতে যথেষ্ট ঠান্ডা Hirwya Bajya এটা এবং Tyanna Lpvne 30 টিই 45 সেকেন্ড ভরা আবরণ. আসার Sumaré আপনার ভয়েস হাত এবং তারপর Vihir Pany খালি স্লট স্লট পেতে. Walau Walauche কণা এটি মুছে ফেলতে এবং পরিষ্কার Krakprkriya Vihir চালু করুন. আপনি যদি এটা হয় যখন Vihir খুঁজে দিতে এবং এক Walau Walauche কণা Hoiprynt Dhune Pahu, Pany আছে, এটা ও ওয়াশিং রাখুন pany.খাদ্য Graters----------------------------------------------------------------------------------------------------------------------------আপনি বাড়ি-Kislele জিনিস, Linbuwargiy বহি চলে গেছে, এটা এবং কোন, আপনি এটি আপনার Swynpakgr এক একটি Kvni Gajet থাকতে হবে তাহলে যেমন Velchi উপর, Jayfla হার্ড এটা কলা Dalcinicha ব্যবহার, যা Avadi Alikdec কুক হ্যাক. Adklelya বিকল্প এই একটি পরিষ্কার করতে একটি কারণ Trasdaik মানে grates থাকবে কিছু পদার্থ বা অবশিষ্টাংশ পেতে.ফলের হার্ড আপনি একটি একক শ্রেষ্ঠ Kisne নিতকনে Linbuwargiy Tevne Kvni ক্লিনার, প্লাস্টিক সিম Lpetne Kvni আছে. এটা ও সত্য ওগ Tewoon প্লাস্টিক বহি আকৃতি GTT Kvni এটা বাইরের অন্যান্য nooks এবং crannies এবং সব Sope সংকলন সম্মতি ফর্ম মেনে চলে.Kvni উষ্ণ Pany করতে একটি পরিষ্কার, উষ্ণ, Kushamt Krnara Bhijwoon করতে. ঠিক একটি কলম বা ব্রাশ ছোট ছোট grates Waprlelya ব্যবহার দাঁত বুরুশ Gasnyacha লোমগুলো. আপনার বুরুশ সুরক্ষিত লোমগুলো, সেট একপাশে একটি Tla টু টপ স্ট্রোক (অনমনীয় গতি বিপরীত) সহ Vrchi Kvni এটি খালি এবং ব্রাশ সংশোধনের. আপনি gater aslong asthe, একটি Kvni Lawoo এ একটি dishwasher এছাড়াও, আপনি পরে সম্ভব? দ্রুত oxidizde সংখ্যা কি জে Kthyl Bnlele না Walalelya Nahito পুনর্নব সীমিত করতে পারেন.

  
Kordya, একটি থালা বা Jkmevr Bandhayche রাক Kvni ফ্রি গামছা নিতকনে রাখুন.Sope ব্যবস্থাTumhi একটি নির্বাচন>Cya একটি Changla Kvni Atlya একটি Kantalawane dislodging খাদ্য কণা কাজ (দুঃখিত অভিব্যক্তি) অস্তিত্ব. Chef2chef.net মাস মার্চ 2003 প্রধান Achary নিতকনে মিং সাই, তার Vihir সহ Waterpik থেকে ডেন্টাল Cya Akvtlela Wakda Akdyasarkha সালে ক্ষমতায় সমস্যা সমাধানের জন্য.শস্য Dadanche दात-----------------------------------------------------------------------------------------------------------------------------নিরাপত্তা ফার. শস্য প্রান্ত Lavnara Anekda rawmeat, হাঁস-মুরগি, সীফুড প্রসেসিং Waprli এই যেমন Salmonela যোগ্যতাসম্পন্ন স্বাস্থ্যবিধি, এটি কারণে এবং গুরুতরভাবে সম্প্রচার সীমিত তাই বিপজ্জনক বাগ, উপস্থিত হয়. আপনি ভাল Dadanche প্রতিটি টুকরা, দাঁত পরিষ্কার পুনর্নব, Jyamulae Puarnpne অবতরণ.প্রথমত, পরিষ্কার গরম Pany এটা প্রদান করা হয় এবং শস্য পেষকদন্ত Srwat Sthanbrsht Bhijwoon dishwashing তরল অংশে একটি Kushamt Krnara পরিমাপ করতে. আপনি, আপনি আমার থাকতে পারে (প্রস্তুতকারকের তথ্য সর্বদা Philya পরামর্শ) Judd সেট একটি দায়িত্ব চক্র এ একটি dishwasher শেষ.

  
আপনি হাত স্বাস্থ্যবিধি স্তরে চালানো এবং সহ-Bhijwoon পছন্দসই থাকবে (1/2 গ্যালন মিট 1 চামচ কোল্ড Pany) Asal, একটি বিশেষজ্ঞ শস্য Sthanbrsht 10 মিনিট অল্প মিট অনুমান. আপনি Khuja ব্লেড এটা চলেছেন এবং একটি ব্রাশ সহ প্রদান করা হয় Kushamt Krnara Panyat প্রস্তুত, বাগ উষ্ণতর মগ আলকাতরা. Raheel মাংস বা অন্যান্য ধ্বংসাবশেষ এই সঠিক সাহায্য গ্রহণ করতে ভূষিত করা হয়েছিল, Raheel Madyamatun Lakdi Conde KJR Koprklai ধাতু আছে Skyuars হবে.

  
Kapd গামছা এটা এবং ঈশ্বরের একটি অংশ, Tyanna Kordya Puarnpne এয়ার উত্তর Galne. অথবা আপনি 150 ডিগ্রী 10 আপনি এফএ 15 মিনিট আপনি একটি Tapmanat একটি Owhn করার অংশগ্রহণ করতে পারেন প্রতিস্থাপন করুন. আপনি গঞ্জ যখন এটি এবং Kordya শুরু করতে পারেন যে dishwasher Tumhi Bnwatil Tevle স্তর Tabdtob আপনি আপনি Karu কাঠের বান্শিবিশেষ থেকে অ্যালুমিনিয়াম Dhatunche মিশ্রন. Bnwatil Koradi একবার, Tyanna সুরক্ষা প্রতি Tyanna rusting একটি হালকা উদ্ভিজ্জ তেল বা Cholane Koshinbir করতে.পরিষ্কার শস্য প্রান্ত Lavnara মোটর ইউনিট, যেমন ব্যবসা লাইজল তারপর sanitize হয়, একটি Pood 1 পাউন্ড একটি প্রতিকার করতে তাই 1 গ্যালন Swynpakgr sanitizer, বা Komt Panyat হয়. তারপর এটি বন্ধ করে এবং কারণে মুছে ফেলা, Fwarni Batli একটি পূর্ণ হাউজিং ইউনিট Fwarni নিতকনে পরিমাপ.Tgyancha সাথে যোগাযোগ করুনMicsrmdhye Krnyapurvi পুরোনো, আউট ঠান্ডা> মাংস পেষকদন্ত Prkriyet প্রাকৃতিক Godwa কিছু হারিয়ে যেতে পারে - আপনি কি না Gdle হে পেশাগত গোপন Janun Toprynt chefs: আপনার খাবার খুঁজে মধ্যে Philya Lavnara শীতকালীন উত্তেজিত হয় হিমায়িত করা. "মাংস একটি Tyanna কোল্ড দেখাশোনা Godwa ভাল বন্ধুকে জড়িত করা জন্য তাই এটা সম্ভব," ব্রায়ান ম্যাটিংলি, Calfornia Swynpakasati প্রধান Achary Mhnto একাডেমী যোগ্যতা.

No comments:

Post a Comment